• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২০২১-এর পর প্রশান্ত কিশোরের দর এক কোটিও থাকবে না! ক্ষমতায় এলে কীভাবে কাজ, বললেন জয়

২০২১-এর রাজ্যে তৃণমূল কংগ্রেসকে ফেরাতে টিম পিকে ৫০০ কোটি নিয়েছে। কিন্তু বিজেপির কাছে হেরে পিকের দর এককোটিও থাকবে বলে মন্তব্য করেছেন জয় বন্দ্যোপাধ্যায়। একইসঙ্গে তিনি বলেন মোদীজির আদর্শে দেশসেবা করতেই তিনি রাজনীতিতে এসেছেন।

মোদীজির আদর্শে দেশসেবা

মোদীজির আদর্শে দেশসেবা

ভোটে সিপিএম এবং তৃণমূলের হয়ে কাজ করেছেন। সভা সমিতি করেছেন। তবে সরাসরি রাজনীতি শুরু করেছেন বিজেপির হয়েই। এমনটাই প্রক্রিয়া রাজ্য বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায়। এই পর্বে তিনি সরাসরি তৎকালীন রাজ্য সভাপতি রাহুল সিনহার কাছে আবেদন জানান। মোদীজির আদর্শে দেশ সেবা করার ইচ্ছা প্রকাশ করেন, তবে তা রাজনীতি নয়। এরপরেই তাঁকে ২০১৪ সালে লড়াই করতে পাঠিয়ে দেয় বীরভূমে।

চৌকিদার ধরা পড়ছে, চোর ধরা পড়ছে না

চৌকিদার ধরা পড়ছে, চোর ধরা পড়ছে না

রাজ্য প্রশাসনের কাজের সমালোচনা করতে গিয়ে জয় বন্দ্যোপাধ্যায় বলেন, রাজ্যে চৌকিদার ধরা পড়ছে, চোর ধরা পড়ছে না। এব্যাপারে ২০১৬ সালের ঘটনার কথা উল্লেখ করেন তিনি। সিভিক পুলিশের মারে তাঁকে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল। যদিও তার বিরুদ্ধেই মামলা করা হয়েছিল উলুবেড়িয়ায়।

পিকের দর থাকবে না এক কোটি

পিকের দর থাকবে না এক কোটি

২০২১-এর রাজ্যে তৃণমূলকে ফেরাতে পিকে ৫০০ কোটি নিয়েছে। কিন্তু বিজেপির কাছে হেরে পিকের দর এককোটিও থাকবে বলে মন্তব্য করেছেন জয় বন্দ্যোপাধ্যায়। পিকে বাংলাকে বুঝতে বুঝতে নির্বাচন শেষ হয়ে যাবে।

আমরা এলে সোনার কাঠি, রুপোর কাঠি করতে পারব না

আমরা এলে সোনার কাঠি, রুপোর কাঠি করতে পারব না

বিজেপি নেতা তথা প্রাক্তন এই অভিনেতা বলেছেন, তারা এলে সোনার কাঠি, রুপোর কাঠি করতে পারবেন না। তবে মানুষের ভাল কিছু করার চেষ্টা করবেন। ধীরে ধীরে বাংলাকে সোনার বাংলা বানানো হবে বলে জানিয়েছেন তিনি।

মমতাকে নিয়ে আশা হত! ২০১১-র পুনরাবৃত্তি হবে ২০২১-এ, বললেন অভিনেতা থেকে রাজনীতিক হওয়া বিজেপির জয়

English summary
After 2021, the PKs price will not be one crore, say Joy Banerjee
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X