• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাংলায় বিজেপির আসল এজেন্ট মমতা বন্দ্যোপাধ্যায়! আয়নায় মুখ দেখার পরামর্শ অধীর চৌধুরীর

প্রদেশ কংগ্রেস সভাপতি হিসেবে পুনর্নির্বাচিত হয়েই বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে একহাত নিলেন অধীর চৌধুরী। মমতার দলের মুখপাত্র অধীরকে নিশানা করে বলেছিলেন- বাংলার কংগ্রেস হাত মিলিয়েছে গেরুয়া বিজেপির সঙ্গে। সেই কথার প্রত্যুত্তরে অধীর বললেন, বাংলায় বিজেপির আসল এজেন্ট তো মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

গেরুয়া শিবিরের সঙ্গে হাত মিলিয়েছে তৃণমূল

গেরুয়া শিবিরের সঙ্গে হাত মিলিয়েছে তৃণমূল

শুক্রবার রাজ্যে বিজেপির উত্থান প্রসঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়কে কাঠগড়ায় তোলেন অধীর চৌধুরী। লোকসভার কংগ্রেস দলনেতা তথা সদ্য নির্বাচিত প্রদেশ কংগ্রেস সভাপতি বলেন, গেরুয়া শিবিরের সঙ্গে হাত মিলিয়েছে তৃণমূল কংগ্রেস। এই খবর ফলাও করে ছাপানো হয়েছে সর্বভারতীয় সংবাদমাধ্যমগুলিতে।

 বিজেপির সবথেকে বড় এজেন্ট মমতা

বিজেপির সবথেকে বড় এজেন্ট মমতা

অধীর বলেন, বহু তৃণমূল সাংসদ নাগরিকত্ব সংশোধনী বিলের পক্ষে ভোট দেননি।এর দ্বারাই বোঝা যায় বাংলায় বিজেপির সবথেকে বড় এজেন্ট মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি এই মর্মে চ্যালেঞ্জও ছুড়ে দেন। তিনি বলেন, আমি এই মর্মে একটি বিতর্ক সভা বসানোর আহ্বান জানাচ্ছি। তিনি এই চ্যালে়্জ গ্রহণ করবেন?

'তৃণমূলের মুখটা আয়নায় দেখতে বলছি'

'তৃণমূলের মুখটা আয়নায় দেখতে বলছি'

অধীর চৌধুরীর কথায়, তৃণমূল কংগ্রেস দিল্লিতে গিয়ে অভিযোগ করেছে- বাংলার কংগ্রেস বিজেপির সঙ্গে হাত মিলিয়েছে। আঞ্চলিক পর্যায়ে জাতীয় কংগ্রেসের প্রতি আস্থা হারিয়েছে মানুষ। এই মর্মে অধীর চৌধুরী বলেন, আমাদের দিকে পাথর ছোঁড়ার আগে আমি তৃণমূলের মুখটা আয়নায় দেখতে বলছি।

জবাব তো তৃণমূলকেই দিতে হবে

জবাব তো তৃণমূলকেই দিতে হবে

এই মর্মে অধীর আরও প্রশ্ন তোলেন, যদি মমতা বন্দ্যোপাধ্যায় ক্যাবের বিরুদ্ধে ভোট দেওয়ার নির্দেশ দিয়ে থাকেন, তাহলে দলের সাংসদরা কী করে অনুপস্থিত থাকলেন। সেই জবাব কে দেবেন। এই জবাব তো তৃণমূলকেই দিতে হবে! তৃণমূল কি দয়া করে জানাবে তাঁদের অবস্থান।

English summary
Adhir Chowdhury says Mamata Banerjee is agent of BJP in West Bengal.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X