• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ব্রিগেড জুড়ে থাকবে ৫০টিরও বেশি এলএইডি, মঞ্চের পিছনেই থাকছে মোদীর জন্যে বিশেষ ঘর

বাংলায় ভোটের দামামা! ভোট ঘোষণার পর এই প্রথম বাংলায় পা রাখছেন তিনি! কার্যত ব্রিগেডের মঞ্চ থেকে ভোটের আগে নেতা-কর্মীদের এনার্জি বুস্টার দিক প্রধানমন্ত্রী! এমনটাই চাইছেন বঙ্গ বিজেপির নেতারা।

সকাল থেকেও ব্রিগ্রেডমুখী বিজেপি কর্মীরা। পৌঁছে গিয়েছেন দলের শীর্ষ আধিকারিকরাও। বঙ্গ বিজেপির টার্গেট, এদিন ১০ লক্ষেরও বেশি মানুষকে একত্রিত করা।

 বাংলার ইতিহাসে এটাই সব থেকে বড় ব্রিগেড

বাংলার ইতিহাসে এটাই সব থেকে বড় ব্রিগেড

সকাল থেকেই ব্যস্ত বঙ্গ বিজেপি। ইতিমধ্যে ব্রিগেডের মঞ্চে পৌঁছে গিয়েছেন বিজেপির কেন্দ্রীয় নেতা তথা বাংলার পর্যবেক্ষক কৈলাশ বিজয়বর্গী। সেখানে এক সংবাদমাধ্যমকে জানিয়েছে, বাংলার ইতিহাসে এটাই সব থেকে বড় ব্রিগেডের জনসভা হতে চলেছে। তাই কোনও ফাঁক রাখতে চাইছেন না তাঁরা। ব্রিগেডে এটা মোদীর তৃতীয় সভা। কৈলাশ বিজয়বর্গী বলেন, "বিজেপির প্রতি মানুষের যে ভালোবাসা এবং মোদীজির প্রতি আস্থা তাতে মানুষ এবার তাঁর কথা শুনতে চাইবেন।"

৫০ টারও বেশি এলইডি থাকবে মাঠ জুড়ে

৫০ টারও বেশি এলইডি থাকবে মাঠ জুড়ে

১০ লক্ষেরও বেশি মানুষ ভিড় জমাবেন মাঠ। ৫০ হাজারেরও বেশি মানুষকে আমন্ত্রণ জানানো হয়েছে। অনেকেই দূর থেকে মিছিলে আসছেন। ফলে সবাইকে সামনে যাওয়া দেওয়া সম্ভব নয়। আর সেই কারনে মোদী-সহ অন্যান্য নেতাদের আরও ভালোভাবে দেখার জন্য ব্রিগেড প্যারেড গ্রাউন্ডে লাগানো হয়েছে ৫০টি এলইডি স্ক্রিন। ধর্মতলা সহ বেশ কয়েকটি জায়গাতেও মোদীর বক্তব্য শোনানোর ব্যবস্থা থাকবে। এছাড়াও কয়েক লক্ষ জলের পাউচ রাখা হয়েছে সেখানে।

মূল মঞ্চের পিছনে থাকবে মোদীর জন্য ঘর

মূল মঞ্চের পিছনে থাকবে মোদীর জন্য ঘর

জানা গিয়েছে হেলিকপ্টারে এসে রেস কোর্সে নামবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আর সেখান থেকে গাড়িতে চেপে যাবেন ব্রিগেডে। ব্রিগেড প্যারেড গ্রাউন্ডের ঠিক মাঝ বরাবর তৈরি হয়েছে ৭২ ফুট ×৪৮ ফুটের মঞ্চ। ওই মঞ্চেই বসবেন মোদী। সঙ্গে থাকবেন বিজেপি নেতারা। মোদীর আসনের পাশে ৩০ থেকে ৪০ জনের বসার জায়গা করা হয়েছে। এসপিজির ছাড়পত্র নিয়েই এই আসনগুলিতে বসতে পারবেন বিজেপি নেতারা। এছাড়া ওই মূল মঞ্চের ঠিক দু পাশে থাকবে ৪৮ ফুট × ২৪ ফুটেরআরও দু টি ছোট মঞ্চ। সেখানে বসবেন অন্যান্য নেতা ও বিশিষ্ট ব্যক্তিত্বরা। মূল মঞ্চের পিছনে থাকবে মোদীর জন্য ঘর।

মমতার উত্তরবঙ্গের কর্মসূচি

মমতার উত্তরবঙ্গের কর্মসূচি

কালীঘাটের সাংবাদিক সম্মেলনেই মমতা জানিয়েছিলেন যে তিনি ৭ মার্চ উত্তরবঙ্গে 'সিলিন্ডার' মিছিল করতে চলেছেন। সিলিন্ডারের দাম বৃদ্ধির প্রতিবাদে শিলিগুড়ির রাস্তায় নেমে আজ প্রচার পারদ তুঙ্গে তুলতে চলেজানা গিয়েছে শিলিগুড়ি থেকে সোমবার শহরে ফিরবেন মমতা। সেদিন আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষ্যে নিজের খাসতালুক ভবানীপুর থেকে যাদবপুর পর্যন্ত পদযাত্রা করবেন তিনি। এদিকে, ২০২১ নির্বাচনে বহু মহিলা বিধায়ক তৃণমূলের প্রার্থী তালিকা থেকে বাদ পড়েছেন। তাঁরা মমতার ওই পদযাত্রায় অংশ নেন কি না, সেদিকে নজর রয়েছে বাংলার। এদিকে এরপরই ৯ মার্চ জেলা সফরে যাচ্ছেন মুখ্যমন্ত্রী। ১০ মার্চ হলদিয়ায় তিনি দুপুর নাগাদ মনোননয়ন পেশ করবেন।ছেন মমতা।

English summary
ahead of west bengal assembly election 2021 PmModi at brigade parade ground
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X