• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূল ভেঙে খণ্ডবিখণ্ড হয়ে যাবে, রাজীবের মন্তব্য প্রসঙ্গে জল্পনা বাড়ালেন অধীর

একুশের নির্বাচনের আগে শুভেন্দু অধিকারী ইস্যুতে ব্যাকফুটে চলে গিয়েছে তৃণমূল কংগ্রেস। আবারও এক হেভিওয়েট মন্ত্রী বিস্ফোরক মন্তব্য করে বসলেন। তৃণমূলে তিনি স্তাবকতা করতে পারেননি বলেই পিছনের সারিতে। রাজীবের এহেন চাঞ্চল্যকর মন্তব্যের সূত্র ধরেই প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী বলেন, তৃণমূল এভাবেই ভেঙে খণ্ডবিখণ্ড যাবে।

তৃণমূলের সামনের সারিতে শুধু অযোগ্যদের ভিড়!

তৃণমূলের সামনের সারিতে শুধু অযোগ্যদের ভিড়!

তৃণমূলের বিদ্রোহীর সংখ্যা ক্রমেই বেড়ে চলেছে। শুভেন্দুর পর হেভিওয়েটদের মধ্যে রাজীব বন্দ্যোপাধ্যায় বেসুরো গাইতে শুরু করেছেন। স্বচ্ছ ভাবমূর্তির রাজীবের মন্তব্য শুনে অধীর বলেন, ঠিক কথাই বলেছেন রাজীব। তৃণমূলে যোগ্যদের কোনও স্থান নেই। তৃণমূলের সামনের সারিতে শুধু অযোগ্যদের ভিড়।

তৃণমূল খণ্ডবিখণ্ড হয়ে যাবে, পতন আর বেশি দূরে নয়

তৃণমূল খণ্ডবিখণ্ড হয়ে যাবে, পতন আর বেশি দূরে নয়

অধীর মনে করেন, শুভেন্দু অধিকারীর পর দল ছাড়বেন রাজীব বন্দ্যোপাধ্যায়ও। তৃণমূল খণ্ডবিখণ্ড হয়ে যাবে। আর বেশি দিন নয়। তৃণমূলে শেষের শুরু হয়ে গিয়েছে। একুশের এত গুরুত্বপূর্ণ নির্বাচনের আগে তৃণমূলে এই বিদ্রোহের সূচনাই ইঙ্গিত করছে পতন আর বেশি দূরে নয়।

প্রকৃত নেতাদের দূরে সরিয়ে রাখা হয় তৃণমূলে

প্রকৃত নেতাদের দূরে সরিয়ে রাখা হয় তৃণমূলে

রাজীবের আক্ষেপ, স্তাবকতা করতে পারি না বলেই দলে আমার নম্বর কম। আমাকে ঠেলে দেওয়া হয়েছে পিছনের সারিতে। আর যাঁদের মানুষ চায় না, তাঁরাই সামনের সারিতে থাকছেন। দলে এবং রাজনীতিতে শূন্যতার তৈরি হচ্ছে। যাঁরা দক্ষতা ও সততার সঙ্গে কাজ করতে চায়, সেইসব প্রকৃত নেতাদের দূরে সরিয়ে রাখা হয় দলে।

ক্ষমতার জন্য রাজনীতি করে না সবাই

ক্ষমতার জন্য রাজনীতি করে না সবাই

রাজীব বলেন, এখনও অনেকে আছেন যাঁরা ক্ষমতার জন্য রাজনীতি করে না। যখন ভালো কাজ করতে আসে মানুষ, তখন পিছন থেকে টেনে তাঁকে ধরা হয়। তাঁর অভিযোগ, রাজনীতির মঞ্চকে অনেকে ব্যক্তিগত ভাবে ব্যবহার করছে। তাঁরা মানুষকে বোকা বানাতেই ব্যস্ত। কিন্তু যাঁরা মানুষকে বোকা ভাবে তাঁরা মূর্খের স্বর্গে বাস করছে।

রাজীব প্রসঙ্গে সুব্রত মুখোপাধ্যায় ও ফিরহাদ হাকিম

রাজীব প্রসঙ্গে সুব্রত মুখোপাধ্যায় ও ফিরহাদ হাকিম

সুব্রত মুখোপাধ্যায় ও ফিরহাদ হাকিম এই ইস্যুতে দলের পক্ষেই রায় দিয়েছেন। তাঁদের কথায়, রাজীব কেন এমন কথা বলছেন জানি না। তৃণমূলে সম্মানের সঙ্গে কাজ করা যায়, এটা আমাদের সকলেরই উপলব্ধি। দল তাঁকে যথেষ্ঠ গুরুত্ব দেন। দুটো গুরুত্বপূর্ণ দফতর দিয়েছে। দিয়েছে ভালো পদও। বিরোধীরা এই ইস্যুতে রাজীবের বক্তব্যকে সমর্থন করছে।

English summary
Adhir Chowdhury increases speculation about Rajib Banerjee’s explosive comment. Rajib Banerjee gives significant message to Mamata Banerjee on question of flatterer,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X