• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সসম্মানে রয়েছেন বিজেপিতে! শুভেন্দু অধিকারী প্রসঙ্গে আর কোন বার্তা মুকুল রায়ের

  • |

বাংলায় আইনের শাসন নেই। অমিত শাহের ৫ নভেম্বর বাঁকুড়া সফরের আগে প্রস্তুতি পর্যালোচনা করতে গিয়ে এমনটাই মন্তব্য করলেন মুকুল রায় (mukul roy)। বাংলায় রাষ্ট্রপতি শাসন জারি হওয়ার সম্ভাবনা নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, তা সাধারণ মানুষ ঠিক করবেন। শুভেন্দু অধিকারীর (subhendu adhikari) বিজেপিতে যোগ দেওয়ার জল্পনা প্রসঙ্গে তিনি বলেন, তিনিও গত তিনবছরের বেশি সময় ধরে বিজেপিতে কাজ করছেন।

অমিত শাহের সফরের আগে প্রস্তুতি দেখলেন মুকুল রায়

অমিত শাহের সফরের আগে প্রস্তুতি দেখলেন মুকুল রায়

বাঁকুড়া সফরে বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি মুকুল রায়। সেখানে অমিত শাহ নির্দিষ্ট কয়েকজনের সঙ্গে বৈঠক করবেন। দলের শীর্ষ নেতা তথা কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের বাঁকুড়া সফরের আগে পরিস্থিতি পর্যালোচনা করেন। দলের নেতা শিবপ্রকাশ, অরবিন্দ মেননও বাঁকুড়া সফর সেরেছেন। তাঁদের মতোই প্রস্তুতি দেখতেই তাঁর বাঁকুড়ায় যাওয়া বলে মন্তব্য করেন মুকুল রায়। তিনি বলেন, বাঁকুড়ার রবীন্দ্র ভবনে অনুষ্ঠানের জন্য অনুমতি পাওয়া যাবে। না হলে বিকল্প ব্যবস্থা করা হবে।

 সম্মানের সঙ্গে বিজেপিতে কাজ

সম্মানের সঙ্গে বিজেপিতে কাজ

মুকুল রায় বলেন, বিজেপি পৃথিবীর বৃহত্তম রাজনৈতিক দল। শুভেন্দু অধিকারীর ভাইরাল হওয়া ভিডিও প্রসঙ্গে তাঁকে প্রশ্ন করা হলে মুকুল রায় বলেন, তৃণমূল থেকে তাঁর বিজেপিতে আসার কথা উল্লেখ করেন। তিনি বলেন, গত তিনবছর তিনি বিজেপিতে রয়েছেন। তিনি সম্মানের সঙ্গে বিজেপিতে রয়েছেন। দল তাঁকে ব্যবহার করছে বলেও উল্লেখ করেন মুকুল রায়। দলের সহ সভাপতি হিসেবে তিনি নির্বাচনের কাজে ব্যস্ত আছেন বলে জানিয়েছেন মুকুল রায়।

যাঁরা আসতে চাইছেন তাঁদের জন্য

যাঁরা আসতে চাইছেন তাঁদের জন্য

যাঁরা আসতে চাইছেন, তাঁদের প্রসঙ্গে মুকুল রায় বলেন, যাঁদের যোগ্যতা আছে, যাঁরা মানুষের উপকার করতে চায়, তাঁরা দলে যোগ দিতে চাইলে স্বাগত। প্রসঙ্গত রবিবারই যুব মোর্চার রাজ্য সভাপতি সৌমিত্র খাঁ শুভেন্দু অধিকারীকে বিজেপিতে যএাগ দেওয়ার আহ্বান জানিয়েছেন। বিষ্ণুপুরের ছিন্নমস্তা মন্দির থেকে পুজো দিয়ে বেরিয়ে তিনি বলেন, মানুষের কাজ করতে চাইলে, সিপি ভাইপোর তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিন।

বাংলায় আইনের শাসন নেই

বাংলায় আইনের শাসন নেই

মানুষ মারার নতুন কায়দা শুরু হয়েছে রাজ্যে। যাকে যেখানে পাচ্ছে সেখানে মেরে ঝুলিয়ে দেওয়া হচ্ছে। এমনটাই মন্তব্য করেছেন বিজেপির সহ সভাপতি মুকুল রায়। কে কী বলছেন, তানি জানেন না। তবে তিনি মনে করেন, বাংলায় আইনের শাসন নেই। বাংলায় একেবারে ল-লেসনেস চলছে। বাংলায় রাষ্ট্রপতি শাসন জারি হওয়ার সম্ভাবনা প্রসঙ্গে তিনি বলেন, মানুষ সিদ্ধান্ত নেবে। তবে তাদের মনে হয়েছে বাংলায় আইনের কোনও শাসন নেই।

রাজ্য সরকারের প্রতি সাধারণ মানুষ অখুশি

রাজ্য সরকারের প্রতি সাধারণ মানুষ অখুশি

মুকুল রায় দাবি করেন, রাজ্যের মানুষ বাংলার সরকারের প্রতি অখুশি। যার ফল ভোটের বাক্সে পড়বে বলেও মন্তব্য করেছেন মুকুল রায়। তিনি বলেন, নিশ্চিত করে তিনি বলতে পারেন, রাজ্যে বিজেপির ফল ভাল হবে।

কলকাতাঃ দীপাবলীর আগে আলোর বাজারে বিক্রি তেমন নেই, এলইডি, গোল্ডেন চেনের চাহিদা কম

রাজনীতির সম্পদ! শুভেন্দু অধিকারীর প্রশংসায় তৃণমূল বিধায়ক

English summary
All are well come, Mukul Roy says on speculation of Subhendu Adhikari's joining in BJP
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X