• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা রোধে সতর্ক পাহাড়, ১৫ এপ্রিল পর্যন্ত দার্জিলিং-কালিম্পংয়ে পর্যটকদের প্রবেশ নিষিদ্ধ

করোনা ভাইরাসের সংক্রমণের আশঙ্কায় চরম পদক্ষেপ করল জিটিএ। কালিম্পং এবং দার্জিলিংয়ে পর্যটকদের প্রবেশ নিষিদ্ধ করা হল। আগামিকাল থেকে ১৫ এপ্রিল পর্যন্ত দার্জিলিং এবং কালিম্পংয়ে পর্যটকদের প্রবেশ নিষিদ্ধ করা হয়েছে। এর আগে সিকিম বিদেশি পর্যটকদের প্রবেশ নিষিদ্ধ করেছিল।

পাহাড়ে করোনা আতঙ্ক

পাহাড়ে করোনা আতঙ্ক

করোনা ভাইরাস সংক্রমণের আশঙ্কায় পাহাড়ও এবার সতর্ক হল। সেখানকার বাসিন্দাদের সুরক্ষার কথা ভেবে দার্জিলিং এবং কালিম্পংয়ে পর্যটকদের প্রবেশে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। আগামী ১৫ এপ্রিল পর্যন্ত বন্ধ থাকবে পর্যটকদের প্রবেশ। আগামী ৪৮ ঘণ্টার মধ্যে দার্জিলিং, কালিম্পংয়ে থাকা পর্যটকদের হোটেল খালি করতে বলা হয়েছে। প্রসঙ্গত উল্লেখ্য এই সময় পাহাড়ে পর্যটনের মরশুম শুরু হয়। করোনা ভাইরাসের কারণে পর্যটন ব্যবসা ক্ষতিগ্রস্ত হবে তাতে কোনও সন্দেহ নেই।

দরজা বন্ধ সিকিমেরও

দরজা বন্ধ সিকিমেরও

করোনা থেকে বাঁচতে আগেই সকলের জন্য দরজা বন্ধ করে দিয়েছে সিকিম। বিদেশি পর্যটক থেকে পর্যটক এমনকী ভিন রাজ্য থেকে আসা শ্রমিকদের প্রবেশেও নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। একই পথে হেঁটেছে অরুণাচল প্রদেশ, মিজোরামও। একাধিক সীমান্ত বন্ধ করে দেওয়া হয়েছে।

নবান্নে তাড়াতাড়ি ছুটি

নবান্নে তাড়াতাড়ি ছুটি

করোনা সংক্রমণের আশঙ্কায় নবান্নে কাজের সময় কমিয়ে দেওয়া হল। আগামিকাল থেকে বিকেল চারটেতেই ছুটি হয়ে যাবে সরকারি কর্মীদের এমনই ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে কলকাতার বেলেঘাটা আইডিতে ভর্তি রয়েছেন এক আমলার ছেলে। তারপরেই প্রভাব খাটিয়ে করোনা পরীক্ষা না করানো ক্ষোভ প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী।

English summary
Amid coronavirus effect Dajreeling and Kalimpang clost tourist entry till 15 April
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X