• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রশান্ত কিশোরের সঙ্গে লড়াই 'নতুন' অমিতের! বাংলায় পা দিয়েই টার্গেট জানিয়ে পিসির সরকারকে নিশানা

  • |

বাংলায় এলেন বিজেপির দ্বিতীয় অমিত। রাজ্যের জন্য বিজেপির কেন্দ্রীয় সহ পর্যবেক্ষক অমিত মালব্য (amit malviya)। বিজেপির আইটি সেলের দায়িত্বের পাশাপাশি বাংলার জন্যও আলাদা করে তাঁকে দায়িত্ব দেওয়া হয়েছে। গত শুক্রবার রাতে দলীয় স্তরে অমিত মালব্যকে রাজ্যে পাঠানোর দায়িত্ব দিয়ে পাঠানোর কথা জানানো হয়।

করোনা সংক্রমণে 'ঐতিহাসিক' পতনের পরের দিনও কমল আক্রান্তের সংখ্যা ! চিন্তা বাড়াচ্ছে দিল্লি আর বাংলা

এবার সোশ্যাল মিডিয়া, সংবাদ মাধ্যমে আরও আগ্রসী হবে বিজেপি

এবার সোশ্যাল মিডিয়া, সংবাদ মাধ্যমে আরও আগ্রসী হবে বিজেপি

অমিত মালব্য অমিত শাহের খুব কাছের হিসেবে পরিচিত। তাঁকে পশ্চিমবঙ্গে দায়িত্ব দিয়ে পাঠানোর অর্থ সোশ্যাল মিডিয়া এবং সংবাদ মাধ্যমে আরও আগ্রাসী ভঙ্গিতে প্রচার। আইটি সেলের প্রধান হিসেবে তাঁর দায়িত্ব হল দেশব্যাপী বিজেপিকে আইটিতে সক্রিয় করে তোলা। ফলে অমিত মালব্যের অধীনে পশ্চিমবঙ্গের আইটি সেল যে শক্তিধর হয়ে উঠবে, তা আর বলার অপেক্ষা রাখে না।

বিজেপির লক্ষ্য বঙ্গ বিজয়

বিজেপির লক্ষ্য বঙ্গ বিজয়

বিহারে এনডিএ ক্ষমতা ধরে রাখতে পেরেছে। অন্যদিকে দেশব্যাপী উপনির্বাচনে সাফল্য পেয়েছে গেরুয়া শিবির। ২০২১-এ বিজেপির লক্ষ্য বাংলা জয়। এমাসের শুরুতে রাজ্যে এসে অমিত শাহ বিজেপির টার্গেট বেধে দিয়ে গিয়েছেন। সেই কারণে বাংলার জন্য দায়িত্ব পাওয়ার পরেই অমিত মালব্য টুইট করেছিলেন, বিজেপির জন্য বাংলা এখন খুবই গুরুত্বপূর্ণ। এই রাজ্যে কাজ করার সুযোগ পেয়ে তিনি গর্বিত বলেও জানিয়েছেন।

অমিত মালব্যের পূর্ব পরিচিতি

অমিত মালব্যের পূর্ব পরিচিতি

বিজেপিতে যোগ দেওয়ার আগে, অমিক মালব্য চাকরি করতেন ব্যাঙ্কে। ২০১৪ সালের নির্বাচনের আগে চিনি সেই চাকরি ছেড়ে দেন। প্রথমের দিকে তাঁর কাজ ছিল দলের সোশ্যাল মিডিয়াকে সক্রিয় করে তোলা। সেই কাজে সফল হওয়ায় তাঁকে পুরোপুরি ভাবে আইটি সেলের দায়িত্ব দেওয়া হয়।

এবার লড়াই প্রশান্ত কিশোরের সঙ্গে অমিত মালব্যের

এবার লড়াই প্রশান্ত কিশোরের সঙ্গে অমিত মালব্যের

বিজেপি বরাবরই তথ্য প্রযুক্তিতে শক্তিশালী। কিন্তু কিছুদিন ধরে তৃণমূলও কয়েক কদম এগিয়ে গিয়েছে। ঘাসফুল শিবির বলে থাকে সেটা সম্ভব হয়েছে, প্রশান্ত কিশোরের জন্য। ফলে এবার অমিত মালব্যকে আনতে বাধ্য হল বিজেপি। তাঁকে আগেও রাজ্যের হয়ে সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকতে দেখা গিয়েছে। এবার নির্বাচন পর্যন্ত তাঁকেই দায়িত্ব দিয়েছে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব।

বাংলার গৌরবময় অধ্যায় পুনঃস্থাপিত হবে

বাংলার গৌরবময় অধ্যায় পুনঃস্থাপিত হবে

সোমবার রাতে দমদম বিমানবন্দরে নেমে অমিত মালব্য বলেছেন, ২০২১-এর নির্বাচনে বাংলায় গৌরবময় অধ্যায় পুনঃস্থাপিত হবে। তৃণমূল সরকারের প্রতি তোপ দেগে তিনি বলেন, পিসির সরকারের দুর্নীতি, স্বজনপোষণ ও অরাজকতা দূর করতে বিজেপি বাংলায় ২০০-র বেশি আসনে জয় পাবে বলেও মন্তব্য করেন তিনি। তাঁকে বলতে শোনা যায়, বাংলায় মমতার সরকারের শাসন এবার শেষ হবে।

কলকাতা : বাবুঘাটে কালী প্রতিমা নিরঞ্জন, ছটেও প্রস্তুতি তুঙ্গে পুরসভার

English summary
Amit Malviya says BJP will win more than 200 seats from West Bengal in 2021 assembly elections
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X