• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আল কায়েদার জাল মালদহেও! বিশেষ বিশেষ জায়গায় অভিযান এনআইএ-র

  • |

আল কায়েদার জাল শুধু মুর্শিদাবাদেই নয়, সীমান্তবর্তী প্রায় সব জেলাতেই। তবে মালদহে তাদের কাজের খবর পাওয়ার পরেই অভিযান শুরু করেছে এনআইএ। সূত্রের খবর অনুযায়ী শনিবার এনআইএ-র হাতে মুর্শিদাবাদের নয়জন গ্রেফতার হলেও, দলে ছিল মোট ২২ জন। বাকিদের বেশিরভাগ মালদহ জেলার বলেই জানা গিয়েছে।

গ্রেফতার মুর্শিদাবাদের নয়

গ্রেফতার মুর্শিদাবাদের নয়

শনিবার সকালে এনআইএ অভিযানে গ্রেফতার হয়েছে নয় জন। এদের তিনজনকে কেরলের এর্নাকুলাম থেকে এবং ৬ জনকে মুর্শিদাবাদ থেকে গ্রেফতার করা হলেও সবারই আদি বাড়ি মুর্শিদাবাদে। ডোমকলের ৩, জলঙ্গির ৪ এবং রানিনগরের ২ জনকে এদিন গ্রেফতার করা হয়েছে। যাদেরকে ইতিমধ্যেই এনআইএ তাদের হেফাজতে পেয়েছে তারা হল নাজমুস সাকিব, লিও ইয়ান আহমেদ, আল মামুন কামাল, মইনুল মণ্ডল, আতিউর রহমান, আবু সুফিয়ান, মোশাররফ হোসেন, ইয়াকুব বিশ্বাস, মুর্সিদ হাসান।

হোয়াটসঅ্যাপ গ্রুপে ছিল ২২ জন

হোয়াটসঅ্যাপ গ্রুপে ছিল ২২ জন

যাদেরকে গ্রেফতার করা হয়েছে, তাদের এখটি হোয়াটসঅ্যাপ গ্রুপ ছিল। সেই গ্রুপের মোট সদস্য ছিল ২২ জন। নয়জনকে বাদ দিলে বাকিদের বেশিরভাগই মালদহের বাসিন্দা। এমনটাই দাবি এনআইএ-র।

মালদহের যে সব জায়গা সন্দেহভাজনদের আনাগোনা

মালদহের যে সব জায়গা সন্দেহভাজনদের আনাগোনা

তদন্তকারীদের তালিকায় সন্দেহভাজনরা যেসব জায়গায় আনাগোনা করে, সেইসব জায়গার মধ্যে রয়েছে, বৈষ্ণবঘাটা, কালিয়াচকের মতো এলাকা।

ট্রানজিট রিমান্ডে দিল্লিতে নিয়ে জিজ্ঞাসাবাদ

ট্রানজিট রিমান্ডে দিল্লিতে নিয়ে জিজ্ঞাসাবাদ

এনআইএ ৯ ধৃতকে ট্রানজিট রিমান্ডে দিল্লিতে নিয়ে জিজ্ঞাসাবাদ শুরু করেছে। আপাতত ৫ দিন সময় পেয়েছে তারা। জিজ্ঞাসাবাদ করে, মালদহ, মুর্শিদাবাদ ছাড়াও কোন কোন জায়গায় আল কায়েদা অপারেটিভদের আনাগোনা চলছে, তাও স্পষ্ট করতে চায় এনআইএ।

English summary
Al-Queda operatives are working in Malda also, NIA has started investigation
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X