• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অমিত শাহের সঙ্গে গোপন বৈঠক ফাঁস, ফেসবুক লাইভ ভাইরাল, সৌমিত্রর স্ত্রীর কীর্তিতে রুষ্ট বঙ্গ বিজেপি

বাঁকুড়ায় গিয়ে দলীয় কর্মীদের সঙ্গে সাংগঠনিক বৈঠক করেছিলেন অমিত শাহ। অত্যন্ত গোপন সেই বৈঠক ফেসবুকে লাইভ করেন সাংসদ সৌমিত্র খাঁর তাঁর স্ত্রী। মুহূর্তে সেটা ভাইরাল হয়ে যায়। তাতে বেজায় অসন্তুষ্ট হয়েছে বঙ্গ বিজেপি। এর জন্য সাংসদের স্ত্রীকে ধমকও খেতে হয়েছে বলে জানা গিয়েছে।এর আগে বিজেপি জেলা কমিটি বাতিল নিয়ে প্রকাশ্যেই দিলীপ ঘোষকে নিয়ে উষ্মা প্রকাশ করেছিলেন সৌমিত্র। অভিমানে বিজেপি যুব সংগঠনের সভাপতির পদ ছাড়তে চেয়েছিলেন তিনি। পরে আবার করোনা মুক্ত দিলীপের বাড়ি গিয়ে প্রণাম সেরে সমীকরণ শুধরে নেন সৌমিত্র খাঁ।

ফেসবুক লাইভে ফাঁস গোপন বৈঠক

ফেসবুক লাইভে ফাঁস গোপন বৈঠক

বাঁকুড়ায় গিয়ে দলের নেতা কর্মীদের সঙ্গে সাংগঠনিক বৈঠক করেন অমিত শাহ। তাতে কোনও সংবাদ মাধ্যমের প্রবেশের অনুমতি ছিল না। গোপন রাখা হয়েছিল বৈঠকটি। কিন্তু বিজেপি সাংসদ সৌমিত্র খাঁর স্ত্রীর সৌজন্য সেই গোপন বৈঠক ফাঁস হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। ফেসবুক লাইভে সেই বৈঠক দেখাচ্ছিলেন সৌমিত্র খাঁর স্ত্রী। মুহূর্তে সেটা দিল্লি পর্যন্ত পৌঁছে যায়। তারপরেই সতর্ক করা হয় সৌমিত্র খাঁর স্ত্রীকে। এতে বেশ অস্বস্তিতেই পড়েছেন সাংসদ।

অমিত শাহের বাঁকুড়া সফর

অমিত শাহের বাঁকুড়া সফর

বাঁকুড়ায় সফরে এসেই অমিত শাহ দলীয় কর্মীদের টার্গেট বেঁধে দিয়েছিলেন। সেখানে একুশের ভোটে ২০০ টার্গেট বেঁধে দিয়েছেন তিনি। কোনও রাজ্যের জয়ের সঙ্গে বাংলার জয়কে তুলনা করা হবে না বলে দলীয় কর্মীদের জানিয়ে দিয়েেছন তিনি। সেই মতো একুশের ভোটে কোমড় বেঁধে লড়াইয়ে নামার বার্তা দিয়েছেন অমিত শাহ।

আদিবাসী আর মতুয়া ভোট টার্গেট

আদিবাসী আর মতুয়া ভোট টার্গেট

রাজ্যে এসেই অমিত শাহ আদিবাসী পরিবারে মধ্যাহ্ন ভোজন করেন। তার পরের দিন মতুয়া পরিবারে মধ্যাহ্ন ভোজন করবেন অমিত শাহ। মতুয়া ও আদিবাসী ভোটকে টার্গেট করেই অমিত শাহের এই মধ্যাহ্ন ভোজনের পরিকল্পনা বলে দাবি তৃণমূলের। রাজ্যে বিভাজনের রাজনীতি করছে অমিত শাহ এমনই দাবি করেছে তৃণমূল কংগ্রেস।

বিরসা মুণ্ডার মূর্তির শুদ্ধিকরণ

বিরসা মুণ্ডার মূর্তির শুদ্ধিকরণ

গতকাল বিরসা মুণ্ডার যে মূর্তিতে অমিত শাহ মালা দিয়ে শ্রদ্ধা জানিয়েছিেলন পরের দিন সেই মূর্তি শুদ্ধিকরণ করে তৃণমূল কংগ্রেস। এদিকে আবার সেই মূর্তি বিরসা মুণ্ডার নয় বলে দাবি করেছে আদিবাসী সংগঠন। এই নিয়ে বাঁকুড়ায় নতুন করে উত্তাপ চড়েছে।

কলকাতাঃ তৃণমূল পিছিয়ে দিয়েছে বাংলাকে, তৃণমূল মুক্ত বাংলা চাই বৈঠকে অমিতের বার্তা বিজেপিকে

বাংলার 'গৌরব, সংস্কৃতি' নিয়ে অমিত শাহকে পাল্টা 'পাঠ' পড়াল তৃণমূল! পর পর টুইট বোমা ঘাসফুল ক্যাম্পের

English summary
Amit Shah confidential meeting with BJP workers virul because Soumitra Khan facebook live
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X