• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূলের সঙ্গে দূরত্ব বাড়িয়ে ফেললেন আরও, মমতার সঙ্গে একমঞ্চে থাকতে চান না রুদ্রনীল!

নতুন ইনিংস শুরু করার ইঙ্গিত জন্মদিনের দিনই দিয়েছিলেন অভিনেতা রুদ্রনীল ঘোষ। আর এতেই জল্পনা-কল্পনা বেড়েছিল বহু যোজন। এই পরিস্থিতিতে এবার মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে একই মঞ্চে থাকতে চাইলেন না রুদ্রনীল ঘোষ। উল্লেখ্য, আজকে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানের আমন্ত্রণ পত্র ফিরিয়ে দিলেন রুদ্রনীল ঘোষ। এই বিষয়ে রুদ্রনীল নিজে জানিয়েছেন, ফেস্টিভালের সভাপতি তথা পরিচালক রাজ চক্রবর্তীর পক্ষ থেকে আমন্ত্রণ পেয়েছেন, তবে ব্যক্তিগত কারণে তিনি অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারবেন না।

বিজেপিতে যোগদান নিয়ে জল্পনা

বিজেপিতে যোগদান নিয়ে জল্পনা

অভিনেতা রুদ্রনীল ঘোষের বিজেপিতে যোগদান নিয়ে জল্পনা চলছিলই তাঁর জন্মদিন থেকে। তাঁর জন্মদিনের দিনে রুদ্রনীলের সঙ্গে দেখা করেন শঙ্কুদেব পণ্ডা। গভীর রাতে শহরের একটি পাঁচতারা হোটেলে রুদ্রনীল ঘোষ ও শঙ্কুদেব পণ্ডার মধ্যে বৈঠক হয়। দীর্ঘক্ষণ কথা হয় দু'জনের মধ্যে। শঙ্কুদেব পণ্ডা তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানান। পাশাপাশি কৈলাশ বিজয়বর্গীয়র সঙ্গে বৈঠকে বসানোর বিষয়েও রুদ্রনীলকে রাজি করান শঙ্কুদেব।

আমন্ত্রণ ফেরানোয় আরও বাড়ল জল্পনা

আমন্ত্রণ ফেরানোয় আরও বাড়ল জল্পনা

জন্মদিন উপলক্ষ্যে রুদ্রনীলের জন্য ফুল নিয়ে যান শঙ্কুদেব পণ্ডা। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি পোস্ট করেন তিনি। অনেকেই বলছেন, তৃণমূলে অনেকদিন ধরেই একঘরে রুদ্রনীল। কয়েকটি বিষয়ে প্রকাশ্যে তৃণমূলের বিরোধিতাও করতে দেখা গিয়েছে তাঁকে। তাই এবার কৈলাস বিজয়বর্গীয়র সঙ্গে বৈঠকের পর জল্পনা শুরু হয়েছে তিনি কি তাহলে বিজেপিতে যোগ দিচ্ছেন? এরই মধ্যে আজকে ফিল্ম ফেস্টের আমন্ত্রণ ফেরানোয় আরও বাড়ল জল্পনা।

২৬তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব পিছিয়ে যায়

২৬তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব পিছিয়ে যায়

প্রতিবছরের মতো এবারও ২৬তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব পালিত হওয়ার কথা ছিল ২০২০-র নভেম্বরে। ঠিক ছিল ৫ নভেম্বর থেকেই শুরু হবে এই অনুষ্ঠান। কিন্তু, করোনা পরিস্থিতির জেরে বদলে যায় সেই ছবি। এছাড়া সেই সময় অনেকেই ভেবেছিলেন ভার্চুয়াল মাধ্যমে এই উৎসব পালন করা হবে। কিন্তু, চলচ্চিত্র মণ্ডলীর সঙ্গে কথা বলে অনুষ্ঠান জানুয়ারিতে করার সিদ্ধান্ত নেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই মতো ৮ জানুয়ারি থেকে শুরু হবে অনুষ্ঠান। চলবে ১৫ জানুয়ারি পর্যন্ত।

চলচ্চিত্র উৎসব ঘিরে রাজনৈতিক তরজা তুঙ্গে

চলচ্চিত্র উৎসব ঘিরে রাজনৈতিক তরজা তুঙ্গে

যদিও করোনার কোপ পড়েছে উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে। এই উৎসবের অন্যতম আকর্ষণ হল উদ্বোধনী অনুষ্ঠান। উদ্বোধনের দিন প্রতিবছরই নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে বসে যায় চাঁদের হাট। বলিউড ও টলিউডের প্রথমসারির তারকাদের পাশাপাশি থাকেন দেশ-বিদেশের একাধিক পরিচালক ও অভিনেতা। কিন্তু, এবার উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হচ্ছে ভার্চুয়াল মাধ্যমে। ৮ জানুয়ারি নবান্ন সভাঘর থেকে এই উৎসবের উদ্বোধন করবেন মুখ্যমন্ত্রী। আর সেখানে উপস্থিত থাকবেন শাহরুখ। তবে এরই মাঝে রাজনৈতিক তরজা তুঙ্গে তুলে অনুপস্থিত থাকতে চলেছেন রুদ্রনীল।

ঝাড়গ্রাম : করোনা ভ্যাকসিনের ড্রাই রানে অংশ নিলেন জেলাশাসক আয়েষা রানী এ

English summary
Actor Rudranil Ghosh returns KIFF invitation as he is closing in with BJP, distancing from TMC
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X