• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা কাটলেই জবরদস্ত আন্দোলন, দলীয় কর্মীদের প্রস্তুতির নির্দেশ প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরীর

করোনা সংক্রমণে কারণে ধাক্কা খাচ্ছে রাজনৈতিক কর্মসূিচ। এই সংক্রণের প্রকোপ একটু না কমল তেমন করে আন্দোলন করা সম্ভব হবে না। তবে এখন থেকেই প্রস্তুিত নিতে হবে। করোনা কাটলেই পুরোদমে শুরু হয়ে যাবে আন্দোলন। তার জন্য এখন থেকেই দলীয় কর্মীদের প্রস্তত থাকার বার্তা দিয়েছেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী।

করোনা কাটলেই আন্দোলনে জোর

করোনা কাটলেই আন্দোলনে জোর

করোনা সংক্রমণের কারণে রাজনৈতিক আন্দোলনে ভাঁটা পড়েছে গোটা রাজ্যে। বিধানসভা ভোটের মাত্র কয়েকমাস বাকি তারপরেও রাজ্যে রাজনৈতিক আন্দোলনের তেমন ছাপ দেখা যাচ্ছে না। ভারচুয়ালি যতটা সম্ভব সব রাজনৈতিক দল আন্দোলন শুরু করেছে। করোনা কাটলেই আন্দোলনে নামা হবে বলে দলীয় কর্মীদের বার্তা গিয়েছেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী।

বামেদের সঙ্গে জোটের বার্তা

বামেদের সঙ্গে জোটের বার্তা

সোমন মিত্র থাকতেই আন্দোলনে জোট নিয়ে বামেদের সঙ্গে আলোচনা শুরু করেছিলেন। প্রদেশ সভাপতি পদে বসার পরেও অধীর চৌধুরী সেই পথে হাঁটার সিদ্ধান্ত নিয়েছেন। বামেদের সঙ্গে জোট বেঁধে তৃণমূল এবং কংগ্রেসের বিরুদ্ধে একুশের বিধানসভা ভোটে লড়াইয়ে নামার বার্তা গিয়েছেন।

তৃণমূল-বিজেপিকে এক ইঞ্চিও জমি নয়

তৃণমূল-বিজেপিকে এক ইঞ্চিও জমি নয়

একুশের বিধানসভা ভোটে বাম ও কংগ্রেসকে এক ইঞ্চিও জমি না ছাড়ার হুঙ্কার দিয়েছেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী। সেকারণে দলীয় কর্মীদের আন্দোলন জোরদার করার কথা বলেছেন তিনি। বিধানসভা ভোটের প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে রাজ্যে। সোমেন মিত্রের মৃত্যুর পর কংগ্রেসের প্রস্তুতিতে ভাঁটা পড়েছে। অধীরকে দায়িত্ব দেওয়ার পর আন্দোলন আরও সুর চড়াবে মনে করছে রাজনৈতিক মহল।

দলে ফেরার বার্তা

দলে ফেরার বার্তা

দায়িত্ব নিয়েই দল বদলিদের দলে ফিরে আসার বার্তা গিয়েছেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরি। তিনি বলেছেন দল থেকে যাঁরা চলে গিয়েছিলন তাঁরা ফিরে আসুন। দল তাঁদের যোগ্য মর্যাদা দেএয়ার চেষ্টা করবে। প্রসঙ্গতা উল্লেখ্য ২১ জুলাইয়ের শহিদ দিবসের ভার্চুয়াল মঞ্চ থেকেই দলবদলি নেতাদের ফিরে আসার বার্তা দিয়েছিলেন অধীর চৌধুরী।

মমতা সরকারকো উখারকে ফেক দেনা হ্যায়: জেপি নাড্ডা

বাম-কংগ্রেস ঐক্যই একুশের ভোটের ফরমুলা, মান্নান-প্রদীপকে ভাগ দায়িত্ব ভাগ দিলেন অধীর

English summary
After coronavirus situation Congress will start protest against TMC government says Congress Bengal chief Adhir Chowdhury
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X