বিজেপির আগে আইএসের ডাক! বাগদাদির তুলনা টেনে অমিত শাহকে তোপ অধীরের

Subscribe to Oneindia News

'অমিত শাহের দলকে প্রয়োজন হলে, বাগদাদিকে প্রয়োজন হওয়াটাও অস্বাভাবিক নয়।' তাঁর বিজেপি যোগের জল্পনা এভাবেই ওড়ালেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী। রাখঢাক না করেই স্পষ্ট ভাষায় তিনি নরেন্দ্র মোদী-অমিত শাহের বিজেপিকে বাগদাদির আইএসআইএসের সঙ্গে তুলনা করেন। তিনি ঘুরিয়ে বলেই দেন, অমিত শাহের দলকে তার কোনওদিন প্রয়োজন হবে না।

বিজেপির আগে আইএসের ডাক! বাগদাদির তুলনা টেনে অমিত শাহকে তোপ অধীরের

বিজেপি-যোগ নিয়ে তাঁর দিকে বাউন্সার উড়ে আসতেই সঙ্গে সঙ্গে 'আপার কাট'-এ মাঠের বাইরে বল ফেললেন অধীর চৌধুরী। তিনি সাংবাদিকদের প্রশ্নের উত্তরে হেঁয়ালির সুরে বলেন, 'আমার তো বাগদাদির কাছ থেকেও আমন্ত্রণ এসেছে। আইএসআইএসে যোগ দেব কি না ভাবছি। তারপর না হয় বিজেপিতে যোগ দেওয়ার কথা ভাবব।'

এদিন প্রদেশ কংগ্রেস সভাপতি গিয়েছিলেন পুরুলিয়ার একটি দলীয় সভায় যোগ দিতে। সেখানেই তিনি এই কৌশলী মন্তব্য করেন। বলেন, 'বিজেপি থেকে যদি প্রস্তাব আসতে পারে, প্রস্তাব আসতে পারে বাগদাদির কাছ থেকেও। তার কারণ বিজেপি আর বাগদাদি- দুটোই খুব কাছাকাছি। আর তাঁর কাছে আইএস থেকে ডাক যেমন অবাস্তব, বিজেপিতে যোগ দেওয়ার বিষয়টিও একইরকম অবাস্তব ও ভিত্তিহীন।

তিনি এদিন স্পষ্ট করে দেন অদূর ভবিষ্যতে তাঁর বিজেপিতে যোগ দেওয়ার কোনও পরিকল্পনা নেই। যে সমস্ত কথা রটছে তা পুরোটাই গাঁজাখরি গল্প ছাড়া আর কিছুই নয়। সংবাদমাধ্যমের রটনা ওইসব। কেউ কেউ এই অপপ্রচার করে জলঘোলা করতে ভালোবাসে। আর সংবাদমাধ্যম সেগুলিই প্রচার করে।

এদিন কৌশলী মন্তব্যে ঘুরিয়ে বিজেপি সভাপতিকেও দাঙ্গাবাজ বলে কটাক্ষ করলেন অধীর চৌধুরী। আইএস প্রধান বাগদাদির সঙ্গেও তুলনা করে ফেললেন বিজেপির সর্বভারতীয় সভাপতির। নিজেকে কংগ্রেসের একজন সৈনিক বলে গর্বও করেন অধীর চৌধুরী।

English summary
Adhir Chowdhury compares BJP President Amit Shah with ISIS chief Bagdadi. He says that there is no need to Amit Shah's team for him,
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.