• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

গৃহবধূকে রাতভর গণধর্ষণ ও নির্যাতনের অভিযোগ হাড়োয়ায়

  • By অভীক
  • |

বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে এক গৃহবধূকে রাতভর গণধর্ষণ ও নির্যাতন করার অভিযোগ উঠল উত্তর ২৪ পরগনার হাড়োয়ায়। আশঙ্কাজনত অবস্থায় ঐ গৃহবধূ এখন বসিরহাট জেলা হাসপাতালের চিকিৎসাধীন।

গৃহবধূকে রাতভর গণধর্ষণ ও নির্যাতনের অভিযোগ হাড়োয়ায়

গৃহবধূর যৌনাঙ্গের ক্ষত দেখে চিকিৎসকদের অনুমান, দীর্ঘ সময় ধরে তাঁর উপরে নৃশংস অত্যাচার চালানো হয়েছে। তাঁর শারীরিক অবস্থা আশঙ্কাজনক। মানসিক ভাবেও বিপর্যস্ত হয়ে পড়েছেন তিনি। ঘটনায় চারজনের বিরুদ্ধে গণধর্ষণের অভিযোগ দায়ের হয়েছে হাড়োয়া থানায়। অভিযুক্তরা ওই মহিলার পূর্বপরিচিত বলে মনে করছে পুলিশ।

অভিযুক্তের পরিবারের বয়ানের ভিত্তিতে পুলিশ জানিয়েছে, বসিরহাটের হাড়োয়া থানার গোপালপুর এক নম্বর গ্রাম পঞ্চায়েতের মুন্সিগিরি এলাকার নির্যাতিতা গৃহবধূর বয়স ২৮ বছর। বৃহস্পতিবার ভোরে হাড়োয়ার একটি মেছে ভেরি থেকে গৃহবধূকে নগ্ন অবস্থায়, মুখ - হাত - পা বাঁধা ও অচৈতন্য হয়ে পড়ে থাকতে দেখতে পায় এলাকার বাসিন্দারা। স্থানীয়রা পুলিশে খবর দিলে ঘটনাস্থল থেকে পুলিশ উদ্ধার করে ওই মহিলাকে। তাকে উদ্ধার করে প্রথমে হাড়োয়া গ্রামীণ হাসপাতালে। তারপর বসিরহাট জেলা হাসপাতালের ভর্তি করা হয়েছে।

নির্যাতিতার স্বামী স্বামী উৎপল পাত্র এই মাছের কাটায় কাজ করেন। স্বামী বাড়ি না থাকার সুযোগে দুষ্কৃতীরা এই নিশংস কাজ করেছে বলে জানান নির্যাতিতার স্বামী। ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত দাবি জানিয়েছেন তিনি।

ঘটনার প্রেক্ষিতে অভিযুক্তদের অবিলম্বে গ্রেপ্তারের দাবিতে এদিন রাস্তা অবরোধ করে ও টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখান গ্রামবাসীরা। পরে পুলিশের আশ্বাসে অবরোধ তুলে নেন গ্রামবাসীরা। পূর্ণাঙ্গ তদন্ত শুরু করেছে হাড়োয়া থানার পুলিশ।

লকডাউন না মানলে হাজতবাস আর মাস্ক না পরলে ১ লাখ টাকা জরিমানা, নির্দেশ জারি করলেন মুখ্যমন্ত্রী

English summary
allegations of House wife being physically assaulted in North 24 parganas' Haroa
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X