• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কূটনৈতিক বিপর্যয়, খোলস ছেড়ে বেরোন মোদী! কঠিন পদক্ষেপে কংগ্রেস পাশে থাকবে, বললেন অধীর চৌধুরী

Google Oneindia Bengali News

চিনের লক্ষ্য হচ্ছে ভারতের শক্তিবৃদ্ধি যাতে না হয়, সেই চেষ্টা করা। এমনটাই মন্তব্য করেছেন লোকসভায় কংগ্রেস দলনেতা অধীর চৌধুরী। এদিন তিনি আরও বলেন, যে নেপালের সঙ্গে আমাদের ভাল সম্পর্ক, তা নষ্ট হয়ে যাওয়াটা কূটনৈতিক বিপর্যয় ছাড়া আর কিছুই নয়।

নেপালের সঙ্গে রোটি, বেটির সম্পর্ক

নেপালের সঙ্গে রোটি, বেটির সম্পর্ক

অধীর চৌধুরী বলেন, নেপালের সঙ্গে আমাদের রোজগারের সম্পর্ক, বিবাহের সম্পর্ক, পরিবারের সম্পর্ক। সেই সম্পর্ক আজ তলানিতে। এই ধটনা এই সরকারের একটা কূটনৈতিক বিপর্যয়। মন্তব্য করেছেন অধীর। তিনি বলেন, নেপাল যে ব্যবহার আমাদের সঙ্গে করছে তা আমরা স্বপ্নেও ভাবতে পারি না। নেপালের সঙ্গে ভারতে আত্মীয়তার সম্পর্ক পুনরুদ্ধারের ডাক দিয়েছেন তিনি।

 অভ্যন্তরে যেন বিভেদের রাজনীতি না হয়

অভ্যন্তরে যেন বিভেদের রাজনীতি না হয়

অধীর চৌধুরী বলেন, দেষশের অভ্যন্তরে বিভেদের রাজনীতি যাতে না হয়, সেদিকে লক্ষ্য রাখতে হবে। সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে হবে। জাত-পাতের সম্পর্ককে দৃঢ় করতে হবে।

দায়িত্ব পালন করছেন না প্রধানমন্ত্রী

দায়িত্ব পালন করছেন না প্রধানমন্ত্রী

অধীর চৌধুরীর অভিযোগ প্রধানমন্ত্রী তাঁর পদের দায়িত্ব পালন করছেন না। সত্যকে সত্য, আর মিথ্যাকে মিথ্যা বলার হিম্মত তাঁর হচ্ছে না। ভারতের মানুষকে ভরসা দেওয়ারর সময় তিনি গুটিয়ে গিয়েছেন বলে কটাক্ষ করেছেন তিনি।

খোলস ছেড়ে বেরিয়ে আসুন প্রধানমন্ত্রী

খোলস ছেড়ে বেরিয়ে আসুন প্রধানমন্ত্রী

অধীর চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী খোলস ছেড়ে বেরিয়ে আসুন। চিনের সঙ্গে তাঁর দৌত্য সফল হয়নি বলেও মন্তব্য করেছেন অধীর। ভারতে চিনের প্রেসিডেন্টকে যেভাবে বরণ করা হয়েছিল, তারও কটাক্ষ করেন কংগ্রেস সাংসদ। চিনকে জবাবের মতো জবাব দিন, কংগ্রেস তাঁর পাশে থাকবে বলে জানিয়ে দেন অধীর। চিন যে ভাষা বুঝবে, সেই ভাষায় জবাব দিন, বলেছেন অধীর।

লাদাখে শহিদ সেনাদের শ্রদ্ধা মমতার

ভারতের প্রতিরোধ দেখে আর ঝামেলা চাইছে না চিন! জয়শঙ্করকে কোন বার্তা চিনা বিদেশমন্ত্রীর?ভারতের প্রতিরোধ দেখে আর ঝামেলা চাইছে না চিন! জয়শঙ্করকে কোন বার্তা চিনা বিদেশমন্ত্রীর?

English summary
Adhir Chowdhury questions PM Modi's steps on China attack in Ladakh
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X