• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা আতঙ্কের মধ্যেই কোচবিহারে প্লাস্টিকের ডিম নিয়ে চাঞ্চল্য

  • |
Google Oneindia Bengali News

একদিকে যখন করোনার আতঙ্ক মানুষ দিশেহারা। সেই সময় উদ্ধার হল কোচবিহার শহরে প্লাস্টিকের ডিম। ঘটনায় আতঙ্ক ছড়িয়ে পড়ে গোটা এলাকায়।

করোনা আতঙ্কের মধ্যেই কোচবিহারে প্লাস্টিকের ডিম নিয়ে চাঞ্চল্য

বুধবার কোচবিহার শহরের ১২ নম্বর ওয়ার্ডের গোলাপতলা এলাকার একটি বাড়িতে থেকে প্লাস্টিকের ডিম উদ্ধার হয়। একই সময় চাকীরবাজার এলাকার একটি দোকান থেকে বাড়িতে খাবার জন্য ৮ টি ডিম নিয়ে আসেন এক মহিলা। পরে জানতে পারে ওই ডিম গুলি প্লাস্টিকের।

দেখার পর ওই এলাকায় আতঙ্ক সৃষ্টি হয়। রান্না করতে যাওয়ার সময় মহুয়া সরকার নামে ওই গৃহ বধূ বুঝতে পারে ডিম গুলি প্লাস্টিকের ডিম। প্রশাসনের পক্ষ থেকে খবর পেয়ে ওই দোকানে হানা দিয়ে অন্যন ডিম গুলো বাজেয়াপ্ত করে ।

সরকারি কর্মীদের বিকেল ৪টেয় ছুটি করে দেওয়া হবে, জানিয়ে দিলেন মুখ্যমন্ত্রী

এরপর গৃহবধূ ডিম গুলি প্লাস্টিকের বলে সন্দেহ প্রকাশ করেন। যদিও ওই ডিম নিয়ে আসা হয় পৌরসভায় পরীক্ষার জন্য। এবিষয়ে কোচবিহার পৌরসভার ফুড সেফটি অফিসার বিশ্বজিৎ রায় জানান,ওই ডিম পরীক্ষার জন্য নিয়ে আসা হয়েছে। একই সাথে ওই দোকানের অন্যান্য ডিম গুলো বাজেয়াপ্ত করা হয়। প্রাথমিক তদন্তে ওই ডিম গুলি যে প্লাস্টিকেরই তা স্বীকার করেন তিনি। যদিও এ বিষয়ে চাকীর মোড়ের ওই দোকানের মালিক বলেন, আমরা পাইকারের থেকে দোকানের বিক্রির জন্য কিছু ডিম নিয়ে আসি। তার মধ্যে প্লাস্টিকের ডিম ছিল কি না এবিষয়ে আমাদের কিছু জানা নেই। তবে বিষয়টি নিয়ে আমরাও উদ্বিগ্ন। এ ব্যাপারে পাইকারী বিক্রেতার সাথে কথা বলব।

জীবনসঙ্গী খুঁজছেন? বাঙ্গালী ম্যাট্রিমনি - নিবন্ধন নিখরচায়!

English summary
Amidst coronavirus scare, plastic egg spread panic in Coochbeher
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X