• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মোদীর ব্রিগেডে কি থাকছেন ঋতুপর্ণা? যা জানালেন অভিনেত্রী

ব্রিগেড থেকে একেবারে বাংলা দখলের যুদ্ধে ঝাঁপাতে চলেছে বঙ্গ বিজেপি। ভোট ঘোষণার পর প্রথম কলকাতায় পা রাখছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ব্রিগেড বিজেপির কাছে এখন প্রেস্টিজিয়াস ফাইট। মোদীর উপস্থিতিতে দশ লাখ মানুষের জমায়েত করে রাজ্যে তাদের ক্ষমতা দেখাতে তৎপর গেরুয়া শিবির।

ইতিমধ্যে মোদীর সভায় চলে এসেছেন মিঠুন চক্রবর্তী। আসছেন টলিউডের একাধিক তারকা। কার্যত এই ব্রিগেড ময়দান থেকেই তৃণমূল সরকারের উদ্দেশ্যে চ্যালেঞ্জ ছুঁড়ে দেবেন মোদী।

মোদীর সভা আসছেন না ঋতুপর্না

মোদীর সভা আসছেন না ঋতুপর্না

মোদীর সভা থেকেই নাকি বিজেপিতে যোগ দেবেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। এমনটাই জোর জল্পনা। মোদীর হাত ধরেই বিজেপিতে আসবেন বলে জল্পনা তৈরি হয়েছিল। কিন্তুন সেই জল্পনা খারিজ করে দিয়েছেন অভিনেত্রী। তিনি জানিয়েছেন, আমি মুম্বইতে নতুন ছবির কাজ নিয়ে ব্যস্ত। বুঝতেই পারছেন ব্রিগেডে নেই আমি। বিজেপিতে যাওয়ার কোনও পরিকল্পনা নেই আমার। সকাল থেকেই তাঁর কাছে এই বিষয়ে জিজ্ঞেস করে একাধিক ফোন আসছে বলে দাবি অভিনেত্রীর। আর সেই উত্তর দিতে দিতে ক্লান্ত হয়ে গিয়েছেন তিনি। এমনটাই এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন অভিনেত্রী।

কেন্দ্রীয় মন্ত্রীর অনুষ্ঠানে ছিলেন উপস্থিত

কেন্দ্রীয় মন্ত্রীর অনুষ্ঠানে ছিলেন উপস্থিত

গত মাসে কেন্দ্রীয় মন্ত্রী প্রকাশ জাভড়েকর একাধিক টলিউড শিল্পীদের সঙ্গে দেখা করেন। পরে কেন্দ্রীয়মন্ত্রীর সঙ্গে বৈঠকেও দেখা গিয়েছিল ঋতুপর্ণাকে। তাঁর সঙ্গেই সেখানে উপস্থিৎ ছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, মহেন্দ্র সোনি, পাওলি দাম, কৌশিক গঙ্গোপাধ্যায়ের মতো শিল্পীরাও। সেখান থেকেই জল্পনার সূত্রপাত। তবে সেই জল্পনা খারিজ করে দিয়েছেন অভিনেত্রী নিজেই।

মিঠুন মঞ্চে উঠতেই উচ্ছ্বাস কর্মীদের মধ্যে

মিঠুন মঞ্চে উঠতেই উচ্ছ্বাস কর্মীদের মধ্যে

ব্রিগেডে মিঠুনকে ঘিরে উন্মাদনতা তুঙ্গে। ধুতি পাঞ্জাবি পরে ব্রিগেডে পৌঁছন অভিনেতা মিঠুন চক্রবর্তী। ব্রিগেডের ভিআইপি গেটের মধ্য দিয়ে ঢোকে মিঠুন চক্রবর্তীর গাড়ি। গাড়ি থেকে নেমেই তিনি মঞ্চে যাননি। তাঁকে সেখানে স্বাগত জানান কৈলাশ বিজয়বর্গীয়। তিনিই মঞ্চে নিয়ে যান মিঠুনকে। মঞ্চে মিঠুনকে স্বাগত জানান কৈলাস। মিঠুন মঞ্চে ওঠার সঙ্গে সঙ্গে ব্রিগেডের সমাবেশে উপস্থিত জনতার মধ্যে উচ্ছ্বাস তৈরি হয়। মহাগুরুকে দেখার জন্য উচ্ছ্বসিত হয়ে ওঠেন বিজেপি কর্মী সমর্থকরা।

আসছেন না অক্ষয়

আসছেন না অক্ষয়

ভোটের আগে প্রথম ব্রিগেড প্রধানমন্ত্রী মোদীর। কার্যত প্রেস্টিজিয়াস ফাইট! মঞ্চ থেকে কী চমক রয়েছে সেদিকেই তাকিয়ে গোটা রাজ্য। দলীয় নেতারা তো থাকছেনই। সঙ্গে থাকছেন বহু তারকা। আজ ব্রিগেডে মোদীর সঙ্গে মূল মঞ্চে থাকবেন বাবুল সুপ্রিয়, দিলীপ ঘোষ, মুকুল রায়, কৈলাশ বিজয়বর্গীয়, রাহুল সিনহা। তারকাদের মধ্যে থাকছেন, শ্রাবন্তী, পায়েল, রূপা গঙ্গোপাধ্যায় হিরণসহ আরও অনেকে। যদিও থাকছেন না অক্ষয় কুমার।

English summary
ahead of west bengal assembly election 2021 Rituparna Sengupta says she is busy shooting in mumbai and wont be coming to the brigade
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X