• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা ভাইরাসের জের, ১৫ এপ্রিল পর্যন্ত ঝাড়গ্রামের সব কোচিং সেন্টার বন্ধের নির্দেশ

  • |

আগামী ১৫ এপ্রিল পর্যন্ত ঝাড়গ্রাম জেলার সব কয়টি টিউশন কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ দিল ঝাড়গ্রাম জেলার প্রশাসন । বুধবার সন্ধ্যায় এই মর্মে নির্দেশ দিয়েছেন ঝাড়গ্রামের জেলা শাসক আয়েষা রানি । জেলা শাসকের এই নির্দেশের পর ঝাড়গ্রাম শহরের ও জেলার বিভিন্ন এলাকায় যে সব কোচিং সেন্টার আছে সেখানে গিয়ে পুলিশ ও প্রশাসনের আধিকারিকরা জানিয়ে এসেছেন যে ১৫ এপ্রিল পর্যন্ত বন্ধ রাখতে হবে কোচিং সেন্টার ।

করোনা ভাইরাসের জের, ১৫ এপ্রিল পর্যন্ত ঝাড়গ্রামের সব কোচিং সেন্টার বন্ধের নির্দেশ

ইতিমধ্যে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশ ও রাজ্য সরকারের ঘোষণা অনুযায়ী ১৫ এপ্রিল পর্যন্ত স্কুল কলেজ সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রাখা হয়েছে। পাশাপাশি বন্ধ করে দেওয়া হয়েছে বিভিন্ন অনুষ্ঠান, সিনেমা হল, নাটক, এমনকি পার্ক ও চিড়িয়াখানা । এই বার ঝাড়গ্রাম জেলার সব কয়টি টিউশন কোচিং সেন্টার বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে ও এই নির্দেশ দিয়ে দেওয়া হয়েছে ।

জেলা শাসক জানিয়েছেন যে, বিভিন্ন কোচিং সেন্টারে একসঙ্গে অনেকেই পড়তে আসেন । ফলে সংক্রমণের একটি আশঙ্কা থেকেই যায় । করোনা ভাইরাস যাতে কোথাও ছড়িয়ে না পড়ে তার জন্য নানা ধরনের সতর্কতা মূলক ব্যবস্থা নেওয়া হয়েছে । তাই সতর্কতা মূলক ব্যবস্থা হিসেবে জেলার কোচিং সেন্টার বন্ধ রাখা হবে বলে সিদ্ধান্ত নেওয়া হয়েছে ও কোচিং সেন্টারগুলিতে জানিয়ে দেওয়া হচ্ছে ।

ঝাড়গ্রাম জেলায় কারোর শরীরে করোনা ভাইরাসের লক্ষ্মণ দেখা না গেলেও ঝাড়খণ্ডের ও ওডিশার সীমান্ত ঘেরা এই জেলার বিভিন্ন এলাকায় চলছে নজরদারি । চলছে নানা ধরনের সতর্কতা মূলক ব্যবস্থা গ্রহণ । এলাকায় গিয়ে যেমন মানুষকে সচেতন করা হচ্ছে তেমনই দুই রাজ্য সীমানা পেরিয়ে যারা আসছে তাদের শারীরিক পরীক্ষা করা হচ্ছে ।

করোনা ভাইরাস:হরিদ্বারে গঙ্গা আরতি দেখার অভিনব পন্থা! প্রশাসন নিল পদক্ষেপ

English summary
all coaching centers to remain close in jhargram to avoid coronavirus outbreak
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X