• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মোদীর ব্রিগেডে কি সত্যিই থাকছেন মহারাজ? সামনে আসল চাঞ্চল্যকর তথ্য

ভোট ঘোষণার পর থেকে সরগরম রাজনৈতিকমহল! জমে উঠছে প্রচার। আর এই অবস্থায় বাংলায় পা রাখছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আগামী ৭ তারিখ ব্রিগেডে সভা করবেন তিনি। বিজেপির দাবি, ১৩ লক্ষ মানুষের ভিড় হবে।

উত্তর থেকে দক্ষিণবঙ্গের বিভিন্ন প্রান্ত থেকে মানুষ ব্রিগেডমুখী হবেন বলে দাবি বঙ্গ বিজেপি নেতৃত্বের। আর এই ব্রিগেডে একগুচ্ছ মুখ থাকতে পারে বলে মনে করা হচ্ছে। এমনকি, সৌরভ গঙ্গোপাধ্যায়ের নামও উঠে আসছে সেই তালিকায়। অবশেষে এই প্রসঙ্গে মুখ খুললেন বিজেপির রাজ্য সভাপতি।

মোদীর সভায় থাকতে পারে চমক!

মোদীর সভায় থাকতে পারে চমক!

ভোটের আগে ব্রিগেড। গত এক সপ্তাহ আগে বামেরা ওই মাঠ ভরিয়ে কার্যত চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছে। ওই সভার একসপ্তাহের মধ্যেই হচ্ছে বিজেপির ব্রিগেড। মুখ সেই প্রধানমন্ত্রী মোদী। আর তাই কিছু চমক রাখতে চাইছে বিজেপি। কিন্তু কি সেই চমক তা নিয়ে স্পিকটি নট বঙ্গ বিজেপি নেতৃত্ব। একাধিক নাম উঠে আসছে। শোনা যাচ্ছে, ব্রিগেডে মোদীর সভায় থাকতে পারেন মিঠুন চক্রবর্তী থেকে একাধিক সিনে তারকা। এমনকি সৌরভ গঙ্গোপাধ্যায়ের নামও উঠে আসছে সেই তালিকায়। যদিও তিনি জানিয়েছেন যে এমন কোনও চিন্তাভাবনা তাঁর নেই। এমনকি, রাজনীতিতে আসার কোনও ইচ্ছা যে নেই তাঁর সে বিষয়ে স্পষ্ট জানিয়েছেন তিনি। যদিও জল্পনা চলেই যাচ্ছে।

সৌরভকে নিয়ে কি বললেন দিলীপ ঘোষ

সৌরভকে নিয়ে কি বললেন দিলীপ ঘোষ

সেই জল্পনার মাঝেই গোটা বিষয় নিয়ে মুখ খুললেন দিলীপ ঘোষ। বিজেপি-র রাজ্য সভাপতি সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বলেছেন, "সৌরভের ব্রিগেডে আসা নিয়ে আমার কাছে কোনও খবর নেই" । এমনকি এই বিষয়ে তাঁর সঙ্গে কোনও আলোচনা হয়নি বলেও জানিয়ছেন দিলীপ ঘোষ। তবে সবটাই জল্পনা বলে সাফ জানিয়ে দিয়েছেন তিনি।

মোদীর ব্রিগেডে দেখা যেতে পারে ঋতুপর্ণাকে

মোদীর ব্রিগেডে দেখা যেতে পারে ঋতুপর্ণাকে

মোদীর ব্রিগেডে নাকি উপস্থিত থাকতে পারেন বাংলা সিনে জগতের একঝাঁক তারকা। নাম উঠে আসছে প্রসেনজিত চট্টোপাধ্যায়েরও। এছাড়াও নাম আসছে তৃণমূল ঘনিষ্ঠ এক পরিচালকেরও। তবে উল্লেখযোগ্যভাবে মোদীর ব্রিগেডের সমাবেশে থাকতে পারে ঋতুপর্না সেনগুপ্ত। এমনটাই সূত্রের খবর। তবে এখনও পর্যন্ত এই বিষয়ে কিছুই জানানো হয়নি অভিনেত্রীর তরফে।

১০ লক্ষেরও বেশি মানুষকে আনতে চায় বিজেপি

১০ লক্ষেরও বেশি মানুষকে আনতে চায় বিজেপি

ভোট ঘোষনার পর প্রথম বাংলায় পা রাখছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। রাজনৈতিকভাবে যথেষ্ট তাৎপর্যপূর্ণ। ব্রিগেডে মোদীর সভায় ১০ লক্ষেরও বেশি মানুষকে আনতে চায় বিজেপি। উত্তর থেকে দক্ষিণবঙ্গের বিভিন্ন প্রান্তের মানুষকে ব্রিগেডে আনতে চায় বঙ্গ বিজেপি নেতৃত্ব। যা রীতিমত চ্যালেঞ্জের। আর সেই চ্যালেঞ্জটা নিতে রাজি বঙ্গ বিজেপি নেতৃত্ব। অন্যদিকে, বিজেপি চায় ভোটের আগে ব্রিগেডের ময়দান থেকেই কার্যত এনার্জি বুস্টার দিক প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তাতে যেন কর্মীরা চাঙ্গা হয়! বাড়তি অস্কিজেন নিয়ে শাসকদলের বিরুদ্ধে ঝাঁপিয়ে পড়ুক বিজেপি কর্মীরা! মনে করছেন মুকুল-দিলীপরা।

English summary
ahead of west bengal assembly election 2021dilip ghosh reaction on sourav ganguly joining at bjp
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X