• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

উঠতি উচ্চাকাঙ্খী নেতারাই দল বদলাচ্ছেন, ভাবছেন কংগ্রেস ফিরতে পারবে না, কাকে বিঁধলেন অধীর

যাঁরা বেশি উচ্চাকাঙ্খী তাঁরাই দল বদল করছেন। ভাবছেন কংগ্রেস আর ফিরতে পারবে না। দলবদলী নেতাদের এভাবেই আক্রমণ শানালেন কংগ্রেস নেতা অধীর চৌধুরী। তিনি দাবি করেছেন একদল উঠতি নেতার রাজনৈতিক উচ্চাকাঙ্খা ভীষণভাবে বেড়ে গিয়েছে। কংগ্রেসের এই সময় দীর্ঘস্থায়ী হবে না বলে পাল্টা তাঁদের বিঁধেছেন অধীর।

উচ্চাকাঙ্খীরাই দলবদলাচ্ছেন

উচ্চাকাঙ্খীরাই দলবদলাচ্ছেন

একদন উঠতি তরুণ নেতা বড় বেশি উচ্চাকাঙ্খী হয়ে উঠেছেন। তাঁরাই দল বদল করছেন। অধীরের এই মন্তব্যে ইঙ্গিত রয়েছে পাইলটদের দিকে তাতে কোনও সন্দেহ নেই। কংগ্রেস আর ফিরতে পারবে না ভেবেই তাঁরা দল বদলাতে শুরু করেছেন বলে দাবি করেছেন অধীর চৌধুরী।

কংগ্রেসের ছাড়ছেন নেতারা

কংগ্রেসের ছাড়ছেন নেতারা

লোকসভা ভোটে কংগ্রেসের ভরা ডুবি এবং কংগ্রেস সভাপতির পদ থেকে রাহুল গান্ধীর সরে যাওয়া একটা বড় ধাক্কা এসেছে দলে। তারপর থেকেই দলে ভাঙন শুরু হয়েছে। কর্নাটকে কংগ্রেস সরকারের পতন। একে একে কংগ্রেস বিধায়করা যোগ দিয়েছেন বিজেিপতে। একই ঘটনা ঘটেছে মধ্য প্রদেশে। সেখানে জ্যোতিরাদিত্য সিন্ধিয়ার মত দাপুটে কংগ্রেস নেতা বিজেপিতে যোগ দিয়েছে। চমকে দেওয়ার মত ঘটনা ঘটেছে কংগ্রেসে। তারপরে লাইনে রয়েছেন সচিন পাইলট।

দল নয় নিজেদের উচ্চাকাঙ্খাই আগে

দল নয় নিজেদের উচ্চাকাঙ্খাই আগে

জ্যোতিরাদিত্য সিন্ধিয়া, সচিন পাইলট যাঁরা বিক্ষুব্ধ হয়ে উঠেছে কংগ্রেসে তাঁরা শুধু উচ্ছাকাঙ্খি। কারণ তাঁরা দলের কথা ভাবেন না নিজেদের পদের কথা ভাবেন। এমনই অভিযোগ করেছেন অধীর চৌধুরী। দল বদলের হুজুগে কংগ্রেস ক্রমশ দুর্বল হয়ে পড়ছে তাতে কোনও সন্দেহ নেই।

 বিজেপিতে যাচ্ছেন না সচিন

বিজেপিতে যাচ্ছেন না সচিন

কংগ্রেসে নবীন প্রবীণের লড়াই প্রকট হয়ে উঠেছে। যার কারণেই সচিন পাইলটের সঙ্গে অশোক গেহলটের দ্বন্দ্ব প্রকাশ্যে এসেছে। এবং সেটা উত্তরোত্তর বাড়ছে। যদিও কংগ্রেস আবার ফিরে আসবে আশাবাদী অধীর।

শহরজুড়ে চড়া বিদ্যুৎ বিলের তীব্র প্রতিবাদ

করোনা সংক্রমণে প্রথম দশে বাংলার কোন জেলাগুলি? কোথায় কোথায় বাড়ছে উদ্বেগ

English summary
Adhir Chowdhury attack congress leader who changing party
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X