• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'ভোট না দিলে জলও দেব না...কিচ্ছু দেব না,' প্রচারে নেমেই হুঁশিয়ারি তৃণমূল প্রার্থীর

গত কয়েকদিন আগেই প্রার্থী তালিকা প্রকাশ করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। প্রার্থী তালিকায় একগুচ্ছ চমক এনেছেন! একাধিক নতুন মুখ এসেছে তালিকাতে। বয়সের কারনে বাদ গিয়েছে একাধিক নামও।

স্বচ্ছ এবং নতুন মুখের উপরেই ভরসা রেখেই এবার প্রার্থী তালিকা প্রকাশ করেছেন। আর তাতেই বিপত্তি! প্রচারে নেমেই জড়ালেন বিতর্কে। যা নিয়ে চরম বিতর্ক তৈরি হয়েছে। শুরু হয়েছে জোর রাজনৈতিক চাপানোতর।

প্রচারে নেমেই বিতর্কের তৃণমূল কংগ্রেস প্রার্থী

প্রচারে নেমেই বিতর্কের তৃণমূল কংগ্রেস প্রার্থী

নাম ঘোষণার পরেই প্রচারে নেমে পড়েছেন সপ্তগ্রামের তৃণমূল কংগ্রেস প্রার্থী তপন দাশগুপ্ত। প্রচার শুরুর আগে পোলবা-দাদপুরের সেনেটে পুজো দেন। তারপর একটি সভায় অংশ নেন প্রার্থী। আর সেই সভা থেকেই কার্যত ভোটারদের হুঁশিয়ারি তৃণমূল প্রার্থীর। তিনি বলেন, ‘যেখানে ভোট পড়বে না আমার, বুথ দেখব। লাইনও যাবে না, জলও যাবে না, পরিষ্কার কথা। সব ওই বিজেপিকে দিয়ে করাতে হবে।.... জলও দেব না, কিচ্ছু দেব না।' সেই মন্তব্য ঘিরে রীতিমতো বিতর্ক তৈরি হয়েছে। ইতিমধ্যে তৃণমূলের প্রার্থীর হুঁশিয়ারি নিয়ে আন্দোলনের হুমকি বিজেপির।

হার নিশ্চিত জেনে মেজাজ হারাচ্ছেন উনি!

হার নিশ্চিত জেনে মেজাজ হারাচ্ছেন উনি!

তৃণমূল প্রার্থীর এহেন হুঁশিয়ারি ঘিরে তীব্র বিতর্কের তৈরি হয়েছে। স্থানীয় বিজেপি নেতৃত্বের মন্তব্য, ভোটারদের হুঁশিয়ারি দিয়ে ভয় দেখানোর চেষ্টা করছেন উনি। কটাক্ষ, নিজের হার নিশ্চিত বুঝেই প্রচারের প্রথম দিনেই মেজাজ হারিয়েছেন তপন। তাঁর এই মন্তব্যের পরিপ্রেক্ষিতে আন্দোলনের নামার হুঁশিয়ারি স্থানীয় বিজেপি নেতৃত্বের। আগামিদিনে কমিশনেও এই ভিডিও জমা দেওয়া হবে বলে হুঁশিয়ারি বিজেপির। হুগলির বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায় তপনের মন্তব্যের ভিডিয়ো টুইট করে লেখেন, ‘সপ্তগ্রাম বিধানসভার তৃণমূলের প্রার্থী তপন দাশগুপ্তকে ভোট না দিলে মানুষের দৈনন্দিন জীবনের প্রয়োজনীয়তা লাইট ও জলের ব্যবস্থা বন্ধ করে দেবেন জানিয়েছেন। পিসির শিষ্যরা হেরে যাওয়ার ভয় মানুষকে হুমকি দিয়ে ভোট করাতে চাইছে। মানুষ হুমকিকে আর পরোয়া করে না।'

আবেগে এমন মন্তব্য বলে দাবি তৃণমূলের!

আবেগে এমন মন্তব্য বলে দাবি তৃণমূলের!

প্রার্থীর মন্তব্য ঘিরে তীব্র বিতর্ক তৈরি হয়েছে। ইতিমধ্যে বিজেপির তরফে কমিশনে নালিশ জানানোর হুঁশিয়ারি দেওয়া হয়েছে। এই অবস্থায় কিছুটা হলেও নরম তৃণমূল নেতৃত্ব। তৃণমূল নেতা সুদীপ্ত রায় দাবি করেছে বলেছেন যে, আবেগের বশে হয়তো মুখ ফস্কে বলে ফেলেছেন। তবে ‘প্রবীণ রাজনীতিক' তপন। যিনি আদতে বোঝাতে চেয়েছিলেন যে বাংলায় মমতা বন্দ্যোপাধ্যায় না থাকলে পরিষেবা মিলবে না। বিজেপি মুখে বড় বড় কথা বলছে। তপনের মন্তব্যের অপব্যাখ্যা হচ্ছে বলেও দাবি করেন তিনি।

English summary
ahead of west bengal assembly election 2021 saptagrams tmc candidate tapan dasgupta creates controversy comment
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X