• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূলে অভিমানে ‘পদত্যাগী’ আরও এক হেভিওয়েট! ২০২১-এর আগে লম্বা হচ্ছে লাইন

অসন্তোষ জমা হচ্ছিল দীর্ঘদিন ধরেই। দলনেত্রীর সফরের পরেও মেটেনি সেই অসন্তোষ। অবশেষে পদ ছাড়ার সিদ্ধান্ত ঘোষণা করলেন আলিপুরদুয়ার পুরসভার প্রাক্তন চেয়ারম্যান আশিস দত্ত। বুধবার দুপুর ১২টা নাগাদ সাংবাদিক বৈঠক করে তিনি আনুষ্ঠানিক ভাবে পদ ছাড়ার কথা ঘোষণা করেন।

আলিপুরদুয়ারে তৃণমূলে অসন্তোষ

আলিপুরদুয়ারে তৃণমূলে অসন্তোষ

ফের আলিপুরদুয়ারে বিজেপির পথ সুগম হল। পদ ছাড়লেন তৃণমূলের দাপুটে নেতা আশিস দত্ত। জেলা কমিটির সহ সভাপতি পদে ছিেলন তিনি। কিন্তু গত কয়েক সপ্তাহ ধরেই দলের একাধিক ইস্যুতে অসন্তোষ প্রকাশ করে চলেছিলেন তিনি। প্রসঙ্গত উল্লেখ্য কয়েক সপ্তাহ আগেই আলিপুরদুয়ার সফরে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

 পদত্যাগ ঘোষণা

পদত্যাগ ঘোষণা

বুধবার দুপুর বারোটা নাগাজ নিজের বাড়িতে সাংবাদিক বৈঠক করে পদত্যাগের কথা ঘোষণা করেন আশিদ দত্ত।

তিনি অভিযোগ করেছেন নতুন জেলা কমিটিতে যাঁদের আনা হয়েছে তাঁরা কেউ যোগ্য নয়। তাঁদের বেশি গুরুত্ব দেওয়া হচ্ছে। যেটা তিনি মেনে নিতে পারছেন না। সেকারণেই পদত্যাগের সিদ্ধান্ত। দলের একজন সাধারণ কর্মী হিসেবে কাজ করবেন বলে জানিয়েছে।

চাপ বাড়ছে তৃণমূলে

চাপ বাড়ছে তৃণমূলে

চাপ বাড়তে শুরু করেছে তৃণমূল কংগ্রেসে। বিশেষ করে উত্তরবঙ্গে অসন্তোষ বাড়ছে। মুখ্যমন্ত্রীর সফরের পরেও কোচবাহিরেও অসন্তোষ প্রকাশ করেছিলেন তৃণমূল কংগ্রেস নেতা । তার পরেই আলিপুরদুয়ারের জেলা কমিটির সভাপতির এই অসন্তোষ প্রকাশ্যে চলে আসায় অস্বস্তি বাড়ছে শাসক দলের মধ্যে। মিহির গোস্বামীর পর আশিস দত্তের এই অসন্তোষে চাপ তৈরি হয়েছে তৃণমূল কংগ্রেসে।

ওত পেতে আছে বিজেপি

ওত পেতে আছে বিজেপি

উত্তরবঙ্গে ওত পেতে আছে বিজেপি। একাধিক জেলায় লোকসভা ভোটে আসন বাড়িয়েছে বিজেপি। এবার টার্গেট বিধানসভা ভোট। উত্তর বঙ্গে ইতিমধ্যেই ঘুঁটি সাজাতে শুরু করে দিয়েছেন দিলীপ ঘোষরা। পুজোর আগে অমিত শাহ আসছেন রাজ্যে।

কলকাতাঃ নিউটাউনে এটিএম ভেঙে চুরি, রক্ষিবিহীন এটিএমে চুরির ঘটনায় তদন্তে পুলিশ

মুকুল 'তালিকা’ তৈরি করছেন তৃণমূল বিধায়কদের! একুশের আগে কারা আছেন লাইনে

English summary
Alipurduar TMC leader resign from party post
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X