• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপিতে যোগ দেবেন নাকি শুধুই সভায় থাকবেন? মোদীর পাশে দাঁড়িয়েই জানাবেন মিঠুন

শনিবার রাতেই শহরে পৌঁছে গিয়েছেন বাঙালির মহাগুরু মিঠুন চক্রবর্তী। রাতেই রাজ্য বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাশ বিজয়বর্গীয়ের সঙ্গে দেখা করেন অভিনেতা।

কেন্দ্রীয় নেতা কৈলাশ বিজয়বর্গীয়ের বেলগাছিয়ার বাড়িতে গভীর রাত পর্যন্ত তাঁদের দুজনের মধ্যে হয় বৈঠক। তবে বৈঠকে কি আলোচনা হয়েছে সে বিষয়ে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি। তবে মিঠুন জানিয়েছেন, দুপুর ১২ টা নাগাদ ব্রিগেডে পৌঁছবেন তিনি। সেখানে বক্তব্যও রাখার কথা রয়েছে তাঁর।

বিজেপিতে যোগ দেবেন না শুধুই উপস্থিত থাকবেন!

বিজেপিতে যোগ দেবেন না শুধুই উপস্থিত থাকবেন!

আগামিদিনে বাংলায় বিজেপির মুখ কি মহাগুরু! ক্রমশ বাড়ছে জল্পনা। যদিও এই প্রসঙ্গে এক সংবাদমাধ্য মিঠুন চক্রবর্তীকে জিজ্ঞেস করলে তিনি জানান, এটা সত্যি যে মোদীর ব্রিগেডে যাচ্ছি। তবে তিনি বিজেপিতে যোগ দিচ্ছেন নাকি শুধুমাত্র সভাতেই যোগ দিচ্ছেন? সেই প্রসঙ্গে মিঠুন চক্রবর্তী জানিয়েছেন, প্রধানমন্ত্রী মোদীর সঙ্গে মঞ্চ ভাগ করব এটা সত্যি। তবে বাকিটা তাঁর সামনেই জানাবেন বলে জানিয়েছেন মিঠুন চক্রবর্তী। তবে কিছু একটা ঘটতে চলেছে বলে মন্তব্য তাঁর। তবে কি সেই জল্পনা জিইয়ে রেখেছেন তিনি।

গভীর রাত পর্যন্ত চলে বৈঠক

গভীর রাত পর্যন্ত চলে বৈঠক

গভীর রাতে কলকাতায় এসে পৌঁছন মিঠিন চক্রবর্তী। শহরে পা রেখেই বিজেপির কেন্দ্রীয় নেতা কৈলাশ বিজয়বর্গীয়ের সঙ্গে দেখা করেন মহাগুরু। দীর্ঘক্ষণ একাধিক বিষয়ে আলোচনা হয়। তবে ঠিক কি বিষয়ে আলোচনা হয়েছে তা নিয়ে কিছু জানা যায়নি। বৈঠক শেষে কৈলাশের টুইট, ওঁর দেশভক্তি, গরিবের প্রতি ভালবাসা দেখে মন ভাল হল। কৈলাশ বিজয়বর্গীয় জানিয়েছেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে সাক্ষাতের ইচ্ছা প্রকাশ করেছেন মিঠুন চক্রবর্তী। আর সেই কারনেই তাঁর ব্রিগেডে আসা বলে জানা যাচ্ছে। গভীর রাত পর্যন্ত চলে বৈঠক

বিজেপিতে যোগ দিতে পারেন

বিজেপিতে যোগ দিতে পারেন

বিজেপিতে যোগ দিতে পারেন মিঠুন। বাংলার একটি আসন থেকে প্রার্থী হওয়ার সম্ভাবনা তৈরি হয়েছে। একদা সিপিআই (এম) এর ঘনিষ্ঠ হিসাবে বিবেচিত, বাংলার মহাগুরু রাজনীতি ছাড়ার ইচ্ছা প্রকাশ করে পদত্যাগ করার আগে কয়েক বছর তৃণমূল কংগ্রেসের রাজ্যসভা সাংসদ ছিলেন।ব্রিগেড ময়দানে মোদির হাত ধরেই বিজেপির পতাকা হাতে তুলে নিতে পারেন 'মহাগুরু' মিঠুন। এমনটাই সূত্রের খবর।

আসছেন না অক্ষয়

আসছেন না অক্ষয়

ভোটের আগে প্রথম ব্রিগেড প্রধানমন্ত্রী মোদীর। কার্যত প্রেস্টিজিয়াস ফাইট! মঞ্চ থেকে কী চমক রয়েছে সেদিকেই তাকিয়ে গোটা রাজ্য। দলীয় নেতারা তো থাকছেনই। সঙ্গে থাকছেন বহু তারকা। আজ ব্রিগেডে মোদীর সঙ্গে মূল মঞ্চে থাকবেন বাবুল সুপ্রিয়, দিলীপ ঘোষ, মুকুল রায়, কৈলাশ বিজয়বর্গীয়, রাহুল সিনহা। তারকাদের মধ্যে থাকছেন, শ্রাবন্তী, পায়েল, রূপা গঙ্গোপাধ্যায় হিরণসহ আরও অনেকে। যদিও থাকছেন না অক্ষয় কুমার। বেলা ১২টা নাগাদ মিঠুন ব্রিগেডে পৌঁছে যাবেন ব্রিগেড গ্রাউন্ডে। এমনটাই সূত্রের খবর।

English summary
ahead of west bengal assembly election 2021 mithun hakraborty to attend pm modis mega rally in kolkata
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X