• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ফাঁসতে পারেন রাজীব গ্রেফতারে, তাই মোদীর কথা মনে পড়েছে দিদির! কটাক্ষ অধীরের

রাজ্যের উন্নয়নের দাবি নিয়ে এতদিন পর প্রধানমন্ত্রী সকাশে বৈঠকের সিদ্ধান্ত নিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। মোদী-মমতা এই বৈঠককে তীব্র কটাক্ষ করলেন লোকসভার কংগ্রেস দলনেতা অধীর চৌধুরী। তিনি বলেন, প্রধানমন্ত্রী যখন বৈঠক ডাকেন তখন তিনি আসেন না। এখন কেন তিনি বাধ্য মেয়ের মতো উন্নয়ন নিয়ে আলোচনা করছেন তা সবারই জানা।

ফাঁসতে পারেন রাজীব গ্রেফতারে, তাই মোদীর কথা মনে পড়েছে দিদির! কটাক্ষ অধীরের

অধীর চৌধুরী বলেন, নীতি আয়োগের বৈঠক কিংবা ডেভেলপমেন্ট কাউন্সিল নিয়ে প্রধানমন্ত্রী যখন বৈঠক ডাকেন, তখন মমতা দেবীর পাত্তা পাওয়া যায় না। এখন তিনি হঠাৎ ছুটলেন মোদীর সঙ্গে সাক্ষাৎ করতে। অধীরের কথায়, মোদীর সঙ্গে মুখ্যমন্ত্রীর এই সাক্ষাৎকার আসলে আত্মসমর্পণ। ফেঁসে যাওয়ার ভয়েই তিনি এখন নিজেকে বাঁচাতে ছুটছেন।

অধীরের কথায়, রাজীব কুমারকে গ্রেফতার করা মানে মমতা বন্দ্যোপাধ্যায়েকে ফেঁসে যাওয়া। তাই তিনি চাইছেন যে কোনও মূল্যে রাজীব কুমারকে বাঁচাতে। আর তাই মোদী শরণে মমতা। একমাত্র মোদীই বাঁচাতে পারেন এখন। তাই মোদীর কথা মনে পড়েছে দিদির। এটা মোদীর কাছে আত্মসমর্পণ দিদির।

[রাজীব কুমারের আগাম জামিন খারিজ, গ্রেফতারিতেও উচ্চ আদালতে আবেদনের নির্দেশ]

উল্লেখ্য, মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যের দাবি নিয়ে দিল্লি সফরে যাওয়ার সিদ্ধান্ত নেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে সাক্ষাৎ করার কথা জানান। সেইমতো বুধবার মমতা-মোদীর বৈঠক হওয়ার কথা। এই বৈঠক নিয়ে রাজনৈতিক মহলে নানা মুনি নানা মত প্রকাশ করছেন। অধীর বললেন এটা হল মোদীর কাছে মমতার আত্মসমর্পণ।

[ বউবাজারে ৭ নভেম্বর পর্যন্ত মেট্রোর কাজ স্থগিত, নির্দেশ আদালতের]

English summary
Congress leader Adhir Chowdhury criticizes on Mamata Banerjee and Narendra Modi meeting. He says its meeting in Mamata Banertjee’s Surrender,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X