• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাংলায় সব থেকে বেশি রাজনৈতিক খুন! ডেমোক্রেসির বদলে মমতাক্রেসি, মণীশ খুন নিয়ে বিস্ফোরক অধীর

দেশের মধ্যে পশ্চিমবঙ্গে(west bengal) সব থেকে বেশি রাজনৈতিক খুন হয়। বিজেপি নেতা মণীশ শুক্লা খুনে রাজ্য সরকার তথা মমতা বন্দ্যোপাধ্যায়কে(mamata banerjee) ঠিক এই ভাষাতেই কটাক্ষ করলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী(adhir chowdhury)। থানার সামনে বিজেপি (bjp) নেতার খুন নিয়ে অনেক প্রশ্ন উঠছে এবং উঠবে বলেও মন্তব্য করেছেন তিনি।

বিজেপি নেতা মণীশ শুক্লা খুনে গ্রেফতার ২! এফআইআর-এ নাম ৭ জনের

 বাংলায় রাজনৈতিক খুন বন্ধ হোক

বাংলায় রাজনৈতিক খুন বন্ধ হোক

দেশের মধ্যে বাংলায় সব থেকে বেশি রাজনৈতিক খুন হয়। এই রাজনৈতিক খুন বন্ধ হোক। টুইটে এই আবেদন জানালেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী। তিনি বলেন, বিরোধী মানে প্রতিপক্ষ, বিরোধী মানে শত্রু নয়।

আপনি চাইলেই খুনী ধরা পড়বে

আপনি চাইলেই খুনী ধরা পড়বে

তিনি বলেন, দিদি আপনি চাইলে খুনী ধরা পড়বে, আপনি না চাইলে অ্যারেস্ট হয়তো কেউ হবে, কিন্তু প্রকৃত খুনী অ্যারেস্ট হবে না। তিনি আরও বলেন, পুলিশ থেকে সিআইডি কারও ক্ষমতা নেই, আপনার কথার বাইরে গিয়ে তদন্ত করে।

হ্যাঁকে না করতে নেমেছে দিদির দালালরা

হ্যাঁকে না করতে নেমেছে দিদির দালালরা

অধীর চৌধুরী কটাক্ষ করে বলেন, দিদির দালালরা বাজারে নেমে পড়েছে হ্যাঁকে না করতে। তিনি আবেদন করে বলেন, বাংলার পুলিশমন্ত্রী এ বাংলায় রাজনৈতিক খুন ও বিরোধীদের ওপর আক্রমণ বন্ধ হোক।

ডেমোক্রেসির বদলে মমতাক্রেসি

ডেমোক্রেসির বদলে মমতাক্রেসি

অপর একটি টুইটে অধীর বলেছেন, মনে রাখবেন চিরদিন আপনি ক্ষমতায় থাকবেন না। 'বদলা নয়, বদল চাই' - বলেছিলেন, ভুলে গেলেন দিদিভাই? বাংলায় ল এন্ড অর্ডার নেই, যা আছে তা হলো - ডেমোক্রেসির বদলে মমতাক্রেসি, যার আর এক নাম - অটোক্রেসি।

অনুপম হাজরার মন্তব্য নিয়ে অধীর ছিলেন মমতার পাশে

অনুপম হাজরার মন্তব্য নিয়ে অধীর ছিলেন মমতার পাশে

সম্প্রতি বিজেপি নেতা অনুপম হাজরা বলেছিলেন, তিনি ঠিক করেছেন, তার যদি করোনা হয় তাহলে মুখ্যমন্ত্রীকে জড়িয়ে ধরবেন। এই মন্তব্যের দিন কয়েকের মধ্যেই অবশ্য অনুপম হাজরা করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন। অন্যদিকে এই মন্তব্য নিয়ে অধীর চৌধুরী বলেছিলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে তার হাজারো অভিযোগ আছে ও থাকবে। অভিযোগ ব্যক্ত করার অধিকার তার আছে। কিন্তু তার বিরুদ্ধে অশালীন মন্তব্য করার কোনও অধিকার নেই। একজন মহিলার প্রতি বিজেপি নেতার অশালীন মন্তব্য বাংলার তথা ভারতীয় সংস্কৃতির অপমান বলেই তিনি মনে করেন।

English summary
Adhir Chowdhury attacks Mamata Banerjee on BJP leader Manish Shukla murder issue
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X