• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাড়িতে সিবিআই, শিয়রে ভোট! বাধা কাটাতে বন্দ্যোপাধ্যায় পরিবারে জগন্নাথ পুজো, সঙ্কল্পে অভিষেক

সামনেই বিধানসভা নির্বাচন। সম্ভবত আজ শুক্রবারই ভোট ঘোষণা বঙ্গে। সাত থেকে ১০ দফায় ভোট ঘোষণা হওয়ার কথা রয়েছে। আর ভোট ঘোষণার আগে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে বিশেষ পুজো।

হচ্ছে বিশেষ যজ্ঞ। প্রতি বছর তৃণমূল নেত্রীর বাড়িতে কালীপুজো হয়ে থাকে। তবে হঠাৎ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ফেসবুক পেজে বিশেষ পুজোর লাইভ দেখে অনেকই অবাক হয়েছেন। তবে জানা গিয়েছে, মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে বিশেষ জগন্নাথ পুজো হচ্ছে।

পুজোয় সঙ্কল্প করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়

পুজোয় সঙ্কল্প করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়

এদিন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যপাধ্যায়ের ফেসবুক পেজে হঠাৎ একটি লাইভ দেখা যায়। সেখানে দেখা যায়, পুরীর মন্দিরের অন্যতম পুরোহিত জগন্নাথ দৈত্যপতির উপস্থিতিতে বিশেষ পুজো হচ্ছে। হচ্ছে বিশেষ যজ্ঞও। সেই যজ্ঞের পুজোয় বসেছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাইপো অভিষেক বন্দ্যোপাধ্যায়। রয়েছেন ভাই কার্তিক বন্দ্যোপাধ্যায়। পরে জানা যায়, জগন্নাথ দৈত্যপতির উপস্থিতিতেই জগন্নাথ দেবের বিশেষ পুজো হচ্ছে। যেখানে সঙ্কল্প করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। একেবারে ভোটের দিন ঘোষণার দিন এই পুজো ঘিরে শুরু হয়েছে বিভিন্ন জল্পনা। রাজনৈতিকমহলের একাংশের মতে, ভোট বৈতরণী পাড় হতেই কি বিশেষ পুজোর আয়োজন? প্রশ্ন রাজনৈতিকমহলের।

প্রত্যেক বছর কালীপুজো হয়

প্রত্যেক বছর কালীপুজো হয়

দীর্ঘদিন ধরেই মুখ্যমন্ত্রীর বাড়িতে কালীপুজো হয়ে আসছে। যেখানে সমস্ত স্তরের মানুষকে আমন্ত্রণ জানানো হয়। সেই পুজোতেও সঙ্কল্প করেন অভিষেক। তবে জগন্নাথ দেবের পুজো কখনও শোনা যায়নি। তবে একবার পুরীর মন্দিরে পুজো দিতে গিয়ে কম বিতর্ক হয়নি। নিজের বাড়িতেই এবার সারলেন জগন্নাথ দেবের পুজো।

বাড়িতে সিবিআই হানা! শিউরে ভোট

বাড়িতে সিবিআই হানা! শিউরে ভোট

গত কয়েকদিন আগেই খোদ মুখ্যমন্ত্রীর বাড়িতে হানা দিয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআই। কয়লা-কাণ্ডে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায়কে জেরা করেছেন কেন্দ্রীয় গোয়েন্দা আধিকারিকরা। রাজনৈতিকমহলের মতে, সময়টা খুব একটা ভালো যাচ্ছে না বন্দ্যোপাধ্যায় পরিবারের। আর এর মধ্যেই ভোট। আর এই পরিস্থিতিতে জগন্নাথ দেবের পুজো। বিরোধীদের কটাক্ষ, এই সব করে মোটেই ভোট বিতরণী পাড় করতে পারবেন না মমতা বন্দ্যোপাধ্যায়। এই প্রসঙ্গে এক বিজেপি নেতা বলেন, ভোটের মুখে পুজো করে কি লাভ! মানুষ ওনাকে অন্য ভাবে চেনে।

English summary
ahead of west bengal election 2021 jagannath puja at mamata banerjees house
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X