• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

উত্তরবঙ্গে নিশ্চিহ্ন হবে পিসির তৃণমূল! বাংলা পা দিয়েই কটাক্ষের টুইট মালব্যের

বাংলায় পা দিয়েই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করলেন বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্য। তিনি মমতা বন্দ্যোপাধ্যায়কে একহাত নিয়ে বলেন, আসন্ন বিধানসভা নির্বাচনে উত্তরবঙ্গ জয়ের কথা ভুলে যান পিসি। তৃণমূলের বিরুদ্ধে তাঁর সুস্পষ্ট হুঙ্কার উত্তরবঙ্গে একটি আসনও জিততে পারবে না তৃণমূল।

উত্তরবঙ্গ থেকে খালি হাতে ফিরতে হবে পিসিকে

উত্তরবঙ্গ থেকে খালি হাতে ফিরতে হবে পিসিকে

অমিত মালব্য বলেন, ২০২১-এ মে মাসে পুরো উত্তরবঙ্গ গেরুয়া হয়ে যাবে। উত্তরবঙ্গের পরিস্থিতি খতিয়ে দেখে তিনি বলেন, ২০১৯-এর মতোই অবস্থা হবে তৃণমূলের। উত্তরবঙ্গ থেকে খালি হাতে ফিরতে হবে পিসিকে। তার কারণ হিসেবে তিনি বলেন, উত্তরবঙ্গকে অবহেলা করেছিলেন মুখ্যমন্ত্রী। এখন তার মাশুল দিতে হচ্ছে।

২০২১-এ উত্তরবঙ্গের রং পুরোপুরি গেরুয়া হয়ে যাবে

২০২১-এ উত্তরবঙ্গের রং পুরোপুরি গেরুয়া হয়ে যাবে

মালব্যের হুঁশিয়ারি উত্তরবঙ্গে জেতার কথা ভুলে যান মমতা বন্দ্যোপাধ্যায়। পিসি, আপনি আপনার গণনা থেকে এই সম্পূর্ণ এলাকা বাদ দিয়ে দিন। কেননা ২০২১-এ উত্তরবঙ্গের রং পুরোপুরি গেরুয়া হয়ে যাবে। ২০১৯-এ বিজেপির ঝুলিতে গিয়েছিল সাতটি আসন। একটি পেয়েছিল কংগ্রেস। আর তৃণমূল বিগ জিরো। এবারও সেই একই দশা হবে।

তৃণমূলের বিরুদ্ধে ভার্চুয়াল বোমা ফাটাতেই বাংলায়

তৃণমূলের বিরুদ্ধে ভার্চুয়াল বোমা ফাটাতেই বাংলায়

উল্লেখ্, অমিত মালব্যকে বাংলার সহ পর্যবেক্ষক করে পাঠানো হয়েছে। কৈলাশ বিজয়বর্গীয়র সহকারি হিসেবে তিনি কাজ করবেন। বাংলায় বাড়তি দায়িত্ব দিয়েই তাঁকে পাঠানো হয়েছে। বিজেপির আইটি সেলের প্রধানকে বাংলায় আনার অর্থ রাজনৈতিক মহলে স্পষ্ট। তৃণমূলের বিরুদ্ধে ভার্চুয়াল বোমা ফাটাতেই তিনি বাংলায় এসেছেন।

অমিত মালব্য বনাম প্রশান্ত কিশোর লড়াই হবে জমজমাট

অমিত মালব্য বনাম প্রশান্ত কিশোর লড়াই হবে জমজমাট

২০২১-এর নির্বাচন জিততে প্রশান্ত কিশোরকে বছর খানেক আগেই নিয়োগ করেছে তৃণমূল কংগ্রেস। এবার বাংলায় আসছেন বিজেপির তুরুপের তাস অমিত মালব্য। তাই লড়াই এবার হবে জমজমাট। প্রশান্ত কিশোর ভোট কৌশলী হিসেবে প্রসিদ্ধ। তিনি ২০১৪-য় মোদীকে দিল্লির কুর্সিতে আনার কারিগর ছিলেন। এবার তিনি তৃণমূলের সেনাপতি।

English summary
Amit Malaviya attacks Mamata Banerjee to whitewash in North Bengal in 2021 Assembly Election.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X