• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শুভেন্দুর পাড়ায় অভিষেক পা রাখছেন বিজেপির রথযাত্রার দিনেই! তুঙ্গে জল্পনা

  • |

অভিষেক বন্দ্যোপাধ্যায় কুলতলি থেকে বার্তা দিয়েছেন 'ইঞ্চিতে ইঞ্চিতে' মেপে নেওয়ার। সাফ বার্তায় জানান দিয়েছেন কোথায় শুভেন্দু অধিকারীকে হারাতে হবে, তা জানলেই, হারানোর দায়িত্ব অভিষেকের। এরপর সোজা শুভেন্দুগড়ে পা রাখতে চলেছেন অভিষেক।

অধিকারীগড় ফোকাসে রেখে স্ট্র্যাটেজি

অধিকারীগড় ফোকাসে রেখে স্ট্র্যাটেজি

গত ১৮ জানুয়ারি, নন্দীগ্রামের মাটি থেকে মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা করেন যে তিনি নন্দীগ্রাম থেকে ভোট যুদ্ধে নামতে চান। আর তারপর থেকেই কার্যত ঘরের ছেলে বনাম জননেত্রীর লড়াই শুরু হয়েছে। এদিকে, জানা গিয়েছে, আবু তাহের, অখিল গিরির মতো নেতাদের নিয়ে নন্দীগ্রামের মতো অধিকারী গড় দখলে তৃণমূলের তরফে ফিরহাদ হাকিম কলকাতায় মিটিং করেছেন। এদিকে, শুভেন্দুগড় কাঁথিতে পা রাখতে চলেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। ফলে আজ তমলুকের সভা থেকে শুভেন্দু, অভিষেককে নিয়ে কোনও বক্তব্য রাখলে তার জবাব কাঁথির ময়দান থেকে দেবেন অভিষেক। ফলে সব মিলিয়ে বন্দ্যোপাধ্যায় পরিবার অধিকারীগড়ে নিজের জমি পোক্ত করতে যে কোনও কসরৎ ছাড়ছে না, তা বলাই বাহুল্য।

বিজেপির রথযাত্রার দিনই অভিষেকের সভা!

বিজেপির রথযাত্রার দিনই অভিষেকের সভা!

এদিকে, শোনা যাচ্ছে উত্তরবঙ্গ থেকে ৬ ফেব্রুয়ারি বিজেপি রথযাত্রা বের করার পরিকল্পনা নিয়েছে। তবে এই যাত্রার পুলিশি অনুমতি মেলেনি এখনও। অন্যদিকে, সেই দিনই দক্ষিণবঙ্গের ময়দান কাঁপিয়ে কাঁথি থেকে অভিষেক বন্দ্যোপাধ্যায় সভা করবেন।

শান্তিকুঞ্জের অদূরেই অভিষেকের সভা!

শান্তিকুঞ্জের অদূরেই অভিষেকের সভা!

জানা গিয়েছে, অধিকারী পরিবারের বাসভবন শান্তিকুঞ্জের কাছেই অভিষেকের সভা কাঁথির কলেজ মাঠে হবে। ফলে লড়াইটা যে শান্তিকুঞ্জ বনাম শান্তিনিকেতন (অভিষেকের বাসভবনের নাম) তা বারবার প্রকট হচ্ছে রাজ্য রাজনীতিতে।

ইঞ্চিতে ইঞ্চিতে লড়াই বনাম ৫০ হাজারে হারানোর যুদ্ধ

ইঞ্চিতে ইঞ্চিতে লড়াই বনাম ৫০ হাজারে হারানোর যুদ্ধ

দক্ষিণ কলকাতায় মমতার খাসতালুকে দাঁড়িয়ে শুভেন্দু অধিকারী জানিয়েছিলেন, নন্দীগ্রামের বুকে ৫০ হাজার ভোটে মমতাকে হারানোর ক্ষমতা রাখে বিজেপি। অন্যদিকে, কুলতলির সভা থেকে অভিষেকের দাবি, লড়াই এবার ইঞ্জিতে ইঞ্জিতে হবে। আৎ এই বাক্যবাণ , আর পাল্টা বাক্যবাণে আপাতত সরগরম রাজ্য রাজনীতি।

কলকাতাঃ করোনার ভ্যাকসিন প্রয়োগের জন্য ৫০ বছর অতিক্রান্ত ব্যক্তিদের তালিকা তৈরি পুরসভার

মুকুলের সঙ্গে দেখা হল কথাও হল মমতার! কিন্তু শুভেন্দুর সঙ্গে নয়, জল্পনা তুঙ্গে

English summary
Abhishek Banerjee to do rally from Suvendu's Kanthi on 6 February
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X