• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুকুল-দিলীপদের হাত ধরে বিজেপিতে যোগ দিলেন মিঠুন

ব্রিগেড থেকে একেবারে বাংলা দখলের যুদ্ধে ঝাঁপাতে চলেছে বঙ্গ বিজেপি। ভোট ঘোষণার পর প্রথম কলকাতায় পা রাখছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ব্রিগেড বিজেপির কাছে এখন প্রেস্টিজিয়াস ফাইট। মোদীর উপস্থিতিতে দশ লাখ মানুষের জমায়েত করে রাজ্যে তাদের ক্ষমতা দেখাতে তৎপর গেরুয়া শিবির।

ইতিমধ্যে সভাস্থলে পৌঁছে গিয়েছে টলিউডের একাধিক তারকা। কার্যত এই ব্রিগেড ময়দান থেকেই তৃণমূল সরকারের উদ্দেশ্যে চ্যালেঞ্জ ছুঁড়ে দেবেন মোদী। আর তার আগে বাংলায় মোদীর হাত শক্ত করলেন মিঠুন চক্রবর্তী।

বিজেপিতে যোগ দিলেন মিঠুন চক্রবর্তী

বিজেপিতে যোগ দিলেন মিঠুন চক্রবর্তী

গত কয়েকদিন ধরেই বাঙালি এই অভিনেতাকে ঘিরে জল্পনা ছিলই। অবশেষে সেই জল্পনা সত্যিই হল। নরেন্দ্র মোদী ব্রিগেড সমাবেশেই বিজেপিতে যোগ দিলেন 'মহাগুরু' মিঠুন চক্রবর্তী। তবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আসার আগেই বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের হাত থেকে বিজেপির পতাকা তুলে নিলেন মিঠুন। মুকুল রায় এবং দিলীপ ঘোষ তাঁকে উত্তরীয় পড়িয়ে বঙ্গ বিজেপিতে স্বাগত জানালেন মিঠুনকে। নিঃসন্দেহে মিঠুনের বিজেপিতে যোগদান বাংলায় বিজেপির মাটি আরও শক্ত করবে বলেই মনে করছেন রাজনৈতিকমহল। অন্যদিকে, মিঠুনের যোগদানে জল্পনা, তাহলে কি ভূমিপুত্র মিঠুন মুখ্যমন্ত্রী পদপ্রার্থী?

ভোটে নাও দাঁড়াতে পারেন মিঠুন

ভোটে নাও দাঁড়াতে পারেন মিঠুন

বিজেপিতে যোগ দিলেও সম্ভবত ভোটে দাঁড়াচ্ছেন না মিঠুন চক্রবর্তী। এমনটাই বিজেপি সূত্রের খবর। বাংলায় বিজেপির হাত শক্ত করতেই তিনি নাকি বিজেপিতে যোগ দিয়েছেন বলে জানা যাচ্ছে। কৈলাশ বিজয়বর্গীয় আরও জানান, শনিবার রাতে মিঠুনদা-র সঙ্গে আমার সাক্ষাৎ হয়েছে। উনি আমায় বলেছেন, মোদীজির হাত শক্ত করতে চান। মোদীজি গরিবের জন্য যে যোজনা বানাচ্ছেন সেটা ওঁর পছন্দ বলেও উনি জানিয়েছেন।'' মোদীজি বিজেপিতে যোগ দিলে ওঁকে নিয়ে আপনাদের কী ভাবনা চিন্তা রয়েছে? এপ্রশ্নের উত্তরে কৈলাস বিজয়বর্গীয় বলেন, ''নিশ্চয় ভাবনাচিন্তা রয়েছে। তবে উনি বলেছেন আপাতত ভোট রাজনীতিতে আগ্রহী নন। তবে মোদীজির হাত শক্ত করতে চান।''

মিঠুন মঞ্চে উঠতেই উচ্ছ্বাস কর্মীদের মধ্যে

মিঠুন মঞ্চে উঠতেই উচ্ছ্বাস কর্মীদের মধ্যে

ব্রিগেডে মিঠুনকে ঘিরে উন্মাদনতা তুঙ্গে। ধুতি পাঞ্জাবি পরে ব্রিগেডে পৌঁছন অভিনেতা মিঠুন চক্রবর্তী। ব্রিগেডের ভিআইপি গেটের মধ্য দিয়ে ঢোকে মিঠুন চক্রবর্তীর গাড়ি। গাড়ি থেকে নেমেই তিনি মঞ্চে যাননি। তাঁকে সেখানে স্বাগত জানান কৈলাশ বিজয়বর্গীয়। তিনিই মঞ্চে নিয়ে যান মিঠুনকে। মঞ্চে মিঠুনকে স্বাগত জানান কৈলাস। মিঠুন মঞ্চে ওঠার সঙ্গে সঙ্গে ব্রিগেডের সমাবেশে উপস্থিত জনতার মধ্যে উচ্ছ্বাস তৈরি হয়। মহাগুরুকে দেখার জন্য উচ্ছ্বসিত হয়ে ওঠেন বিজেপি কর্মী সমর্থকরা।

মোদীর সভা আসছেন না ঋতুপর্না

মোদীর সভা আসছেন না ঋতুপর্না

মোদীর সভা থেকেই নাকি বিজেপিতে যোগ দেবেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। এমনটাই জোর জল্পনা। মোদীর হাত ধরেই বিজেপিতে আসবেন বলে জল্পনা তৈরি হয়েছিল। কিন্তুন সেই জল্পনা খারিজ করে দিয়েছেন অভিনেত্রী। তিনি জানিয়েছেন, আমি মুম্বইতে নতুন ছবির কাজ নিয়ে ব্যস্ত। বুঝতেই পারছেন ব্রিগেডে নেই আমি। বিজেপিতে যাওয়ার কোনও পরিকল্পনা নেই আমার। সকাল থেকেই তাঁর কাছে এই বিষয়ে জিজ্ঞেস করে একাধিক ফোন আসছে বলে দাবি অভিনেত্রীর। আর সেই উত্তর দিতে দিতে ক্লান্ত হয়ে গিয়েছেন তিনি। এমনটাই এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন অভিনেত্রী।

English summary
ahead of west bengal assembly election 2021 mithun-chakraborty join bjp bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X