• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কয়েকটা দিন একটু কষ্ট করে থাকুন, দেবীচকে ত্রাণ শিবরে দুর্গতদের আশ্বস্ত করলেন অভিষেক

ইয়াস বিধ্বস্ত দেবী চকে ত্রাণ িশবির পরিদর্শন করলেন তৃণমূল কংগ্রেস সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। উত্তর ও দক্ষিণ ২৪ পরগনার ইয়াস বিধ্বস্ত একাধিক এলাকা পরিদর্শন করবেন তিনি। ঘুরে দেখবেন বিস্তীর্ণ এলাকা। জলপথে পাথর প্রতিমা, সন্দেশখালির একাধিক এলাকা ঘুরে দেখবেন তিনি। ইতিমধ্যেই তিনি দেবী চকে রিলিফ ক্যাম্প পরিদর্শন করে সেখানকার মানুষকে আস্বস্ত করেছেন।

দক্ষিণ ২৪ পরগনা : ভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শনে আসলেন অভিষেক ব্যানার্জী
পরিদর্শণে অভিষেক

পরিদর্শণে অভিষেক

ইয়াস ক্ষতিগ্রস্ত পাথর প্রতিমা, সন্দেশখালি পরিদর্শনে বেরিয়েছেন তৃণমূল কংগ্রেস সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। ইয়াস আছড়ে পড়ার দিনই বিেকলে নিজের এলাকা ডায়মন্ড হারবারে ত্রাণ শিবিের গিয়েছিলেন তিনি। সেখানকার বাসিন্দাদের আস্বস্ত করে বলেছিলেন সরকার তাঁদের পাশে আছে। কোনও রকমচিন্তা করার প্রয়োজন নেই। এলাকার বাসিন্দাদের পাশে থাকতে ইয়াসের আগে থেকেই তৎপর হয়ে উঠেছিলেন তিনি।

পাথর প্রতিমায় অভিষেক বন্দ্যোপাধ্যায়

পাথর প্রতিমায় অভিষেক বন্দ্যোপাধ্যায়

ঘূর্ণিঝড় ইয়াসের দাপটে সবচেয়ে বেশি ক্ষতি হয়েছে দুই ২৪ পরগনার উপকূলবর্তী এলাকা গুলিতে। পারপ্রতিমা সন্দেশখালি বিধ্বস্ত হয়ে পড়েছে। ১৩৪টি ভেঙে গিয়েছে। বহু গ্রাম প্লাবিত। জল নামছে না। তার উপরে প্রাক বর্ষার বৃষ্টি শুরু হয়ে গিয়েছে। বিধ্বস্ত পাথর প্রতিমা পরিদর্শনে গিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। জলপথেও তিনি একাধিক এলাকা পরিদর্শন করবেন। প্রায় আধঘণ্টা ধরে তিনি জলপথে পরিদর্শন করবেন। ইতিমধ্যেই পাথর প্রতিমায় পৌঁছে গিয়েছেন তিনি।

ত্রাণ শিবিরে অভিষেক

ত্রাণ শিবিরে অভিষেক

পাথর প্রতিমায় পৌঁছেই তিনি যান দেবীচকে ত্রাণ শিবিরে। সেখানে ত্রাণ শিবির ঘুরে দেখেন তিনি। কথা বলেন দুর্গতদের সঙ্গে। তাঁদের আস্বস্ত করে অভিষেক বলেছেন দুয়ারে ত্রাণ নিয়ে রাজ্য সরকারের প্রতিনিধিরা আসবেন তাঁদের যেন সকলে ক্ষয়ক্ষতির সঠিক হিসেব তুলে দেন। ১ জুলাই থেকেই সকলের কাছে পৌঁছে যাবে ত্রাণের টাকা। দু-একটা দিন কষ্ট করে এখানে থাকুন। রাজ্য সরকার সবরকম ভাবে তাঁদের ঘরে ফেরানোর চেষ্টা করছে। তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকেওতাঁদের জন্য সবরকম চেষ্টা করা হবে।

দুয়ারে ত্রাণ

দুয়ারে ত্রাণ

৩ জুন থেকে রাজ্যের ইয়াস ক্ষতিগ্রস্ত এলাকায় শুরু হচ্ছে দুয়ারে ত্রাণ কর্মসূচি। যাতে ত্রাণ নিয়ে কোনও দুর্নীতি না হয় সেকারণে এই কর্মসূচি ঘোষণা করা হয়েছে। ৩ থেকে ১৮ তারিখ পর্যন্ত চলবে এই কর্মসূচি। তারপরে ১৯ থেকে ৩০ তারিখ পর্যন্ত চলবে তার সত্যতা যাচাই। ১ জুলাই থেকে ক্ষতিগ্রস্তদের অ্যাকাউন্টে পড়ে যাবে ত্রাণ।

'তৃতীয় ঢেউ আসতে চলেছে দ্রুত পদক্ষেপ করুন', উত্তর না পেয়ে এবার মমতাকে কড়া 'পত্রাঘাত' অধীরের'তৃতীয় ঢেউ আসতে চলেছে দ্রুত পদক্ষেপ করুন', উত্তর না পেয়ে এবার মমতাকে কড়া 'পত্রাঘাত' অধীরের

English summary
Abhishek Banerjee visit relief camp of Yaas effected South 24 Parganas
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X