• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শহিদ স্মরণে করোনা কাঁটা, কীভাবে হবে ২১ জুলাই উদযাপন নিজেই সূচি দিয়ে জানালেন দলনেত্রী মমতা

করোনা সংক্রমণের কারণে বড় ধাক্কা শাসক শিবিরে। থমকে গিয়েছে ২১ জুলাই উদযাপন। কিন্তু হার মানতে রাজি নন নেত্রী মমতা। তৈরি করে ফেলেছেন ভার্চুয়াল সূচি। দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পরিকল্পনাতেই তৈরি ২১ জুলাইয়ের ভার্চুয়াল সূচি। ফেসবুকে নিজেই পোস্ট করেছেন দলনেত্রী।

করোনা কাঁটা ২১ জুলাইয়ে

করোনা কাঁটা ২১ জুলাইয়ে

প্রতিবছর এক সপ্তাহ আগে থেকেই শুরু হয়ে তোরজোর। শহর ভরে উঠতে শুরু করে দূর দূরান্ত থেকে আসা তৃণমূল কর্মী সমর্থকদের ভিঁড়ে। উৎসব উৎসব আমেজ শুরু হয়ে যায় ২০ জুলাই থেকে। সেজে ওঠে শহিদ মিনার প্রাঙ্গন। ময়দান। রুট ম্যাপ থেকে কর্মীদের থাকার বন্দোবস্ত চূড়ান্ত তোরজোর শুরু হয়ে যায় শহরে। করোনা থাবায় সেসব এখন ম্লান। ২০ জুলাইয়েও শহরের ছবি বদলে গিয়েছে।

কী হবে ২১ জুলাই

কী হবে ২১ জুলাই

করোনা সংক্রমণের কারণে নিষিদ্ধ জমায়েত। তার কোপ পড়েছে তৃণমূল কংগ্রেসের ২১ জুলাইয়ের শহিদ স্মরণেও। কিন্তু হার মানতে রাজি নন মমতা। তৈরি করে ফেলেছেন ভার্চুয়াল ২১ জুলাইয়ের কর্মসূচি। নিজেই ফেসবুকে পোস্ট করেছেন দলনেত্রী। দুপুর ১টাতেই শুরু হবে শহিদ স্মরণ জানিয়ে দিয়েছেন মমতা।

২১ জুলাইয়ের ভার্চুয়াল শহিদ স্মরণ

২১ জুলাইয়ের ভার্চুয়াল শহিদ স্মরণ

এবার ভার্চুয়ালি শহিদ স্মরণ করবে তৃণমূল কংগ্রেস। দুপুর ১টা থেকে ১ ঘণ্টা হবে শহিদ স্মরণ। দুপুর ২টোয় কালীঘাট েথকে দলীয় নেতা কর্মীদের ভিডিও বার্তা দেবেন মমতা। ধর্মতলায় শহিদ তর্পণ হবে করোনা দূরত্ব বিধি মেনে। সেখানে থাকবেন দলের মহাসচিপ পার্থ চট্টোপাধ্যায়। তৃণমূল ভবনে শহিদ তর্পণ করবেন দোলা সেন।

২১ জুলাইয়ে করোনা বিধি মমতা

২১ জুলাইয়ে করোনা বিধি মমতা

জেলায় জেলায় যাঁরা ২১ জুলাই উদযাপন করবেন তাঁদের জন্য সুনির্দিষ্ট করোনা বিধি তৈরি করে দিয়েছেন দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। হাত ধুতে স্যানিটাইজড হয়ে অনুষ্ঠানে অংশ নিতে হবে। পাড়ায় পাড়ায় বসানো হয়েছে জায়ান্ট স্ক্রিন। সেখানে দলনেত্রী ভিডিও বার্তা দেখানো হবে। দলের কর্মীদের একাধিক সোশ্যাল মিডিয়া পেজ তৈরি করতে বলা হয়েছে তার মাধ্যমে ছড়িয়ে দেওয়া হবে ভিডিও বার্তা। শহিদ পরিবারের সদস্যদের নিকটবর্তী বুথে সম্মান জানাবেন স্থানীয় নেতৃত্ব।

মানুষ লকডাউন মেনে নিলেও সরকার লকডাউন ভেঙে দিয়েছে, কটাক্ষ সুজনের

২১ জুলাইয়ের শহিদ দিবসের আগেই মমতার গান প্রকাশ্যে! সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলল 'লাইক'এর সংখ্যা

English summary
Amidst coronavirus situation how 21 July celibration in West Bengal says Mamata Bnerjee
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X