• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মমতাকে অভিযুক্ত করে বহরমপুরে রাতভর ধর্না অধীরের! গ্রেফতার তৃণমূল নেতাসহ ২

দলীয় নেতার ওপর হামলার প্রতিবাদে অবস্থানে কংগ্রেস নেতা অধীর চৌধুরী। সোমবার রাত এগারোটা নাগাদ বহরমপুরে জেলাশাসকের অফিসের সামনে দলীয় নেতা-কর্মীদের নিয়ে অবস্থানে বসেন তিনি। তাঁর প্রশ্ন, মুখ্যমন্ত্রী যখন জেলায়, তখন কংগ্রেস কর্মীদের ওপর হামলা হয় কী করে। এই ঘটনায় পরে যুব তৃণমূল নেতাসহ ২ জনকে গ্রেফতার করা হয়েছে বলে জানা গিয়েছে।

মমতাকে অভিযুক্ত করে বহরমপুরে ধর্না অধীরের! গ্রেফতার তৃণমূল নেতাসহ ২

ঘটনার সূত্রপাত সোমবার সন্ধেয়। বড়ঞায় প্রচার সেরে বাড়ি ফিরছিলেন কংগ্রেস নেতা তাপস দাশগুপ্ত। পথে তার ওপর হামলা হয়। তাঁকে কান্দি মহকুমা হাসপাতালে ভর্তি করানো হয়। এই ঘটনার প্রতিবাদে বিদায়ী সাংসদ অধীর চৌধুরী ও কংগ্রেস বিধায়ক মনোজ চক্রবর্তী-সহ কংগ্রেস নেতা কর্মীরা রাত এগারোটা থেকে ধর্নায় বসেন।

অধীর চৌধুরীর প্রশ্ন জেলায় মুখ্যমন্ত্রী থাকা অবস্থায় কংগ্রেস কর্মীদের ওপর হামলা হয় কী করে। সূত্রের খবর অনুযায়ী, অধীর চৌধুরীর অভিযোগ, এই হামলায় মুখ্যমন্ত্রীর হাত রয়েছে। তিনি বলেন, বেলডাঙার সভায় পর্যাপ্ত লোক না হওয়ায় হতাশ মুখ্যমন্ত্রী। তৃণমূলের অঙ্গুলি হেলনে জেলা প্রশাসন কাজ করছে বলেও অভিযোগ করেন তিনি। মুর্শিদাবাদ থেকে মমতা বন্দ্যোপাধ্যায়কে খালি হাতে ফিরতে হবে বলে, জানান তিনি।

শেষ খবর পাওয়া পর্যন্ত এই হামলার ঘটনায় যুব তৃণমূল নেতাসহ ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। তৃণমূলের তরফ থেকে হামলার অভিযোগ অস্বীকার করা হয়েছে।

English summary
Adhir Choudhury's demonstration before DM office in Berhampur in Murshidabad
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X