• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এনআরএস কাণ্ডেই শেষ নয়, হলদিয়া হাসপাতালে নিগ্রহ এবার সুপারকেই

  • By Koushik Dutta
  • |

এনআরএস হাসপাতালে চিকিৎসক নিগৃহীত ‌হওয়ার পর চিকিৎসকদের বিক্ষোভের জেরে হাসপাতালে অচলাবস্থা চলেছে প্রায় এক সপ্তাহ। ইন্টার্নদের সঙ্গে বৈঠকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সব ধরনের সহযোগিতা ও নিরাপত্তার আশ্বাস দেওয়ার পর ফের ‌স্বাভাবিক হয়েছে হাসপাতালে কাজকর্ম।

এনআরএস কাণ্ডেই শেষ নয়, হলদিয়া হাসপাতালে নিগ্রহ এবার সুপারকেই

কিন্তু বুধবার আবার চিকিৎসক নিগ্রহের ঘটনা ঘটেছে এই রাজ্যে। রোগীর মৃত্যুকে কেন্দ্র করে এদিন ফের নিগৃহীত হতে হয়েছে হলদিয়া হাসপাতালের সুপার সুমনা সাঁতরাকে।

এই ঘটনার পর একজনকে আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। বুধবার বিকেলে সাপে কাটা ‌রোগী অঞ্জলি প্রামাণিককে আনা হয় হলদিয়া হাসপাতালে। সেখানে মৃত্যু হয় তাঁর। এই ঘটনার পর হাসপাতালে কর্মীদের বিরুদ্ধে কাজে ও চিকিৎসার গাফিলতি ‌অভিযোগ তুলে বিক্ষোভ দেখায় রোগীর আত্মীয়রা।

অভিযোগ, চিকিৎসকদের হেনস্থা করা হয়। যারা এই কাজ করে তাদের মধ্যে কয়েকজন বহিরাগত ছিল বলে অভিযোগ। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সেখানে হাসপাতালের সুপার ‌সুমনা সাঁতরা এলে তাঁকেও ধাক্কা দিয়ে ফেলে দেওয়া হয়। নিগ্রহ করা হয় বলে অভিযোগ। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ঘটনা হল, কলকাতার হাসপাতালে একজন চিকিৎসকের নিগ্রহের ঘটনা ঘটলে তা সংবাদমাধ্যমের নজরে আসছে। অথচ জেলা হাসপাতালের ঘটনা সকলের অগোচরে থেকে যাচ্ছে। এমন পরিস্থিতি তৈরি হলে গ্রামে-গঞ্জে চিকিৎসকেরা কীভাবে পরিষেবা দেবেন, সেই প্রশ্ন কিন্তু রয়েই যাচ্ছে।

English summary
Again doctor assault in Haldia hospital of West Bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X