• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

চাল দিলাম,গম দিলাম বলে মানুষের মাথা খাওয়া বন্ধ করুন! কংগ্রেসের অবদান স্মরণ করে মমতাকে বার্তা অধীরের

  • |

দুর্নীতি নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণের পর এবার রেশনে খাদ্যশস্য বন্টন নিয়ে আক্রমণ লোকসভায় কংগ্রেস দলনেতা অধীর চৌধুরীর। এপ্রসঙ্গে এক ফেসবুক পোস্টে তিনি বলেছেন, দিদি দিনরাত বলে চলেছেন, আমি চাল দিলাম, গম দিলাম। কিন্তু এর পিছনে যে কংগ্রেসের অবদান রয়েছে, তা স্মরণ করিয়ে দিয়েছেন অধীর চৌধুরী।

টেস্ট হচ্ছে, তাই আক্রান্তও বাড়ছে! তাঁর উদ্যোগে রাজ্যের বিজেপি নেতা হাসপাতালে ভর্তি, জানালেন মমতা

রেশন নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়

রেশন নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়

করোনা লকডাউনের সঙ্গে আম্ফান। রেশনের মাধ্যমে রাজ্যের বেশিরভাগ মানুষের অন্নের সংস্থান করছেন। একথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রায়ই বলতে শোনা যায়। সম্প্রতি ঘোষণায় বিনা পয়সায় রেশন দেওয়ার সময়সীমা ২০২১-এর জুন পর্যন্ত বর্ধিত করার কথা ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

অধীর চৌধুরীর আক্রমণ

অধীর চৌধুরীর আক্রমণ

এদিন এক ফেসবুক পোস্টে মুখ্যমন্ত্রীর এই মন্তব্য নিয়েই আক্রমণ করেছেন অধীর। তিনি বলেছেন, দিদি দিনরাত আমি চাল দিলাম, গম দিলাম বলে মানুষের কান ঝালাপালা করছেন। আপনি কোথা থেকে কি পেলেন তা জানালাম। দয়া করে আর মানুষের মাথা খাবেন না। দিলাম, দিলাম বন্ধ করুন। মাল দেতে হ্যায় মালাকার আর মির্জা খেলে হোলি। এব্যাপারে তিনি ন্যাশনাল ফুড সিকিউরিটি অ্যাক্টের কথা উল্লেখ করেন।

ন্যাশনাল ফুড সিকিউরিটি অ্যাক্ট

ন্যাশনাল ফুড সিকিউরিটি অ্যাক্ট

২০১৩ সালে কেন্দ্রে কংগ্রেস নেতৃত্বাধীন মনমোহন সিং সরকার ন্যাশনাল ফুড সিকিউরিটি অ্যাক্ট চালু করে। যার মাধ্যমে কেন্দ্র থেকে রাজ্য সরকার সাধারণ মানুষকে খাদ্য সামগ্রি দিতে অঙ্গীকার বদ্ধ। আইনের বলেই সাধারণ মানুষ রেশনে খাদ্যশস্য পাচ্ছেন। এতে কোনও নির্দিষ্ট সরকার কিংবা কোনও ব্যক্তির কিছু করার নেই। সেই কথাই অধীর চৌধুরী স্মরণ করিয়ে দিতে চেয়েছেন।

দুর্নীতি নিয়ে আক্রমণ

দুর্নীতি নিয়ে আক্রমণ

দিন দুয়েক আগে ফেসবুক পোস্টে অধীর চৌধুরী বলেন দিদি, আপনি চাইলে, উত্তর মেরুও আপনার হাজরার মোড়ে আনতে পারবেন, কিন্তু দুর্নীতি রুখতে পারবেন না। অধীর চৌধুরী কটাক্ষ করে বলেছিলেন, বাংলায় তৃণমূলের সমাপ্তির সঙ্গেই দুর্নীতিরও সমাপ্তি ঘটবে। ততদিন দিদির বাণী শুনুন। শস্য শ্যামলা বাংলার সঙ্গে দিদির দয়ায় দুর্নীতির বাংলা যোগ করুন, বলেছেন তিনি।

English summary
Adhir Chowdhury criticises Mamata Banerjee for her comments on Ration
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X