• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সটান ডিগবাজি : তৃণমূলের দুয়ারেই ভিজে বেড়াল রেজ্জাক মোল্লার !

  • By Oneindia Bengali Digital Desk
  • |

কলকাতা, ১২ফেব্রুয়ারি : দুদিন আগেই সাংবাদিক মহলের একাংশে বলেছিলে তৃণমূল কংগ্রেস তাঁকে পূর্ব ক্যানিং বিধানসভা কেন্দ্র থেকে দাঁড়ানোর টিকিট দিতে অরাজি তাই তৃণমূলের পথে আর যাবেন না। কিন্তু ৭১ বছর বয়সেও বিধানসভা ভোটে লড়ার লোভ সামলাতে পারছেন না সিপিএমের বহিষ্কৃত নেতা রেজ্জাক মোল্লা। আর তাই শেষে নিজের কথা থেকে ১৮০ ডিগ্রি ঘুরে পূর্বনির্ধারিত ১২ ফেব্রুয়ারি অর্থাৎ আজ যোগ দিলেন তৃণমূল কংগ্রেসে।

তৃণমূলের কর্মী সম্মেলনে দলনেত্রী তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে রেজ্জাক মোল্লার সঙ্গে, ক্রিকেটার লক্ষ্মীরতন শুক্লা ও জগমোহন ডালমিয়ার মেয়ে বৈশালি ডালমিয়া আনুষ্ঠানিকভাবে দলে যোগ দিলেন। [বিধানসভা ভোট ২০১৬: মধুর সম্পর্ক টিকল না, তৃণমূলের সঙ্গে আড়ি রেজ্জাক মোল্লার!]

সটান ডিগবাজি : তৃণমূলের দুয়ারেই ভিজে বেড়াল রেজ্জাক মোল্লার !

রেজ্জাক মোল্লার এই ভোলবদল মোটেই ভাল চোখে দেখছে তৃণমূল কংগ্রেস দলের একাংশ নেতা-কর্মী। তবে দলনেত্রীর বিরুদ্ধে মত প্রকাশের সাহসও কারও নেই।

২০১৪ সালের ফেব্রুয়ারি মাসে রেজ্জাক মোল্লাকে দল থেকে বহিষ্কার করা হয়। গত ১১ জানুয়ারি নবান্নে মমতার সঙ্গে রেজ্জাক মোল্লার বৈঠক করেন এবং ঠিক হয় ১২ ফেব্রয়ারি তিনি তৃণমূলে যোগ দেবেন। কিন্তু গত দুদিন আগে প্রবীন এই রাজনীতিবিদ সংবাদমাধ্যমের একাংশকে জানান, তৃণমূল তাঁকে তাঁর পছন্দমতো বিধানসভা কেন্দ্র থেকে টিকিট দিতে রাজি নয় বলে তিনি ১২ তারিখ তৃণমূলে যোগ দেবেন না।

এরপরই সূত্রের খবর অনুযায়ী, ফের সিপিএম দলেই ঢোকার জন্য ভিতর ভিতর সূর্যকান্ত মিশ্র শীর্ষ নেতাদের সঙ্গে কথাবার্তা শুরু করে তিনি। কিন্তু রেজ্জাক মোল্লাকে দলে ফেরাতে চায় না সিপিএম। সে কথা বুঝতে পেরেই একেবারে সটান ডিগবাজি। তৃণমূলের শর্ত মেনে একেবারে ভিজে বেড়াল সেজে নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে তৃণমূলের কর্মী সম্মেলনে তৃণমূলে যোগ দিতে হাজির রেজ্জাক বাবু।

আপাতত রেজ্জাক মোল্লা ভাঙড় বিধানসভা কেন্দ্র থেকেই লড়বেন বলে দল সিদ্ধান্ত নিয়েছে। রেজ্জাকবাবুর সাধের ক্যানিং পূ‌র্ব বিধানসভা কেন্দ্র থেকে দাঁডাবেন আরাবুল ইসলাম।

English summary
Again changing his mind, Ex Cpim Leader Abdur Rezzak Mollah joins Trinamool today
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X