• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রামের দেশে রাবণের তাণ্ডব চলছে, মোদী সরকারকে ফের আক্রমণ অধীরের

বিজেপি দেশে ভেদাভেদের রাজনীতি তৈরি করছে। হিন্দু, মুসলিমের মধ্যে ভেদাভেদ তৈরি করছে। রামের দেশে তাণ্ডব চালাচ্ছে রাবণ। রামলীলা পার্ক থেকে সরাসরি বিজেপিকে বিঁধলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী। স্বাধীনতার লড়াইয়ে হিন্দু-মুসলিম একসঙ্গে লড়েছিল। সেটা ভুলে গিয়েছে বিজেপি। সেকারণেই ভেদাভেদের রাজনীতি তৈরি করে স্বার্থ সিদ্ধি করতে চাইছেন বিজেপি নেতারা। এমনই অভিযোগ করেছেন অধীর।

রামের দেশে রাবণের তাণ্ডব চলছে, মোদী সরকারকে বিঁধে ফের আক্রমণ অধীরের

সিএএ থেকে নোট বাতিল এমন কী করোনা মোকাবিলাতেও একেবারেই ব্যর্থ মোদী সরকার। বিজেপি সরকার ক্ষমতায় আসার পর থেকেই দেশবাসী অশান্তিতে রয়েছেন। একমুহূর্ত শান্তিতে তাঁরা থাকতে পারছেন না। নাগরিকত্ব নিয়ে কখনও সিএএ চালুর কথা বলছে। কখনও জিএসটি চালু করে দেশবাসীকে বিপুল সংকটের মধ্যে ফেলেছে। কখনও আবার লকডাউন ঘোষণা করে দেশবাসীকে আরও সংকটের মধ্যে ফেলে দিয়েছে বলে অভিযোগ করেছেন অধীর চৌধুরী।

লকডাউন ঘোষণার আগে মাত্র ৪ ঘণ্টা সময় দেওয়া হয়েছিল দেশবাসীকে। তারপর লক্ষ লক্ষ মানুষ রাস্তায় বেরিয়ে পড়তে বাধ্য হয়েছিলেন। পরিযায়ী শ্রমিকদের করুন দুর্দশা নিয়ে সরব হয়েছেন অধীর। তিনি অভিযোগ করেছেন মোদী সরকারের করনেই গোটাদেশে পরিযায়ী শ্রমিকরা এই দুর্দশার মধ্যে পড়েছিল বলে অভিযোগ করেছেন প্রদেশ কংগ্রেস সভাপতি। প্রসঙ্গত উল্লেখ্য অধীর প্রদেশ সভাপতি হওয়ার পর বঙ্গের কংগ্রেস কর্মী সমর্থকরা নতুন করে চাঙ্গা হয়ে উঠেছেন। অনেকেই অধীরকে মুখ্যমন্ত্রী মুখ করে জোটের লড়ার কথা বলতে শুরু করেছেন।

কলকাতাঃ ভয়াবহ আগুনে সব শেষ পূর্বাশা আবাসন সংলগ্ন ঝুপড়িতে, ঘটনাস্থলে ফরেন্সিক দল

তৃণমূলকে মারার ক্ষমতা হয়নি বিজেপির, রামনগর নিেয় দাবি দিলীপের, শুভেন্দুকে 'গুণ্ডা' বলে বিঁধলেন কল্যাণ

English summary
Adhir Chowdhury slams Narendra Modi
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X