• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কেন দিলীপ ঘোষের হাত ধরে বিজেপিতে শ্রাবন্তী? রইল কারণ

ঘোষণা হয়ে গিয়েছে ভোট! এবার নজর প্রার্থী তালিকার দিকে। কাকে কোথায় প্রার্থী করা হবে তা নিয়ে শুরু হয়েছে জোর জল্পনা। তবে তা ঠিক করতেই আজ বৈঠকে বসে বিজেপি তৃণমূল উভয় দলই।

সূত্রের খবর, ইতিমধ্যে ২৯৪টি আসনে ইতিমধ্যে প্রার্থী ঠিক করে ফেলেছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। শিঘ্রই ঘোষণা। অন্যদিকে প্রথম পর্যায়ের ভোটে প্রার্থী নিয়ে চুলচেরা বিশ্লেষণ বিজেপি নেতৃত্বের। তবে দিনের শেষে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে সামনে এনে কার্যত ভোটের বাজারে চমক দিলেন দিলীপ ঘোষরা।

অমিত শাহের হাত ধরে বিজেপিতে যোগের কথা ছিল!

অমিত শাহের হাত ধরে বিজেপিতে যোগের কথা ছিল!

শাসকদল তৃণমূলের ঘনিষ্ঠ ছিলেন অভিনেত্রী শ্রাবন্তী। মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে একমঞ্চেও একাধিকবার দেখা গিয়েছে। কিন্তু হঠাৎই তাঁর এই বিজেপিতে যোগদানে অনেকেই চমকে যান। দলীয় সূত্রে খবর, অমিত শাহের সভার দিন যোগ দেওয়ার কথা ছিল। কিন্তু কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সফরসূচি বাতিল হওয়ার পরই এই পরিবর্তন। আর সেই কারনেই আর দেরি না করে দিলীপ ঘোষের হাত ধরে বিজেপিতে যোগ দিলেন অভিনেত্রী। সূত্রের খবর, ৭ তারিখ ব্রিগেড মঞ্চে দেখা যাবে শ্রাবন্তীকে। দিলীপ ঘোষ জানিয়েছেন, আগামিদিনে আরও অভিনেতা-অভিনেত্রীরা বিজেপির সঙ্গে যোগ দেবেন। এটাই প্রমাণ যে বাংলায় এবার বিজেপি আসবে। অন্যদিক মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছের হওয়া স্বত্বেও তাঁর বিজেপি যোগ নিয়ে অভিনেত্রী জানিয়েছেন, তিনি অনেক কিছুতেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে অনুসরণ করেন। রাজ্য তথা দেশের জন্য তিনি কিছু করতে চান বলে জানিয়েছেন অভিনেত্রী।

প্রার্থী হওয়া নিয়ে জল্পনা তুঙ্গে

প্রার্থী হওয়া নিয়ে জল্পনা তুঙ্গে

খুব শিঘ্রই প্রথম পর্যায়ের প্রার্থী তালিকা সামনে আনবে বিজেপি। ইতিমধ্যে প্রত্যেক কেন্দ্র অনুযায়ী নামের একটা খসড়া তৈরি করা হয়েছে। দিল্লি থেকে নাম সামনে আনা হবে বলে জানা গিয়েছে। আর এরই মধ্যে অভিনেত্রী শ্রাবন্তীর বিজেপিতে যোগদান ঘিরে শুরু হয়েছে জোর জল্পনা। তাহলে কি প্রার্থী হতে চলেছেন শ্রাবন্তী? হলেই বা কোন কেন্দ্র থেকে প্রার্থী হতে পারেন তিনি। তৈরি হয়েছে জল্পনা। যদিও এই বিষয়ে অভিনেত্রী জানিয়েছেন, কোন কেন্দ্র থেকে দাঁড়াব সেটা নেতৃত্বের সিদ্ধান্ত। আলোচনা করেই হবে। দল যোগ্য বলে মনে করলে নিশ্চয়ই প্রার্থী হতে পারেন বলে ইঙ্গিত অভিনেত্রীর।

এর আগে অমিত শাহের সভায় যোগ দিয়েছিলেন হিরণ

এর আগে অমিত শাহের সভায় যোগ দিয়েছিলেন হিরণ

গত ১৮ জুলাই সাহাগঞ্জে অমিত শাহের সভায় তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন অভিনেতা হিরণ। নিজেকে সাধারণ পরিবারের বলে বর্ণনা করেছিলেন তিনি। যে আশা নিয়ে তিনি তৃণমূলে যোগ দিয়েছিলেন, তাঁর সেই আশা পূরণ হয়নি। তিনি কটাক্ষ করে বলেছিলে সাধারণ মানুষের জীবনযাত্রা নয়, কয়েকজনের জীবনযাত্রার পরিবর্তন হয়েছে এই সরকারের আমলে। বাংলায় পরিবর্তন বলতে শুধুমাত্র নীল-সাদা রঙ করা হয়েছে বলেও কটাক্ষ করেছিলেন হিরণ। একসময়ে তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি হিরণ সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়কেও নিশানা করেছিলেন।

আরও কয়েকজন সিনে তারকার যোগদানের সম্ভাবনা

আরও কয়েকজন সিনে তারকার যোগদানের সম্ভাবনা

ইতিমধ্যে বিজেপিতে যোগ দিয়েছেন যশ, রুদ্রনীল। এছাড়াও আরও বেশ কয়েকজন সিনে তারকা গত কয়েকদিন আগে বিজেপিতে নাম লেখান। সূত্রের খবর, খুব শিঘ্রই বিজেপিতে নাম লেখাতে চলেছেন আরও কয়েকজন বেশ কয়েকজন তারকা। সেই তালিকাতে থাকতে পারেন এক শাসকদল ঘনিষ্ঠ পরিচালকও। যদিও তিনি রাজনীতিতে আসতে চান না বলেই জানিয়েছেন। কিন্তু এরপরেই সোনার বাংলা নিয়ে এক বিজেপি নেতার সঙ্গে তাঁর বৈঠক জল[প্না আরও বাড়িয়েছে।

English summary
ahead of west bengal assembly election actress srabanti join bjp bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X