• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অমিত শাহ রাজ্যে থাকতেই পরবর্তী সফরের পরিকল্পনা তৈরি! জানুয়ারিতে আসতে পারেন জেপি নাড্ডাও

  • |

লক্ষ্য ২০২১-এর লড়াই। তৃণমূলকে এক ইঞ্চিও জমি ছেড়ে দিতে নারাজ বিজেপি (bjp)। অমিত শাহ (amit shah) রাজ্যে থাকতেই তাঁর পরবর্তী রাজ্য সফরের পরিকল্পনা কার্যত তৈরি হয়ে গিয়েছে। আগামী মাসেই অমিত শাহের পাশাপাশি রাজ্য সফরে আসতে পারেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা (jp nadda)।

১৭ ই জানুয়ারি আবারও রাজ্যে আসতে পারেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, আসবেন নাড্ডাও
 সাংগঠনিক বৈঠকে অমিত শাহ

সাংগঠনিক বৈঠকে অমিত শাহ

শনিবার মেদিনীপুর কলেজিয়েট স্কুলের মাঠে সভা শেষ করেই কলকাতায় ফিরে আসেন অমিত শাহ। রাতে কলকাতায় রাজ্যের নেতাদের নিয়ে সাংগঠনিক বৈঠক করেন। সেখানে সংগঠন মজবুত করার কথাও ওঠে। সূত্রের খবর অনুযায়ী, অমিত শাহ নেতাদের সংগঠন মজবুত করার নির্দেশ দিয়েছেন। এই বৈঠকে সদ্য বিজেপিতে যোগ দেওয়া শুভেন্দু অধিকারী ছাড়াও উপস্থিত ছিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ এবং বিজেপি নেতা সব্যসাচী দত্ত।

৩ দিন রাজ্যে থাকবেন অমিত শাহ, জেপি নাড্ডা

৩ দিন রাজ্যে থাকবেন অমিত শাহ, জেপি নাড্ডা

দিলীপ ঘোষ জানিয়েছেন, ভোট পর্যন্ত প্রত্যেক মাসেই রাজ্যে আসবেন অমিত শাহ, জেপি নাড্ডা। যেমন হয়েছে নভেম্বর এবং ডিসেম্বরে, তেমনই হবে জানুয়ারিতেও। অমিত শাহের পাশাপাশি জেপি নাড্ডা তাঁদের সফরে রাজ্যে তিনদিন করে সময় ব্যয় করবেন। একইসঙ্গে দিলীপ ঘোষ জানিয়েছেন, কোনও কোনও কেন্দ্রীয় মন্ত্রী প্রয়োজনে রাজ্যে সাতদিনও থাকতে পারেন।

অমিত শাহের নির্দেশ

অমিত শাহের নির্দেশ

সূত্রের খবর অনুযায়ী, অমিত শাহ নেতাদের নির্দেশ দিয়েছেন, যাতে ১৫ জানুয়ারির মধ্যে রাজ্যের সব বুথে বুথ কমিটি তৈরি হয়ে যায়, তার জন্য।

 অক্টোবরের পর ডিসেম্বরে রাজ্য সফরে এসেছিলেন জেপি নাড্ডা

অক্টোবরের পর ডিসেম্বরে রাজ্য সফরে এসেছিলেন জেপি নাড্ডা

গত ১৯ অক্টোবর বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা শিলিগুড়িতে গিয়েছিলেন। সেখানে তিনি সাংগঠনিক বৈঠক করেছিলেন। এরপর ৯ ডিসেম্বর তিনি রাজ্যে এসেছিলেন। পরের দিন অর্থাৎ ১০ ডিসেম্বর কলকাতা থেকে ডায়মন্ডহারবারে সভা করতে যাওয়ার পথে শিরাকোলে তাঁর কনভয় আক্রান্ত হয়। কনভয়ের একাধিক গাড়ি ভাঙচুর করা হয়েছিল। শেষ পর্যন্ত সভা করেন তিনি। কলকাতা ও আশপাশের জেলাগুলির নেতাদের নিয়ে বৈঠক করেছিলেন তিনি। পশ্চিমবঙ্গ থেকে ফিরে গিয়েই তিনি করোনায় আক্রান্ত হন। আপাতত তিনি হোম আইসোলেশনে রয়েছেন বলে জানা গিয়েছে।

নভেম্বরের পর ডিসেম্বরেও রাজ্যে অমিত শাহ

নভেম্বরের পর ডিসেম্বরেও রাজ্যে অমিত শাহ

অমিত শাহ এর আগে পশ্চিমবঙ্গ সফরে এসেছিল ৪ নভেম্বর রাতে। ফিরে গিয়েছিলেন ৬ নভেম্বর রাতে। একাধিক জোনের নেতাদের সঙ্গে যেমন তিনি বৈঠক করেছিলেন, দলের নেতাদের নিয়ে সাংগঠনিক বৈঠকও তিনি করেছিলেন। সেই সময় তাঁর সঙ্গে দেখা করেছিলেন শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায়। ফের তিনি সফরে আসেন শুক্রবার গভীর রাতে। শনিবার মেদিনীপুরে মেগা সভা করেন। সেখানে বিজেপিতে যোগ দেন শুভেন্দু অধিকারী। রবিবার তিনি যান বোলপুরে। সেখানে রোড শো করেন তিনি।

রবি ঠাকুরের প্রাণের শান্তিনিকেতনে মাটির টানে শাহ! বাউল বাড়িতে সারলেন মধ্যাহ্নভোজ

English summary
Amit Shah and JP Nadda will visit West Bengal again in January
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X