• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সুজিত বসুর এলাকায় পা রাখতেই 'গো ব্যাক' স্লোগান সব্যসাচীকে ঘিরে, গাড়িতে হামলা চালানোর অভিযোগ

করোনা লকডাউন উঠতেই বাংলায় চড়ছে রাজনৈতিক পারদ। সোমবার লেকডাউনে সব্যসাচী দত্তকে ঘিরে হুলুস্থূল পড়ে যায়। এলাকার এক দলীয় কর্মীর বাড়িতে যাচ্ছিলেন তিনি। পথ আটকে বিক্ষোভ দেখানো হয়। গো ব্যাক স্লোগান দিেয় সব্যসচী দত্তকে ঘোরাও করে বিক্ষোভ দেখানো হয়। এমনকী তাঁর গাড়িতেই হামলা চালানো হয় বলে অভিযোগ। প্রসঙ্গল উল্লেখ্য লেকটাউন এলাকাটি তৃণমূল কংগ্রেস বিধায়ক তথা দমকলমন্ত্রী সুজিত বসুর।

সব্যসাচীকে ঘেরাও

সব্যসাচীকে ঘেরাও

লেকডাউনে দক্ষিণদাঁড়ি এলাকায় বিজেপি কর্মীকে হুমকি দেওয়ার ঘটনা খতিয়ে দেখতে গিয়ে নিজেই বিক্ষোভের মুখে পড়লেন বিজেপি নেতা সব্যসাচী দত্ত। দলীয় কর্মীর বাড়িতে যাওয়ার আগেই বিজেপি নেতার পথ আটকে বিক্ষোভ দেখানো হয়। ঘেরাও করে গো ব্যাক স্লোগান দেওয়া হয় বলে অভিযোগ। কোনও রকমে বাঁধা কাটিয়ে দলীয় কর্মীর বাড়িতে যান সব্যসাচী।

গাড়িতে হামলা

গাড়িতে হামলা

দলীয় কর্মীর বাড়ি থেকে বেরোনোর পর ফের বিক্ষোভের মুখে পড়েন তিনি। তাঁর গাড়িতেও হামলা চাবানো হয় বলে অভিযোগ। সব্যসাচী দত্ত অভিযোগ করেছেন, তাঁকে ধাক্কা দেওয়া হয়েছে। গাড়িতে ইট মেরে ভাঙা হয়েছে। তৃণমূলের প্রভাবশালী নেতার উস্কানিতেই এই কাণ্ড ঘটেছে বলে অভিযোগ করেছেন সব্যসাচী। প্রসঙ্গত উল্লেখ্য লেকটাউন এলাকাটি বিধায়ক সুজিত বসুর।

লেকটাউন থানায় অভিযোগ

লেকটাউন থানায় অভিযোগ

বিক্ষোভ এবং গাড়ি ভাঙচুরের ঘটনাটি নিয়ে পরে লেকটাউন থানায় গিয়ে অভিযোগ জানান বিজেপি নেতা। থানার সামনেও তাঁকে ঘিরে বিক্ষোভ দেখানো হয়। পুরোটাই চক্রান্ত বলে অভিযোগ করেছেন সব্যসায়ী। বহিরাগতদের দিয়ে পরিকল্পিতভাবে এই ঘটনা ঘটানো হয়েছে। এমনই অভিযোগ করেছেন তিনি।

সুজিতের খোঁজ

সুজিতের খোঁজ

দীর্ঘ দিনে সতীর্থ সুজিত বসু। তৃণমূল কংগ্রেসে থাকাকালীন তাঁরা একসঙ্গেই কাজ করেছেন। কিন্তু সব্যসাচী বিজেপিতে যোগ দেওয়ার পর একটি কঠিন পরিস্থিতি তৈরি হয়েছিল। সুজিত বসু করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হওয়ার পর সব্যসাচী ফোন করে সুজিতের খবর নেন। এই ঘটনাকে কেন্দ্র করে নতুন জল্পনা তৈরি হয়েছে।

অমিত শাহের ভার্চুয়াল সভার উদ্দেশ্য নিয়ে প্রশ্ন! স্বাস্থ্যমন্ত্রীকে আক্রমণ তৃণমূল সাংসদ মহুয়া মৈত্রের

{quiz_152}

English summary
Agitation in laketown for Sabyasachi Dutta people raised Go Back slogan In Kolkata
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X