• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অমর্ত্য সেনকে নিয়ে 'গর্ব করব'? ফের বেলাগাম দিলীপ ,'জমিচোর' মন্তব্যে আক্রমণের জোড়া ফলা অধীর-ব্রাত্যদের

  • |

আরও একবার অমর্ত্য সেনকে নিয়ে বেলাগাম মন্তব্য উঠে এলে দিলীপ ঘোষের তরফে। আর অমর্ত্য সেনকে নিয়ে ক্রমাগত বঙ্গ বিজেপি প্রধানের একের পর এক বিতর্কিত মন্তব্যের জেরে এবার পরপর তৃণমূল থেকে শুরু করে কংগ্রেসের নেতারা দিলীপ ঘোষকে একহাত নিতে শুরু করলেন।

'জমি চোর ' মন্তব্য ও বেলাগাম দিলীপ ঘোষ

'জমি চোর ' মন্তব্য ও বেলাগাম দিলীপ ঘোষ

দিলীপ ঘোষ ফের একবার নতুন করে অমর্ত্য সেনকে নিয়ে মন্তব্য করেছেন বলে খবর এক বেসরকারি চ্যানেল সূত্রের। দিলীপ ঘোষ বলেন, ' অমর্ত্য সেনের বাড়ির অর্ধেক জমি দখল করা। সেই জমির কথা বলেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। বিশ্বভারতীর জমি দখল করেছেন তিনি। আর আপনারা বলছেন বাঙালিকে অপমান? নোবেল প্রাইজ জিতেছেন যে লোকটা , সে লোকটা জমি চোর। '

'আমরা তাঁকে নিয়ে গর্ব করব?'

'আমরা তাঁকে নিয়ে গর্ব করব?'

দিলীপ ঘোষের প্রশ্ন, '.. আজ এটাও দেখতে হচ্ছে! .. তাঁকে নিয়ে আমরা গর্ব করব? যারা দু হাতে দেশটাকে লুটেছে , তাদের ছবি বাঙালির যুব সম্প্রদায়ের সামনে রাখবেন?' এই প্রশ্ন তুলে দিলীপ ঘোষ প্রবল আক্রমণ করেন অমর্ত্য সেনকে।

 ব্রাত্য বসুর তোপ

ব্রাত্য বসুর তোপ

এদিকে, দিলীপ ঘোষের এমন মন্তব্যের জেরে তুমুল তোপ দাগেন ব্রাত্য বসু। তিনি বলেন, 'অশিক্ষিত মানুষরা শিক্ষিত মানুষকে অপমান করে আনন্দ পান।' এই ভাষাতেই ব্রাত্য বসু টার্গেট শানান দিলীপ ঘোষের দিকে।

 অধীর চৌধুরীর তুলোধনা

অধীর চৌধুরীর তুলোধনা

'বাঙালি কবে মানুষ হবে? সারা পৃথিবীর শ্রেষ্ট পুরস্কার জয় করে যিনি বিশ্ব দরবারে নতুন করে পরিচিত করলেন, গর্বিত করলেন, তাঁকেই বাংলার মাটি থেকে জমি চোর আখ্যা পেতে হচ্ছে। অবাক লাগছে বড্ড ! ' এই ভাষাতে দিলীপ ঘোষের দিকে আক্রমণ শানান অধীর চৌধুরী।

কলকাতাঃ বর্ষবরণের পর আজও বছরের প্রথমদিন ভিড় নিয়ন্ত্রণে নজর পুলিশের

English summary
Amartya Sen's land controversy, Dilip Ghoh targeted by Bratya Basu and Adhir Chowdhury
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X