• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কোভিড নিয়ে ভাবিত নন রাজ্যপাল, রাজভবনের সামনে ভেড়ার পাল নিয়ে অভিনব প্রতিবাদ

Google Oneindia Bengali News

ফের রাজভবনের সামনে বিক্ষোভ। গতকালের পর আজ আবার প্রতিবাদ। এবার আর পতাকা নেই। তার বদলে ছিল ভেড়া। ভেড়ার পাল নিয়ে রাজভবনের সামনে অভিনব প্রতিবাদ দেখা যায়। যদিও তাঁদের কোনও রাজনৈতির পরিচয় জানা যায়নি। তাঁর অভিযোগ করেছেন রাজ্যের যখন ভয়াবহ করোনা পরিস্থিতি তখন তিনি সেদিকে মন না দিয়ে অন্যদিকে বেশি মন দিচ্ছেন। বা বলা ভাল নজর দিচ্ছেন। এদিকে রাজ্যের মানুষ দেশের মানুষ করোনা আক্রান্ত হয়ে মারা যাচ্ছেন। অক্সিজেন পাওয়া যাচ্ছে না।

রাজ্যপালকে নিশানা তৃণমূলের

রাজ্যপালকে নিশানা তৃণমূলের

নারদ কাণ্ডে চার বিধায়কের গ্রেফতারির পরেই রাজভবনের সামনে বিক্ষোভ শুরু করে তৃণমূল কংগ্রেস। গতকাল দুপুর থেকেই রাজভবনের সামনে বিক্ষোভ দেখাতে শুরু করেন তৃণমূল কংগ্রেস কর্মী সমর্থকরা। রাজ্যপালের উস্কানিতেই এই ঘটনা ঘটেছে বলে অভিযোগ করেছে তারা। চার বিধায়কের গ্রেফতারির পরেই কার্যত উত্তাল হয়ে উঠেছিল রাজ্য। রাজ্যপালের অপসারণের দাবি উঠতে শুরু করে।

রাজভবনের সামনে বিক্ষোভ

রাজভবনের সামনে বিক্ষোভ

সোমবারের পর আজ মঙ্গলবার ফে দুপুরে রাজভবনের সামনে প্রতিবাদ দেখানো হয়। তবে তাতে ছিল না কোনও পতাকা। একেবারে রাজনৈতিক পরিচয় ছাড়াই এই প্রতিবাদ দেখানো হয়। এবার ভেড়ার পাল নিয়ে এসে রাজভবনের সামনে নিরব প্রতিবাদ জানান কয়েকজন। তাঁেদর অভিযোগ, ভেড়াকে তার সঠিক জায়গাতেই নিয়ে আসা হয়েছে। রাজ্যপাল রাজ্যের করোনা পরিস্থিতির কথা না ভেবে অন্যদিকে বেশি নজর দিচ্ছেন। মানুষ মরলেও তার কিছু যায় আসে না বলে অভিযোগ করেছেন তাঁরা।

গ্রেফতার চার বিধায়ক

গ্রেফতার চার বিধায়ক

গতকাল নারদ কাণ্ডে রাজ্যের চার বিধায়ককে গ্রেফতার করেছে সিবিআই। চার জনেইএখনও জেল হেফাজতে রয়েছেন। তারমধ্যে তিন বিধায়ককে অসুস্থতার কারণে হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতালে রয়েছেন মদন মিত্র, শোভন চট্টোপাধ্যায় এবং সুব্রত মুখোপাধ্যায়। মদন মিত্রকে অক্সিজেন দিতে হচ্ছে। শোভন চট্টোপাধ্যায়ের সুগার লেভেল নেমে গিয়েছে। সুব্রত মুখোপাধ্যায়েরও শ্বাস কষ্ট হচ্ছে।

রাজ্যপালের বিরুদ্ধে উস্কানির অভিযোগ

রাজ্যপালের বিরুদ্ধে উস্কানির অভিযোগ

রাজ্যপাল জগদীপ ধনখড় একের পর এক টুইট করেেছন গতকাল। কোভিড পরিস্থিতির মধ্যেও রাজ্যের আইন শৃঙ্খলা নিয়ে প্রশ্ন তুলেছেন। তারপরেই তৃণমূল কংগ্রেস নেতারা রাজ্যপালের বিরুদ্ধে অশান্তিতে উস্কানি দেওয়ার অভিযোগ করে ধনখড়ের অপসারণ দাবি করেছেন।

English summary
Agitation infront of Rajbhavan with sheeps for COVID situation of Bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X