• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

একযোগে মোদী ও মমতাকে আক্রমণ অধীরের! করোনা নিয়ে রাজ্য সরকারের বিরুদ্ধে তথ্য গোপনের অভিযোগ

রাজ্য তথা দেশে করোনার সংক্রমণ ছড়িয়ে পড়ার জেরে একসঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও প্রধানমন্ত্রী মোদীর সমালোচনায় সরব হলেন লোকসভায় কংগ্রেস দলনেতা তথা বহরমপুরের সাংসদ অধীর চৌধুরী।

 মোদীকে আক্রমণ

মোদীকে আক্রমণ

মোদীজির নেতৃত্বে দেশ সারা বিশ্বে করোনা সংক্রমণে অন্য দেশকে টেক্কা দিয়ে এগিয়ে চলেছে, এখন স্থান তিন নম্বরে, আমেরিকা, ব্রাজিল, ভারত।

মমতাকে আক্রমণ

মমতাকে আক্রমণ

এদিকে 'দিদি'র নেতৃত্বে বাংলায় করোনা সংক্রমণ এ দেশের দশ রাজ্যের মধ্যে জায়গা করেছে। কারণ বাংলায় বিশাল সংখ্যার সরকারি ও বেসরকারি হাসপাতাল যা আছে তারা MCCD অর্থাৎ Medical Certification of Causing of Death আওতায় নেই, ফলে মৃত্যুর কারণ থেকে অজানা।

তথ্য গোপনের অভিযোগ

তথ্য গোপনের অভিযোগ

অধীর চৌধুরীর অভিযোগ, করোনা নিয়ে পশ্চিমবঙ্গ সরকার আসল তথ্য দিচ্ছে না। তাঁর আরও অভিযোগ, অবস্থা দিন দিন আরও খারাপ হচ্ছে শুধু সরকারি উদাসীনতা ও অব্যবস্থার জন্য।

দেশের অবস্থা

দেশের অবস্থা

গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ৬০,৯৬৩ জন। যার জেরে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ২৩,২৯, ৬৩৯। গত ২৪ ঘণ্টায় দেশে করোনা সংক্রমণে মৃত্যু হয়েছে ৮৩৪ জনের। গত কয়েকদিনের তুলনায় আক্রান্ত এবং মৃত্যুর সংখ্যা অনেকটাই কম বলে জানাচ্ছে স্বাস্থ্যমন্ত্রক। বাড়ানো হয়েছে পরীক্ষার সংখ্যাও।

রাজ্যের অবস্থা

রাজ্যের অবস্থা

করোনা ভাইরাস সংক্রমণ উদ্বেগ বেড়েই চলেছে কলকাতা ও উত্তর ২৪ পরগনায়। মঙ্গলবার করোনা পরিসংখ্যান ফের বাড়ল দুই জেলার সংক্রমণ। কলকাতায় করোনা সংক্রমণ একদিনে ফের বাড়ল সাতশোরও অধিক। করোনা পরিসংখ্যানে উত্তর ২৪ পরগনাও উদ্বেগজনক।

মঙ্গলবার বাংলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়েছে ২৯৩১। এর মধ্যে শুধু কলকাতায় আক্রান্ত হয়েছেন ৭১১ জন। কলকাতার করোনা আক্রান্তের ধারাবাহিকভাবে বাড়ছে সাতশোরও বেশি করে।

কলকাতায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২৯১৮৫ জন। এদিন ৭১১ জন আক্রান্ত হয়েছেন শহরে। এখন পর্যন্ত মৃত্যু হয়েছে ৯৮০ জনের। মৃত্যু হয়েছে রেকর্ড সংখ্যক ১৮ জনের। এখন পর্যন্ত করোনা মুক্ত হয়েছেন মোট ২১৫৯০ জন। এখনও সক্রিয় করোনা আক্রান্ত ৬৬১৫ জন।

মহাকরণের সংস্কার নিয়ে মুখ্যমন্ত্রীকে কটাক্ষ রাহুল সিনহার

কে এই স্বামী? যাঁকে ২০২১-এ বাংলার ভাবী মুখ্যমন্ত্রী হিসাবে তুলে ধরতে চাইছে আরএসএস

English summary
Adhir Chowdhury criticises Mamata Banerjee as well as PM Modi for Coronavirus infection
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X