• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মমতার নির্দেশ অমান্য করে টিকিটের দাবিতে বিক্ষোভ, তৃণমূলের প্রভাবশালী মন্ত্রী বললেন অরাজক পরিস্থিতি

  • |

রাজ্য সরকার এপ্রিল মাসে পুরসভা নির্বাচন চায়। তবে বিরোধীরা পরীক্ষার জন্য সময় না পাওয়ার অজুহাতে এর বিরোধিতা করেছে। যদিও তারই মধ্যে অন্য সমস্যা উপস্থিত হয়েছে তৃণমূলের সামনে। টিকিটের দাবিতে তুমুল বিক্ষোভ শুরু হয়ে গিয়েছে ইতিমধ্যেই। এদিন মন্ত্রী গৌতম দেবের বাড়ির সামনে বিক্ষোভ চলে বেশ কিছুক্ষণ। এইভাবে বিক্ষোভ দেখিয়ে টিকিট পাওয়া যায় না বলে হুঁশিয়ারি দিতে শোনা গিয়েছে মন্ত্রীকে।

শিলিগুড়িতে গৌতম দেবের বাড়ির সামনে বিক্ষোভ

শিলিগুড়িতে গৌতম দেবের বাড়ির সামনে বিক্ষোভ

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন তৃণমূল কর্মীদের একাংশ শিলিগুড়ি কর্পোরেশনের ৪০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সত্যজিৎ অধিকারীকে ফের টিকিট দেওয়ার দাবিতে বিক্ষোভ দেখায়। স্থানীয় একটি সূত্র বলছে, তৃণমূলের ওই কাউন্সিলরের বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে। ফলে তিনি টিকিট নাও পেতে পারেন বলে জল্পনা তৈরি হয়েছে। ফলে নেতার অনুগামীরা নেতৃত্বের ওপর চাপ বাড়াতেই বিক্ষোভ দেখিয়েছেন।

 কাউন্সিলরের সাফাই

কাউন্সিলরের সাফাই

কাউন্সিলর অবশ্য সাফাই দিয়েচেন। তাঁর দাবি বিক্ষোভের ব্যাপারে তিনি কিছুই জানেন না। এই বিক্ষোভে তাঁর কোনও হাত নেই বলেও, দাবি করেছেন তিনি। ওই নেতার আরও দাবি স্থানীয় বাসিন্দারা স্বতঃস্ফূর্তভাবে বিক্ষোভ দেখিয়েছেন।

গৌতম দেবের হুঁশিয়ারি

গৌতম দেবের হুঁশিয়ারি

মন্ত্রী গৌতম দেব অবশ্য হুঁশিয়ারি দিয়ে বলেছেন, এভাবে বিক্ষোভ দেখিয়ে টিকিট পাওয়া যাবে না। দলের নেতৃত্বই তালিকা তৈরি করবেন বলে জানিয়েছেন তিনি। এই ধরনের অরাজক পরিস্থিতি বরদাস্ত করা হবে না, হুঁশিয়ারি দিয়েছেন তিনি।

ইঙ্গিত দিয়েছিলেন মমতা

ইঙ্গিত দিয়েছিলেন মমতা

আগে ভোটে জিতলেও যে এবার টিকিটের নিশ্চয়তা নেই, তা ইঙ্গিত করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। কাকে টিকিট দেবে, তা দল ঠিক করবে বলেও মন্তব্য করেছিলেন তিনি। তবে তৃণমূলের একটি মহল বলছে, পুরনির্বাচনে কারা টিকিট পাওয়ার যোগ্য তা নিয়ে ইতিমধ্যেই সমীক্ষা চালিয়েছে প্রশান্ত কিশোরের সংস্থা।

English summary
Agitation of councillors loyals in front of Goutam Deb's house in Siliguri over municipal election ticket
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X