• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অভিষেককে টার্গেট করে 'গুন্ডা' মন্তব্যে বিজেপি আরও কোমর কষছে! এবার ময়দানে কৈলাসপুত্র আকাশ

  • |

গত রবিবার ডায়মন্ডহারবারের সভায় পর পর বিজেপিকে আক্রমণ করতে একাধিক বিজেপি নেতাকে 'গুন্ডা' বলে সম্বোধন করেন এলাকার তৃণমূল সাংসদ অভিষের বন্দ্যোপাধ্যায়। এরপরই দিলীপ ঘোষের আইনি নোটিস যায় অভিষেকের কাছে। এরপরও বিজেপি কোমর বেঁধে নামছে এই ইস্যুতে।

এবার ময়দানে কৈলাসপুত্র

এবার ময়দানে কৈলাসপুত্র

কৈলাস বিজয়বর্গীয়র ছেলে আকাশ বিজয়বর্গীয়কে ডায়মন্ডহারবারের সভা থেকে 'গুন্ডা' বলে সম্বোধন করেন অভিষেক। তারপরই এবার ইন্দোরে অভিষেকের বিরুদ্ধে আইনি পদক্ষেপের পথে আকাশ। জানা যাচ্ছে, অভিষেকের ওই মন্তব্য ইস্যুতে এবার মামলা দায়ের করতে চলেছেন আকাশ।

 অভিষেক কী বলেছিলেন?

অভিষেক কী বলেছিলেন?

ডায়মন্ডহারবারের রবিবারের সভায় অভিষেক বলেন, 'আমি নাম করে বলছি কৈলাস বিজয়বর্গীয় বহিরাগত, ভারতীয় জনতা পার্টির পশ্চিমবঙ্গের সভাপতি দিলীপ ঘোষ গুন্ডা, মাফিয়া, আনি তো নাম করে বলছি...অমিত শাহ বহিরাগাত, ... কৈলাস বিজয়বর্গীয়র ছেলে আকাশ বিজয়বর্গীয় গুন্ডা।'

ভাইপো ইস্যু ও অভিষেকের ক্ষোভ

ভাইপো ইস্যু ও অভিষেকের ক্ষোভ

রবিবারের সভায় অভিষেক ক্ষোভ উগড়ে দেন বিজেপির বিরুদ্ধে। বিজেপি যেভাবে তাঁকে 'ভাইপো' সম্বোধন করছে, তা না করে কেন বিজেপি তাঁর নাম নিয়ে কথা বলছে না? এই প্রশ্ন তোলেন অভিষেক।

 'ভাইপো' ইস্যুতে বাবুলের মন্তব্য

'ভাইপো' ইস্যুতে বাবুলের মন্তব্য

এদিকে, বাবুল সুপ্রিয় এই ভাইপো ইস্যুতে ফের একবার কটাক্ষের সুর ধরেন।তিনি সাফ জানান, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম 'ভাইপো'ই । এদিকে তৃণমূলের তরফে সৌমিত্র খান অভিষেককে উত্তরবঙ্গের ভাষণে আক্রমণ করে তাঁকে ' মহিষাসুর'বলে কটাক্ষ করেন।

English summary
আকাশ বিজয়বর্গীয়র টার্গেটে অভিষেক,Akash VjayVargiya may file case against Abhishek Banerjee over Gunda comment
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X