• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূল ও বিজেপি থাকবে না, বাংলার ক্ষমতায় আসবে সংযুক্ত মোর্চা! বার্তা অধীরের

মনে প্রাণে চাইছে তৃণমূল বিজেপির মাঝখানে যেন আর না কেউ আসে। অধীর চৌধুরী বলেন, তৃণমূল ও বিজেপি থাকবে না। থাকবে সংযুক্ত মোর্চা। বাম-কংগ্রেস-আইএসএফের জোট। তৃণমূল-বিজেপির অপশক্তি পরাজিত হবে। সংযুক্ত মোর্চার উদ্দেশ্য এই বাংলায় গণতান্ত্রিক শক্তিকে প্রতিষ্ঠা করা। সাম্প্রদায়িক শক্তিকে পরাস্ত করা।

তৃণমূল ও বিজেপি থাকবে না, বাংলার ক্ষমতায় আসবে সংযুক্ত মোর্চা

বাংলায় রঙবেরঙের পতাকা উঠছে। নতুন বাংলা গড়ার জন্য যেন রামধনু রং নেমে এসেছে ব্রিগেডের ময়দানে। ধর্মনিরপেক্ষ গণশক্তির সমন্বয় ঘটিয়ে আমরা মোর্চা গঠন করেছি বাংলাকে অপশাসন মুক্ত করার জন্য। সারা বাংলায় হতাশা অবসাদ ছাড়া কিছু নেই। তাই মমতা বন্দ্যোপাধ্যায়ের শাসনের অবসান ঘটিয়ে ভবিষ্যতে বাংলার ক্ষমতা দখলের লক্ষ্যেই সংযুক্ত মোর্চার প্রতিষ্ঠা।

অধীর চৌধুরী বলেন, মোদী আর দিদি উভয়েই গণতান্ত্রিক পদ্ধতিতে ক্ষমতায় এসেছিলেন। কিন্তু তাঁরা কেউই গণতন্ত্রকে সম্মান দেন না। দিদি বিরোধীমুক্ত বাংলা চান, আর মোদী কংগ্রেসমুক্ত দেশ চান। দুজনের ডিএনএই একই। তাই এই দুই সরকার বদলাতে হবে। সেজন্য এককাট্টা লড়াই করতে হবে। তা শুরু হবে এই বাংলার মাটি থেকে।

অধীর চৌধুরী বলেন, এত বড় সভায় বক্তৃতা করার সৌভাগ্য হয়েছে আমার। এই সভায় আসতে পেরে আপ্লুত তিনি। এবং এই সভা থেকেই বাংলায় গণতন্ত্র প্রতিষ্ঠার বার্তা দেন তিনি। এই সমাবেশ থেকে বিজেপি ও তৃণমূলকে একসঙ্গে উৎখাত করার ডাক দেন অধীর চৌধুরী।

English summary
Adhir Chowdhury gives message to occupy power with United Morcha in West Bengal Assembly Election 2021.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X