• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কানহাইয়ার নামে কুরুচিকর পোস্টার টিটাগড়ে, আটক ৮

  • By Aveek Banerjee
  • |

কানাইয়া কুমারের নামে কুরুচিকর পোস্টারের নিশানায় ৮ বিজেপি নেতা-কর্মীর আটককে কেন্দ্র করে রণক্ষেত্রে চেহারা নিল উত্তর ২৪ পরগনার টিটাগড়। পরিস্থিতি সামাল দিতে হিমশিম খেতে হয় পুলিশকে।

কানহাইয়ার নামে কুরুচিকর পোস্টার টিটাগড়ে, আটক ৮

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার ব্যারাকপুর স্টেশন সংলগ্ন দেবশ্রী হলের মাঠে নাগরিকত্ব সংশোধনী আইনের বিরোধী অনুষ্ঠানে অংশ নেওয়ার কথা ছিল কানাইয়া কুমারের। পাশাপাশি ওই অনুষ্ঠানে উপস্থিত থাকার কথা ছিল সিপিআইএম নেতা মহম্মদ সেলিম, সিপিআই (এম-এল) লিবারেশনের দীপঙ্কর ভট্টাচার্য-সহ শিল্পী, সাংস্কৃতিক কর্মী ও বিদ্বজ্জনদের।

কিন্তু অভিযোগ, বুধবার রাত থেকেই টিটাগড়ের বিভিন্ন এলাকায় কানহাইয়ার বিরোধিতায় পোস্টার লাগানো হয়। এই অভিযোগের নিশানায় রাখা হয় ৮ বিজেপি কর্মীকে। বৃহস্পতিবার সেই অভিযোগের ভিত্তিতেই পোস্টার কাণ্ডে জড়িত সন্দেহে ৮ বিজেপি নেতা-কর্মীকে আটক করে পুলিশ। এরপরই দলীয় কর্মীদের আটকের প্রতিবাদে সরব হন স্থানীয় বিজেপি কর্মী সমর্থকরা। ঘটনায় উত্তপ্ত হয়ে ওঠে টিটাগড় দেবী হলের মাঠ চত্বর।

প্রতিবাদে টিটাগড়ের ব্রহ্মস্থান এলাকায় দীর্ঘক্ষণ রাস্তা আটকে বিক্ষোভ দেখায় বিজেপির স্থানীয় নেতা কর্মীরা। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে নামানো হয় বিশাল পুলিশবাহিনী। নামের ব়্যাফ কমব্যাট ফোর্স। সভাস্থলে যাতে অশান্তি সৃষ্টি না হয় সেই কারণে অতিরিক্ত নিরাপত্তা ব্যবস্থাও করা হয়।

সুপ্রিম কোর্টের দিকে তাকিয়ে রয়েছে ভারতবর্ষের মানুষ

সবজি উৎপাদনে ফার্স্ট বয় বাংলায় দাম আকাশছোঁয়া কেন! নেপথ্যে কারা

English summary
Agitation against Kanhaiya Kumar in Titagarh, 8 arrested
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X