• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজ্যে করোনায় মৃত ৩! বাকিদের মৃত্যুর কারণ জানাল স্বাস্থ্য দফতর

  • |

রাজ্যে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা তিন। বুধবার বুলেটিন প্রকাশ করে এমনটাই জানিয়েছেন রাজ্যের স্বাস্থ্য দফতর। পাশাপাশি জানানো হয়েছে সুস্থ হয়ে গিয়েছেন ৩ জন। বাকি তিনজনের মৃত্যুর কারণ অন্য বলেও জানানো হয়েছে।

প্রকাশিত সংবাদে ক্ষুব্ধ মুখ্যমন্ত্রী

প্রকাশিত সংবাদে ক্ষুব্ধ মুখ্যমন্ত্রী

বিভিন্ন সংবাদমাধ্যমে দেখানো হচ্ছে লাফিয়ে লাফিয়ে বাড়ছে রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা। কিন্তু রাজ্যের পরিস্থিতি সেরকম নয়। এখনও পর্যন্ত রাজ্যে ৩৭ জন আক্রান্ত হয়েছেন বলে, বুধবার বিকেলে জানিয়েছিলেন মুখ্যমন্ত্রী। এর মধ্যে ৪ টি পরিবারের ১৭ জন আক্রান্ত বলে জানিয়েছেন তিনি।


মুখ্যমন্ত্রী বলেছিলেন বুধবার দুপুর পর্যন্ত রাজ্যের স্বাস্থ্য দফতরের কাছে মাত্র ৩ জনের মৃত্যুর খবর রয়েছে। মুখ্যমন্ত্রী বলেন, ৬ জনের মৃত্যুর যে কথা বলা হচ্ছে, তার মধ্যে একজনের মৃত্যু হয়েছে নিউমোনিয়ায় এবং অপরজনের মৃত্যু হয়েছে কিডনি ফেলিওরে। তিনজনের মৃত্যু কনফার্ম, বাকি গুলো কনফার্ম না করে খবর সম্প্রচার করবেন না, অনুরোধ করেছেন মুখ্যমন্ত্রী।

করোনায় মৃত্যু হয়েছে ৩ জনের

করোনায় মৃত্যু হয়েছে ৩ জনের

বুধবার বিকেলে সাংবাদিক সম্মেলনে মুখ্যমন্ত্রী জানান, রাজ্যে করোনায় মৃত্যু হয়েছে তিনজনের। বাকি তিনজনের মৃত্যুর কারণ অন্য বলেও জানিয়েছিলেন তিনি।

৩ জনের মৃত্যুর কারণ জানাল স্বাস্থ্য দফতর

৩ জনের মৃত্যুর কারণ জানাল স্বাস্থ্য দফতর

যে তিনজনের করোনা ভাইরাসে মৃত্যু নিয়ে প্রশ্ন তৈরি হয়েছিল, তা নিয়ে বুলেটিন প্রকাশ করে রাজ্যের স্বাস্থ্য দফতর। সেখানে জানানো হয়, ৫৭ ও ৬২ বছরের দুই বৃদ্ধের শ্বাসকষ্টজনিত সমস্যা ছিল। এছাড়াও একজনের কিডনির সমস্যা ছিল। ফলে কিডনি, শ্বাসকষ্ট ও উচ্চরক্তচাপ জনিত কারণে তিনজনের মৃত্যু হয়েছে বলে জানিয়েছে স্বাস্থ্য দফতর।

সুস্থ ৩ জন বাড়ি ফিরে গিয়েছেন

সুস্থ ৩ জন বাড়ি ফিরে গিয়েছেন

স্বাস্থ্য দফতরের বুলেটিনে এও জানানো হয়েছে ৩ জন সুস্থ হয়ে বাড়িতে ফিরে গিয়েছেন।

English summary
After CM Mamata Banerjee health dept bulletin says only 3 persons died due to Coronavirus
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X