• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজ্যপাল বিজেপির মুখ্যমন্ত্রী পদের ভাল মুখ, ধনখড়কে নিশানা করে বিঁধলেন প্রদেশ কংগ্রেস সভাপতি

রাজ্যে পা রেখেই দলীয় কর্মীদের একুশের ভোটের টার্গেট বেঁধে দিয়েছেন অমিত শাহ। যদিও মুখ্যমন্ত্রীর মুখ এখনও ঠিক করে উঠতে পারেনি বিজেিপ। এই নিয়েই বিজেিপকে নিশানা করে রাজ্যপাল জগদীপ ধনখড়কে বিঁধেছেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী। প্রসঙ্গত উল্লেখ্য রাজ্যপালের সঙ্গে বৈঠকের পরেই অমিত শাহের তড়িঘড়ি বাংলা সফরে আসা।

স্বৈরাচারী রাজ্যপাল

স্বৈরাচারী রাজ্যপাল

রাজ্যপালের সঙ্গে বিজেপির সম্পর্ক নিয়ে রাজ্য রাজনীতিতে তোলপাড় চলছে। শাসকদলের হয়ে দিল্লিতে গিয়ে নালিশ থেকে শুরু করে ধনখড়ের একাধিক কর্মকাণ্ডে অত্যন্ত বিরক্ত বঙ্গের রাজনৈতিক মহল। দিল্লিতে গিয়ে যেভাবে অমিত শাহের সঙ্গে সরাসরি বৈঠক করে প্রকাশ্যে রাজ্য সরকারের বিরুদ্ধে তোপ দেগেছিলেন রাজ্যপাল তাতে তাঁকে বিজেপির মুখপত্র বলেই আক্রমণ শানিয়েছিলেন বঙ্গের রাজনৈতিক নেতারা। তৃণমূল তো বটেই বাম-কংগ্রেসও এই নিয়ে প্রবল আপত্তি জানিয়েছিল। রাজ্যপাল সংবিধান লঙ্ঘন করছেন বলেও অভিযোগ করেছিলেন বামেরা।

রাজ্যপাল বিজেপির ভাল মুখ্যমন্ত্রী মুখ

রাজ্যপাল বিজেপির ভাল মুখ্যমন্ত্রী মুখ

অমিত শাহের ২ দিনের বাংলা সফর যে রাজ্যপালের সঙ্গে বৈঠকের পরেই তা আঁচ করতে বেশি সময় লাগেনি বাম-কংগ্রেসের। সেকারণেই এদিন বিধানভবনে সত্যাগ্রহের মঞ্চ থেকে রাজ্যপাল জগদীপ ধনখড়কে আক্রমণ শানিয়ে প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী বলেছেন, রাজ্যপাল বিজেপির মুখ্যমন্ত্রী পদের ভাল মুখ। বিজেপির বিজ্ঞাপন করতেই পাহাড়ে গিয়েছেন রাজ্যপাল এমনই অভিযোগ করেছেন অধীর।

পাহাড় নিয়ে কামড়াকামড়ি চলছে

পাহাড় নিয়ে কামড়াকামড়ি চলছে

পাহাড় নিয়ে তৃণমূল-বিজেপি কামড়াকামড়ি করছে বলে অভিযোগ করেছেন প্রদেশ কংগ্রেস সভাপতি। সেকারণেই বিজেপির বিজ্ঞাপন করতে পাহাড়ে গিয়েছেন রাজ্যপাল জগদীপ ধনখড়। গুরুং তৃণমূলের শরণে আসার পর থেকেই উত্তাপ বাড়তে শুরু করেছে পাহাড়ে। যদিও মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠকের পরেই বিনয় তামাং জানিয়ে দিয়েছেন বিমল গুরুংেয়র আর কোনও জায়গা নেই মোর্চায়। তিনি একজন ক্রিমিনাল।

লোক দেখানো রাজনীতি

লোক দেখানো রাজনীতি

অমিত শাহ দলিতদের ফুঁসলাতেই রাজ্যে এসেছেন বলে আক্রমণ শানিয়েছেন অধিীর চৌধুরী। ভোটের চমক চলছে বিজেপির। ভোটের সময় এসে বড় বড় কথা বলেন দিল্লির নেতারা তার পরে ভুলে যান। সরাসরি অমিতের প্রসঙ্গ টেনে এভাবেই আক্রমণ শানিয়েছেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী।

তৃণমূলে বাড়ছে বিদ্রোহীর সংখ্যা! একসময়ে মমতার কাছের বিধায়কের দল ছাড়ার ইঙ্গিত

English summary
Adhir Chowdhury slams governor Jagdeep Dhankhar
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X