• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কলেজ ল্যাবে দুঃসাহসিক চুরির ঘটনায় চাঞ্চল্য মালদায়

  • By অভীক
  • |

স্বাধীনতা দিবসের রাতে মালদা কলেজের ল্যাব থেকে দুঃসাহসিক চুরির ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে মালদায়। খোয়া গিয়েছে কম্পিউটার সহ ল্যাবের বেশ কিছু দাবি জিনিস।

কলেজ ল্যাবে দুঃসাহসিক চুরির ঘটনায় চাঞ্চল্য মালদায়

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রবিবার সকালে নজরে আসে কলেজের দুটি বিভাগের জালনার একটি অংশ ভাঙ্গা। নজরে আসে কলেজের নিরাপত্তা রক্ষীর। এরপর সে বিষয়টি কলেজ কর্তৃপক্ষকে জানালে কলেজ কর্তৃপক্ষ। থানায় খবর দেয়। ঘটনাস্থলে পৌঁছায় ইংরেজবাজার থানার পুলিশ। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, মালদা কলেজের উদ্ভিদবিদ্যা এবং জীববিদ্যা দুটি বিভাগের ঘর থেকে মূলত লক্ষাধিক টাকার সামগ্রী চুরি হয়েছে। চুরি যাওয়া সামগ্রীগুলির মধ্যে রয়েছে ল্যাপটপ , কম্পিউটার, প্রজেক্টার, মাইক্রোস্কোপ প্রভৃতি। চুরি যাওয়া এই সামগ্রীগুলির বর্তমান বাজার মূল্য কয়েক লক্ষ টাকা।

পুলিশ জানিয়েছে, দুষ্কৃতীরা জানলার একটি অংশ ভেঙে হয়তো ঘরে ঢুকেই এই চুরির ঘটনাটি ঘটিয়েছে। নিরাপত্তাকর্মী এবং নৈশ প্রহরী থাকা সত্ত্বেও কিভাবে চুরির ঘটনাটি ঘটলো তাও খতিয়ে দেখা হচ্ছে। কলেজে থাকা সমস্ত সিসিটিভি ফুটেজও খতিয়ে দেখে ঘটনার তদন্ত শুরু করেছে ইংরেজবাজার থানার পুলিশ। তবে ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

মালদা কলেজের অধ্যক্ষ মানস কুমার বৈদ্য জানান, এই কলেজের দুটি বিভাগ চুরির ঘটনাটি ঘটেছে। অনুমান করা হচ্ছে কয়েক লক্ষ টাকার সামগ্রী চুরি হয়েছে। মালদা কলেজের বিভিন্ন এলাকায় সিসিটিভি বসানো রয়েছে। কিন্তু এই বিভাগটি পিছনের জানলা যেখানে রয়েছে, সেদিকে জঙ্গল থাকার কারণে সিসিটিভি বাঁচানো যায়নি। ওই জায়গার জানালা টি হয়তো দুষ্কৃতীরা ব্যবহার করে থাকতে পারে। পুরো ঘটনার ব্যাপারে পুলিশে অভিযোগ জানানো হয়েছে। পুলিশ ঘটনার তদন্ত করছে।

বিজেপি কোনও ক্লাব নয়, একটা রাজনৈতিক দল! কৈলাস বিজয়বর্গীয়ের কলকাতা সফর নিয়ে ব্যাখ্যা দিলেন দিলীপ

English summary
Adventurous theft occurs in college lab in Malda
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X