• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কোয়ারেন্টাইন সেন্টার নিয়ে দুর্নীতির অভিযোগ! মমতার আমলে রাজ্যে কর্মসংস্থান নিয়ে প্রশ্ন অধীরের

কোয়ারেন্টাইন সেন্টার নাম করে বাংলায় নতুন করে আরেকটা দুর্নীতি হয়েছে। লোকসভায় কংগ্রেস দলনেতা তথা বহরমপুরের সাংসদ বলেন, রাজ্যের মুখ্যমন্ত্রী বলেছিলেন তিনি, প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন করবেন। কিন্তু শেষ পর্যন্ত তিনি কথা রাখেননি। দলের কয়েকজনকে এবং ঠিকাদারদের তিনি দায়িত্ব দিয়েছেন অভিযোগ করেছেন অধীর চৌধুরী।

 কোয়ারেন্টাইন সেন্টার নিয়ে দুর্নীতির অভিযোগ

কোয়ারেন্টাইন সেন্টার নিয়ে দুর্নীতির অভিযোগ

রাজ্যের কোয়ারেন্টাই সেন্টার নিয়ে দুর্নীতির অভিযোগ তুললেন কংগ্রেস সাংসদ অধীর চৌধুরী। দলের কয়েকজন এবং ঠিকাদারদের দিয়ে এমন ব্যবস্থা করা হয়েছে, যেখানে কেউ যদি সুস্থ থাকেন, তাহলে তাঁরও করোনা হওয়ার সম্ভাবনা তৈরি হয়েছে। বাংলার মুখ্যমন্ত্রী ধোঁকা দিয়েছেন। তাঁর অভিযোগ কোয়ারেন্টাই সেন্টারের নিয়ম কানুন মানা হচ্ছে না।

 পরিযায়ীদের নিয়ে প্রশ্ন

পরিযায়ীদের নিয়ে প্রশ্ন

অধীর চৌধুরী বলেন মুখ্যমন্ত্রী নিজে বলছেন ট্রেনের চেয়ে অন্য পথে বেশি পরিযায়ী ফিরেছেন। তাঁর প্রশ্ন এতে কি রাজ্যের সুবিধা হল। তিনি আরও বলেন ট্রেনে ফিরলে নজর রাখা যেত। হিসেব থাকত। কিন্তু অন্য পথে ফেরায় তা কীভাবে সম্ভব প্রশ্ন করেছেন তিনি।

মমতার সরকারের আমলে পরিযায়ীর সংখ্যা কি বাড়ল, প্রশ্ন অধীরের

মমতার সরকারের আমলে পরিযায়ীর সংখ্যা কি বাড়ল, প্রশ্ন অধীরের

অধীর চৌধুরী বলেন, মুখ্যমন্ত্রী নিজেই কখনও কখনও বলছেন কোটি কোটি পরিযায়ী শ্রমিকের কথা। মুখ্যমন্ত্রীর উদ্দেশে তিনি বলেন, দিদি একটা পরিষ্কার হিসেব দিন, সংখ্যার আর সবাই মিলে দেখা হোক আপনার সরকারের আমলে পরিযায়ী শ্রমিক কি বাড়ল রাজ্যে। তাঁর আরও প্রশ্ন তাহলে রাজ্যে কি কর্মসংস্থান কমেছে। সত্যিটা পরিষ্কার করে বলুন, বলেছেন অধীর।

পেট্রোপোল থেকে তৃণমূল মোটা টাকা আমদানি করছে, ঘুষের টাকা যাচ্ছে কোথায়? প্রশ্ন রাহুলের

'সমস্যায় পড়লে সরাসরি আমাকে ফোন করুন', ময়দানে নেমে পরিযায়ীদের বার্তা কেষ্টর

English summary
Adhir Chowdhury questions, if no of migrants labours increase in the Mamata Govt;s regime. He also alleged that there are corruption on quarantine centre.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X