• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হঠাৎ নিরাপত্তা তোলা হল কৃষ্ণেন্দু নারায়ণের, জোর জল্পনা

সামনেই বিধানসভা নির্বাচন। ভোট যত এগিয়ে আসছে তত বাড়ছে বাড়ছে বাংলায় হিংসা। গত কয়েকদিন আগেই নিমতিতা স্টেশনে রাজ্যের মন্ত্রী জাকির হোসেনের উপর হামলা হয়। তাঁর উপর বোমা বিস্ফোরণের ঘটনার পর থেকেই চড়ছে উত্তেজনা।

এই অবস্থায় রাজ্যের প্রাক্তন মন্ত্রী তথা দাপুটে নেতা কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরীর নিরাপত্তা প্রত্যাহার করা হল। আর তা নিয়ে শুরু হয়েছে জোর তরজা।

রাতেই তাঁর নিরাপত্তা রক্ষীদের ফোন করে সিদ্ধান্ত

রাতেই তাঁর নিরাপত্তা রক্ষীদের ফোন করে সিদ্ধান্ত

ভোটের মুখে হঠাৎ কৃষ্ণেন্দু নরায়ণ চৌধুরীর নিরাপত্তা প্রত্যাহার করে রাজ্য সরকার। গতকাল মঙ্গলবার রাতেই তাঁর নিরাপত্তা রক্ষীদের ফোন করে সিদ্ধান্ত জানিয়ে দেওয়া হয়েছে বলে সূত্রের খবর। তিনটি নিরাপত্তারক্ষী ছিল কৃষ্ণেন্দুর। হঠাৎ কেন নিরাপত্তা প্রত্যাহার তা নিয়ে জল্পনা বাড়ছে। যদিও এই বিষয়ে দলের সঙ্গে কথা বলবেন বলে জানিয়েছেন প্রাক্তন মন্ত্রী।

একজন নিরাপত্তাই তোলার কথা বলা হয়েছে

একজন নিরাপত্তাই তোলার কথা বলা হয়েছে

এই প্রসঙ্গে জেলা পুলিশ প্রশাসনের তরফে জানানো হয়েছে যে প্রাক্তন মন্ত্রী কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী তিনজন নিরাপত্তারক্ষী পেতেন। একজন মাত্র নিরাপত্তারক্ষীই তোলা হয়েছে বলে দাবি পুলিশের। কিন্তু বাকি দুজনকে তৃণমূল নেতা তিনি নিজেই ছেঁড়ে দিয়েছেন বলে দাবি পুলিশ প্রশাসনের। এর পিছনে অন্য কোনও কারণ নেই বলে দাবি পুলিশ প্রশাসনের। ঘটনাকে কেন্দ্র করে জোর তরজা।

জেলায় গুরুত্ব বাড়ে প্রাক্তন মন্ত্রী কৃষ্ণেন্দুনারায়ণ চৌধুরীর

জেলায় গুরুত্ব বাড়ে প্রাক্তন মন্ত্রী কৃষ্ণেন্দুনারায়ণ চৌধুরীর

শুভেন্দু অধিকারীর বিজেপি যোগের পরেই গুরুত্ব বাড়ে প্রাক্তন মন্ত্রী কৃষ্ণেন্দুনারায়ণ চৌধুরীর। মালদহ জেলা কমিটির চেয়ারম্যান পদ থেকে মোয়াজ্জেম হোসেনকে সরিয়ে সেখানে বসানো হয় কৃষ্ণেন্দুকে। তবে মোয়াজ্জেমেরও গুরুত্ব বাড়িয়ে তাঁকে রাজ্য কমিটির সহ-সভাপতি করা হয়েছে। হঠাৎ এই রদবদল নিয়ে উঠতে থাকে নানান প্রশ্ন। কৃষ্ণেন্দুর গেরুয়া শিবিরে যুক্ত হওয়া আটকাতে এই পদক্ষেপ?‌ নাকি শুভেন্দু অধিকারীকে ঠেকাতে কৃষ্ণেন্দু তাস খেলল তৃণমূল? কারণ মালদহের রাজনীতিতে কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরীর যথেষ্ট সংগঠন রয়েছে। আর সেটাই কাজে লাগাতে চাইছে শাসলদল তৃণমূল? উঠছে প্রশ্ন। কিন্তু হঠাৎ প্রাক্তন মন্ত্রীর নিরাপত্তা প্রত্যাহার নিয়ে উঠছে বিভিন্ন জল্পনা। ‌

English summary
ahead of west bengal election 2021 ex minister krishnendu narayan choudhury security withdrawn
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X